• রবিবার, ৩০ জুন ২০২৪, ০৩:৫৬ অপরাহ্ন
শিরোনাম
কাপ্তাইয়ে প্রাকৃতিক দূর্যোগ ও অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে টেউটিন ও চেক বিতরণ মহিলা শিক্ষিকাদের নিয়ে ইসলামিক ফাউন্ডেশনের নিরাপদ মাতৃত্ব দিবসের কমিউনিটি সভা রাঙামাটি জেলা ছাত্র লীগের কমিটিতে কাপ্তাইয়ে সাইথোয়াই অং চৌধুরীর যুগ্ম সম্পাদক পদে আসীন  সারা দেশের ন্যায় খাগড়াছড়িতেও আজ থেকে এইচ.এস.সি. পরীক্ষা শুরু কাপ্তাইয়ে এইচএসসি পরীক্ষা শুরু: অংশ নিচ্ছেন ৮৫২ জন পরীক্ষার্থী দীঘিনালায় শেখ রাসেল মিনি স্টেডিয়ামের ভিত্তিপ্রস্তুর স্থাপন রাইখালীতে উদ্ধার করা টিয়া পাখি রাঙ্গুনীয়া শেখ  রাসেল এভিয়ারীতে পার্কে  হস্তান্তর লংগদুতে বজ্রপাতে নিহত পরিবারদের মাঝে বাংলাদেশ জামাতে ইসলামী, র, আর্থিক অনুদান প্রদান হাতি – মানুষ দ্বন্দ্ব নিরসনে রাইখালীতে বন বিভাগের মতবিনিময় সভা অনুষ্ঠিত কাপ্তাইয়ে ভোক্তা অধিকার এর অভিযানে ১০ হাজার টাকা জরিমানা আদায় মোংলায় জেলে পরিবারে নীরব কান্না বাঘাইছড়িতে ২৭বিজিবির উদ্যোগে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান

নানিয়ারচরে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল অনুষ্ঠিত

মেহেদী বিন সুলতান, রাঙ্গামাটি প্রতিনিধি: / ৮৭ জন পড়েছেন
প্রকাশিত : বৃহস্পতিবার, ২৭ জুন, ২০২৪

মেহেদী বিন সুলতান, রাঙ্গামাটি প্রতিনিধি:

রাঙামাটির নানিয়ারচরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের (অনুর্ধ্ব ১৭) ফাইনাল খেলা এবং পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২৬ জুন) বিকেলে নানিয়ারচর থানা সংলগ্ন মাঠে অনুষ্ঠানের সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন, নানিয়ারচর উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ আমিমুল এহসান খান।

এসময় নবনির্বাচিত নানিয়ারচর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান অনিতা চাকমা, সাবেক্ষ্যং ইউপি চেয়ারম্যান সুপন চাকমা, নানিয়ারচর সদর ইউপি চেয়ারম্যান বাপ্পি চাকমা, বুড়িঘাট ইউপি চেয়ারম্যান প্রমোদ খীসা, ঘিলাছড়ি ইউপি চেয়ারম্যান অমল কান্তি চাকমা, নানিয়ারচর থানার অফিসার ইনচার্জ আজম উদ্দিন মাহমুদ, নানিয়ারচর উপজেলা রিসোর্স ইন্সট্রাক্টর সরওয়ার কামাল, ক্রীড়া সংগঠক বীর মুক্তিযোদ্ধা আবুল বাশার ও নানিয়ারচর উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক রিপন দাশ সহ ফুটবল প্রেমীরা উপস্থিত ছিলেন।

ফাইনাল খেলায় বালিকা দলের মধ্যে ৩-০ গোলে বুড়িঘাট ইউনিয়ন কে হারিয়ে নানিয়ারচর ইউনিয়ন চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। পরে বালক দলের খেলায় নানিয়ারচর ইউনিয়ন কে ২-১ গোলে হারিয়ে ঘিলাছড়ি ইউনিয়ন চ্যাম্পিয়ন হয়। ৩দিনব্যাপি এই অনুষ্ঠানে বালক দলের খেলোয়াড়দের মধ্যে অর্পন চাকমা ম্যান অব দ্যা ম্যাচ হওয়ার গৌরব অর্জন করে। মহিলা দলের খেলোয়াড়দের মধ্যে ম্যান অব দ্যা ম্যাচ হন প্রজ্ঞা চাকমা।

খেলা শেষে পুরষ্কার বিতরণ অনুষ্ঠানে নির্বাহী অফিসার বলেন, ইতোমধ্যেই ফুটবলে নানিয়ারচর উপজেলার সুনাম সারাদেশে ছড়িয়ে পড়েছে। রুপনা চাকমা ও পুজা চাকমা নানিয়ারচরেরই সন্তান। যারা দেশের হয়ে বিভিন্ন পর্যায়ে খেলে দেশের সুনাম বয়ে এনেছে। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের মাধ্যমে আজ সারাদেশে ছেলে মেয়েরা ফুটবলে সুযোগ পাচ্ছে। উপজেলা ক্রীড়া সংস্থার উদ্যোগে আমরা সিদ্ধান্ত নিয়েছি এবার ইউনিয়ন পর্যায় থেকে যারা ভালো খেলেছে তাদের মধ্যে থেকে বাছাই করে একটা টিম নির্বাচন করা হবে। এই দলটিই হবে নানিয়ারচর উপজেলার সেরা ফুটবল টিম। আগামী ১মাস তাদের কে উন্নত প্রশিক্ষনের ব্যবস্থা করা হবে।

খেলোয়াড়দের উদ্দ্যেশ্যে তিনি আরো বলেন, তোমরা খেলাধুলার পাশাপাশি অবশ্যই ভালোমত পড়াশুনা করবে। পড়ালেখা না করে ভালো খেলাধুলা করে কোন লাভ হবেনা।

পরে চ্যম্পিয়ন ও রানার্স আপ দলের খেলোয়াড়দের মধ্যে পুরষ্কার বিতরণ করে অতিথিরা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ