• সোমবার, ০৮ জুলাই ২০২৪, ০৯:১৯ পূর্বাহ্ন
শিরোনাম
সাইক্লিস্ট হওয়ার নেশায় চাকুরি ছেড়ে রাকিবুল ইসলাম এখন খাগড়াছড়ি বর্ণাঢ্য আয়োজনে খাগড়াছড়িতে শ্রী শ্রী জগন্নাথ দেবের রথযাত্রা অনুষ্ঠিত পানছড়িতে ৯ দিনব্যাপী শ্রী শ্রী জগন্নাথ দেবের রথযাত্রার আনুষ্ঠানিকতার শুরু হয়েছে আজ থেকে কাপ্তাইয়ে অনুর্ধ্ব ১৭ ফুটবল টুর্ণামেন্ট শুরু  সিরাজগঞ্জ র‍্যাব-১২ এর ভিন্ন ভিন্ন অভিযানে ফেনসিডিল ও গাঁজাসহ গ্রেফতার ৫ যশোরের শার্শায় যাত্রীবাহী বাস ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে পশু ডাক্তার নিহত কাপ্তাই বিদ্যুৎ উন্নয়ন বোর্ড মাধ্যমিক বিদ্যালয়ে কৃতি ছাত্র সংবর্ধনা ভারতের সাথে দেশ বিরোধী চুক্তির প্রতিবাদে ইসলামি আন্দোলনের বিক্ষোভ কাপ্তাইয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতি ও শহীদ মিনারে শ্রদ্ধা নিবেদন করলেন সাইথোয়াই অং চৌধুরী চিকিৎসা ও খাদ্য সহায়তা দিয়ে বন্যার্তদের পাশে মারিশ্যা জোন( ২৭ বিজিবি) গাজায় যুদ্ধে বাস্তুচ্যুত ১৯ লাখ মানুষ: জাতিসংঘ রাঙামাটিতে নদীতে নিখোঁজ স্কুলছাত্রের লাশ উদ্ধার

রাঙামাটি জেলায় শুদ্ধাচার পুরস্কার পেলেন কাপ্তাই ইউএনও মোহাম্মদ মহিউদ্দিন

ঝুলন দত্ত, কাপ্তাই (রাঙামাটি) প্রতিনিধি: / ১০৮ জন পড়েছেন
প্রকাশিত : বৃহস্পতিবার, ৪ জুলাই, ২০২৪

ঝুলন দত্ত ,কাপ্তাই (রাঙামাটি) প্রতিনিধি: ২০২৩ – ২৪ রাঙামাটি জেলায় জাতীয় শুদ্ধাচার পুরস্কার পেলেন কাপ্তাই উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মহিউদ্দিন। সোনার বাংলা গড়ার প্রত্যয়, জাতীয় শুদ্ধাচার কৌশল বাস্তবায়‌নে গুরুত্বপূর্ণ অবদান রাখা ও পেশাগত দক্ষতাসহ বিভিন্ন সূচকে অগ্রগতি অর্জনের স্বীকৃতি হিসেবে রাঙামাটির কাপ্তাই উপজেলার উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: মহিউদ্দিন জেলা পর্যায়ে শুদ্ধাচার পুরস্কার পেয়েছেন।

বৃহস্পতিবার( ৪ জুলাই) সকা‌লে রাঙামা‌টি জেলা প্রশাসনের আয়োজনে জেলা প্রশাসন সম্মেলন কক্ষে জাতীয় শুদ্ধাচার পুরস্কার (২০২৩-২০২৪) এ শ্রেষ্ঠ কর্মকর্তা হিসেবে তা‌ঁর হাতে ক্রেস্ট ও সনদপত্র তুলে দেন রাঙামা‌টি জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রট মোহাম্মদ মোশারফ হোসেন খান।

এসময় জেলা প্রশাসনের অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) নাসরিন আক্তার, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট জোবাইদা খাতুন সহ জেলা প্রশাসনের সকল কর্মকর্তা ও রাঙামাটি জেলার সকল উপজেলা নির্বাহী অফিসারগণ উপস্থিত ছিলেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মহিউদ্দিন বলেন, শুদ্ধাচার পুরস্কার পেয়ে আমি খুবই আনন্দিত ও উৎসাহ‌বোধ কর‌ছি। আমার ভবিষ্যত কর্মময় জীবনে এ পুরস্কার পথ নির্দেশক হিসেবে কাজ করবে। এই পুরস্কা‌রের জন্য আমাকে ম‌নোনীত করায় মাননীয় জেলা প্রশাসক ম‌হোদয়সহ সং‌শ্লিষ্ট সক‌লের প্র‌তি কৃতজ্ঞতা জ্ঞাপন কর‌ছি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ