• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৫১ অপরাহ্ন
শিরোনাম
কাপ্তাইয়ে ৭ কেজি ওজনের অজগর সাপ অবমুক্ত  বেলকুচিতে ঐতিহাসিক ফাইনাল নৌকা বাইচ ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত চট্রগ্রামে বৈষম্যবিরোধী পার্বত্য চট্টগ্রাম ঐক্য পরিষদের মতবিনিময় সভা অনুষ্ঠিত খাগড়াছড়িতে শান্তিপূর্নভাবে চলছে ৭২ ঘন্টার সড়ক অবরোধ মানিকছড়িতে শান্তি-শৃঙ্খলা সম্প্রীতি সভা অনুষ্টিত উদ্ভুত পরিস্থিতি দেখতে খাগড়াছড়ি পরিদর্শনে সরকারের তিনজন উপদেষ্টা “আদিবাসী” শব্দ বাংলাদেশের সার্বভৌমত্বের জন্য হুমকি কেন? খাগড়াছড়িতে বিক্ষুব্ধ জুম্ম ছাত্র-জনতার ডাকে ৭২ ঘণ্টা সড়ক অবরোধ ফেসবুক স্ট্যাটাস কলেজ ছাত্রের, কর্ণফুলী নদীতে মিলল মরদেহ খাগড়াছড়িতে সংঘাতের জেরে সহিংসতা ও নাশকতা রোধে ১৪৪ ধারা জারি রুখতে হবে ষড়যন্ত্র- আলমগীর কবির গোয়ালন্দে অটোরিকশা সহ চোর চক্রের প্রধান আটক

পানিবন্দি অসহায়দের পাশে নানিয়ারচর জোন

রাঙামাটি প্রতিনিধিঃ / ১০৪ জন পড়েছেন
প্রকাশিত : শনিবার, ২৪ আগস্ট, ২০২৪

রাঙামাটি: টানা অতি বর্ষন ও পাহাড়ি ঢলে পানিবন্দি অসহায় পরিবারের পাশে দাড়িয়েছে বাংলাদেশ সেনাবাহিনী। “সম্প্রীতি ও উন্নয়ন” প্রকল্পের আওতায় অসহায় পরিবার সমূহের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেছে সেনাবাহিনীর নানিয়ারচর জোন (১০ বীর)।

শনিবার (২৪ আগস্ট) সকালে নানিয়ারচর পুরাতন বাজার ও বামফিল্যান্ড এলাকায় অসহায় পরিবারসমূহের মাঝে নানিয়ারচর জোন অধিনায়ক লে. কর্ণেল তামজিদুর রহমান চৌধুরী (পিএসসি)’র দিক নির্দেশনায় এই ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

এসময় জোনের পক্ষ থেকে পানিবন্দি হয়ে পড়া ২০টি পরিবারের মাঝে চাল, ডাল, আটা, চিনি, তৈল ও লবনসহ নিত্যপণ্য সামগ্রী হস্তান্তর করেন, ক্যাপ্টেন মোঃ সাদমান সাকিব অন্তু।

বাংলাদেশ সেনাবাহিনীর নানিয়ারচর জোন তার দায়িত্বপূর্ণ এলাকায় হতদরিদ্র জনগণের মাঝে এমন জনকল্যাণমূলক কার্যক্রম পরিচালনা অব্যাহত রেখেছে বলেও জানিয়েছে সেনাবাহিনী। নানিয়ারচর জোন কর্তৃক পরিচালিত এমন কর্মকান্ডে স্থানীয় সকল স্তরের জনগণ নিরাপত্তা বাহিনীর প্রতি সন্তোষ প্রকাশ করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ