• বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:০৫ পূর্বাহ্ন
শিরোনাম
গুইমারা উপজেলা বিএনপির আংশিক কমিটি গঠিত খাগড়াছড়িতে বই পড়া কর্মসূচি-২৪ সম্পন্ন রাঙামাটিতে নার্সিং শিক্ষার্থীদের অবস্থান কর্মসূচি শেরপুরে হামলা ভাংচুর লুটপাট ও প্রাণনাশের হুমকির বিচার চেয়ে সংবাদ সম্মেলন খাগড়াছড়িতে গণপিটুনিতে যুবক নিহত-পরিকল্পিত হত্যাকাণ্ড দাবি এলাকাবাসীর গোয়ালন্দে সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষকদের মানববন্ধন  বাঙ্গালহালিয়াতে ব্যবসায়ীদের উদ্যোগে বিশ্বকর্মা পূজা সম্পন্ন রামগড় সরকারি উচ্চ বিদ্যালয়ে শিক্ষকদের কর্মবিরতি ও মানববন্ধন  পার্বত্য চট্টগ্রামে আদিবাসী হিসেবে সাংবিধানিক স্বীকৃতি ও ৮ টফা দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত মাটিরাঙ্গায় সেনাবাহিনীর চিকিৎসা সেবা ও মানবিক সহায়তা বিতরণ ঢাকা মহানগরে পিসিসিপি আংশিক কমিটির আত্মপ্রকাশ দুই মাসের জন্য সারাদেশে ম্যাজিস্ট্রেসি ক্ষমতা পেল সেনাবাহিনী

লাকসামে বন্যার্তদের মাঝে জাকের পার্টিসহ বিভিন্ন সংগঠনের ত্রাণ বিতরণ

আরিফুর রহমান স্বপন, কুমিল্লা প্রতিনিধি : / ১৩৮ জন পড়েছেন
প্রকাশিত : শনিবার, ২৪ আগস্ট, ২০২৪

 

আরিফুর রহমান স্বপন, কুমিল্লা প্রতিনিধি :
কুমিল্লার লাকসামে স্মরণকালের ভয়াবহ বন‍্যায় বিভিন্ন স্থানে আশ্রয় নেয়া মানুষদের মাঝে রান্না করা খাবার বিতরণ করেছে জাকের পার্টির কেন্দ্রীয় মহাসচিব শামীম হায়দার।

শনিবার সকাল থেকে বিকাল পর্যন্ত কুমিল্লার লাকসাম পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডের গন্ডামারা, ৯ নম্বর ওয়ার্ডের গুুন্তি, কাদ্রা এবং নাঙ্গলকোটের ভাঙ্গড্ডা এলাকার বিভিন্ন আশ্রয়কেন্দ্রে বন্যার্ত মানুষের মাঝে খাদ‍্য সহায়তা দিয়েছে জাকের পার্টি।

এসময় কুমিল্লা দক্ষিণ জেলা জাকের পার্টির সভাপতি এডভোকেট অবুল হোসেন মজুমদার, সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম শহীদ, লাকসাম উপজেলা সভাপতি মো. নুরে আলম মানিক উপস্থিত ছিলেন।

এছাড়াও লাকসামের বিভিন্ন আশ্রয়কেন্দ্রে বন‍্যার্ত মানুষের মাঝে ত্রাণ বিতরণ করেছে উপজেলা প্রশাসন, বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি, বাংলাদেশ জামায়াতে ইসলামী, সুরক্ষা সিটি, ইসলামী আন্দোলন বাংলাদেশ, বাংলাদেশ ইসলামী ফ্রন্টসহ বিভিন্ন অঙ্গ সংগঠন, স্বেচ্ছাসেবী সংগঠন এবং বিভিন্ন শ্রেণিপেশার মানুষ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ