• রবিবার, ৩০ জুন ২০২৪, ০৪:০৪ অপরাহ্ন
শিরোনাম
কাপ্তাইয়ে প্রাকৃতিক দূর্যোগ ও অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে টেউটিন ও চেক বিতরণ মহিলা শিক্ষিকাদের নিয়ে ইসলামিক ফাউন্ডেশনের নিরাপদ মাতৃত্ব দিবসের কমিউনিটি সভা রাঙামাটি জেলা ছাত্র লীগের কমিটিতে কাপ্তাইয়ে সাইথোয়াই অং চৌধুরীর যুগ্ম সম্পাদক পদে আসীন  সারা দেশের ন্যায় খাগড়াছড়িতেও আজ থেকে এইচ.এস.সি. পরীক্ষা শুরু কাপ্তাইয়ে এইচএসসি পরীক্ষা শুরু: অংশ নিচ্ছেন ৮৫২ জন পরীক্ষার্থী দীঘিনালায় শেখ রাসেল মিনি স্টেডিয়ামের ভিত্তিপ্রস্তুর স্থাপন রাইখালীতে উদ্ধার করা টিয়া পাখি রাঙ্গুনীয়া শেখ  রাসেল এভিয়ারীতে পার্কে  হস্তান্তর লংগদুতে বজ্রপাতে নিহত পরিবারদের মাঝে বাংলাদেশ জামাতে ইসলামী, র, আর্থিক অনুদান প্রদান হাতি – মানুষ দ্বন্দ্ব নিরসনে রাইখালীতে বন বিভাগের মতবিনিময় সভা অনুষ্ঠিত কাপ্তাইয়ে ভোক্তা অধিকার এর অভিযানে ১০ হাজার টাকা জরিমানা আদায় মোংলায় জেলে পরিবারে নীরব কান্না বাঘাইছড়িতে ২৭বিজিবির উদ্যোগে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান

প্রধানমন্ত্রীর কাছ থেকে পুরস্কার নিলেন  দেশ সেরা এটিও কাপ্তাইয়ের আশীষ কুমার আচার্য্য

ঝুলন দত্ত, কাপ্তাই (রাঙামাটি) প্রতিনিধি: / ৯০ জন পড়েছেন
প্রকাশিত : বৃহস্পতিবার, ২৭ জুন, ২০২৪

 

ঝুলন দত্ত, কাপ্তাই (রাঙামাটি) প্রতিনিধি: জাতীয় প্রাথমিক শিক্ষা পদক-২০২৩ এ জাতীয়  পর্যায়ে শ্রেষ্ঠ সহকারী উপজেলা শিক্ষা  অফিসার( এটিও) রাঙামাটির   কাপ্তাই প্রাথমিক শিক্ষা বিভাগে কর্মরত সহকারী উপজেলা শিক্ষা অফিসার আশীষ কুমার আচার্য্য পুরস্কার গ্রহন করেছেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছ থেকে।

বৃহস্পতিবার (২৭ জুন) সকালে  রাজধানীর ওসমানী স্মৃতি মিলনায়তনে আয়োজিত প্রাথমিক শিক্ষা পদক-২০২৩ প্রদান এবং জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিভিন্ন ক্যাটাগরিতে শ্রেষ্ঠত্বদের হাতে পুরস্কার ও সনদপত্র তুলে দেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের সচিব ফরিদ আহাম্মদ। আর বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী রুমানা আলী টুসি।

শিশুবান্ধব প্রাথমিক শিক্ষা, স্মার্ট বাংলাদেশের দীক্ষা’ প্রতিপাদ্য নিয়ে ২৭ জুন হতে শুরু হয়েছে  জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহ-২০২৪ শুরু হয়েছে। আর বিভিন্ন ক্ষেত্রে অবদান রাখায় প্রাথমিক শিক্ষা পদক-২০২৩ পেলেন ১২৬ জন।

প্রসঙ্গত: প্রাথমিক শিক্ষা অধিদপ্তর প্রতিবছর বিভিন্ন ক্যাটাগরিতে জাতীয় প্রাথমিক শিক্ষা পদক প্রদান করেন; যেটি ইউনিয়ন, উপজেলা, জেলা, বিভাগ হয়ে জাতীয় পর্যায়ে শ্রেষ্ঠত্বের আসনে আসীন হন।

এর আগে এটিও আশীষ কুমার আচার্য্য কাপ্তাই উপজেলা,  রাঙামাটি জেলা এবং চট্টগ্রাম বিভাগীয় পর্যায়ে শ্রেষ্ঠ এটিও নির্বাচিত হয়েছিলেন। তিনি  কক্সবাজার জেলার চকরিয়া উপজেলা, বান্দরবান জেলার নাইক্ষ্যংছড়ি উপজেলা এবং চট্টগ্রাম জেলাধীন আনোয়ারা উপজেলায় সুনামের সাথে সহকারী উপজেলা শিক্ষা অফিসার হিসাবে দায়িত্ব পালন করে ছিলেন।

এদিকে আশীষ কুমার আর্চায্য এর এই প্রাপ্তিতে তাঁকে কাপ্তাই উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি রতন কান্তি দাশ, সাধারণ সম্পাদক মংসুইছাইন মারমা সহ বিভিন্ন প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক এবং সহকারী শিক্ষকরা অভিনন্দন জানিয়েছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ