• মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ০২:১৭ অপরাহ্ন
শিরোনাম
টানা বৃষ্টিতে পাহাড় ধস ও জলাবদ্ধতায় খাগড়াছড়ির বিভিন্ন জায়গায় যোগাযোগ বন্ধ বেলকুচিতে অটোভ্যান অটোরিকশা মুখোমুখি সংঘর্ষ নিহত ১ আহত ৩ টানা বৃষ্টিতে কাপ্তাই লেকে পানি বৃদ্ধিতে সচল কাপ্তাই পানি বিদ্যুৎ কেন্দ্রের ৪ টি ইউনিট : ১৬৪ মেগাওয়াট বিদ্যুৎ উৎপাদন আবদুল হাই রেহানিয়া হিলফুল ফুযুল বালিকা মাদ্রাসার পরিচালনা কমিটি গঠন রামগড়ে কৃষকের মাঝে বিনামূল্যে আমন ধান বীজ ও সার বিতরণ খাগড়াছড়িতে ভারী বর্ষণে পাহাড়ে ঝুঁকিপূর্ণ বসবাস, রাঙ্গামাটির সাথে যান চলাচল বন্ধ কাপ্তাইয়ে নতুন এসিল্যান্ড -স্বরূপ মুহুরীর, যোগদান  ৫০ বছর ধরে শতবর্ষী কুষ্ঠ রোগী কিশোরী বালা চাকমা, ছেলে মেয়ে থাকলেও কেউ দেখতে আসেন না সেতুর কাজ সম্পন্ন হলেও কাজে আসছে না সেতু, দুর্ভোগ এলাকাবাসীর রাঙ্গামাটি জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক লংগদুরের নেছার উদ্দীন হৃদয় পাংশায় দেশীয় অস্ত্রসহ ডাকাত চক্রের ৫ সদস্য গ্রেপ্তার রামগড় ৪৩ বিজিবির উদ্যোগে মাসিক নিরাপত্তা সমন্বয় সভা

বাঘাইছড়িতে ২৭বিজিবির উদ্যোগে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান

ইব্রাহীম বাঘাইছড়ি প্রতিনিধি :- / ৯০ জন পড়েছেন
প্রকাশিত : শনিবার, ২৯ জুন, ২০২৪

ইব্রাহীম বাঘাইছড়ি প্রতিনিধি :-
রাঙ্গামাটি পার্বত্য জেলার বাঘাইছড়ি উপজেলার দূর্গম সাজেক ইউনিয়নের ওল্ডলংকর এবং বাঘাইছড়ি ইউনিয়নের দোসর এলাকার অসুস্থ রোগীদের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণ করেছে বর্ডার গার্ড বাংলাদেশ এর মারিশ্যা ব্যাটালিয়ন (২৭ বিজিবি)।

শুক্রবার সকাল থেকে মারিশ্যা ব্যাটালিয়নের আওতাধীন দোসর বিজিবি ক্যাম্প এর দায়িত্বপূর্ণ এলাকায় বসবাসরত স্থানীয় পাহাড়ী অসুস্থ রোগীদের মাঝে চিকিৎসা সেবা প্রদান করা হয়। উক্ত মেডিকেল ক্যাম্পেইনে উপস্থিত ছিলেন লেঃ কর্নেল মোহাম্মদ আতিকুর রহমান, পদাতিক, অধিনায়ক, মারিশ্যা ব্যাটালিয়ন (২৭ বিজিবি)। বর্ণিত মেডিকেল ক্যাম্পেইনে অসুস্থ রোগীদের চিকিৎসা সেবা প্রদান করেন মারিশ্যা ব্যাটালিয়নের (২৭ বিজিবি) মেডিকেল অফিসার মেজর গাজী মোঃ হাসান। একই দিনে ওল্ডলংকর বিওপি’র দায়িত্বপূর্ণ এলাকায় বসবাসরত স্থানীয় পাহাড়ী অসুস্থ রোগীদের মাঝে চিকিৎসা সেবা প্রদান করা হয়। উক্ত মেডিকেল ক্যাম্পেইনে সহকারী পরিচালক মোঃ আজিমুল হক, ভারপ্রাপ্ত কোয়ার্টার মাস্টার এর উপস্থিতিতে চিকিৎসা সেবা প্রদান করেন সিপাহী মেডিকেল সহকারী মোঃ তাজরুল ইসলাম। বর্ণিত মেডিকেল ক্যাম্পেইনসমূহে ৪৪ জন পুরুষ, ৭৮ জন মহিলা এবং ৩২ জন শিশুসহ মোট ১৫৪ জনকে চিকিৎসা সেবা প্রদান ও ঔষধ সামগ্রী বিতরণ করা হয়।

উক্ত মেডিকেল ক্যাম্পেইনে লেঃ কর্নেল মোহাম্মদ আতিকুর রহমান, অধিনায়ক, মারিশ্যা ব্যাটালিয়ন (২৭ বিজিবি) বলেন সীমান্ত নিরাপত্তার পাশাপাশি স্থানীয় জনগণের পাশে থেকে মারিশ্যা ব্যাটালিয়ন জনসেবামূলক কার্যক্রম পরিচালনা করে আসছে এবং ভবিষ্যতেও এই কাজের ধারা অব্যাহত থাকবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ