• রবিবার, ৩০ জুন ২০২৪, ০৪:৪৩ অপরাহ্ন
শিরোনাম
কাপ্তাইয়ে প্রাকৃতিক দূর্যোগ ও অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে টেউটিন ও চেক বিতরণ মহিলা শিক্ষিকাদের নিয়ে ইসলামিক ফাউন্ডেশনের নিরাপদ মাতৃত্ব দিবসের কমিউনিটি সভা রাঙামাটি জেলা ছাত্র লীগের কমিটিতে কাপ্তাইয়ে সাইথোয়াই অং চৌধুরীর যুগ্ম সম্পাদক পদে আসীন  সারা দেশের ন্যায় খাগড়াছড়িতেও আজ থেকে এইচ.এস.সি. পরীক্ষা শুরু কাপ্তাইয়ে এইচএসসি পরীক্ষা শুরু: অংশ নিচ্ছেন ৮৫২ জন পরীক্ষার্থী দীঘিনালায় শেখ রাসেল মিনি স্টেডিয়ামের ভিত্তিপ্রস্তুর স্থাপন রাইখালীতে উদ্ধার করা টিয়া পাখি রাঙ্গুনীয়া শেখ  রাসেল এভিয়ারীতে পার্কে  হস্তান্তর লংগদুতে বজ্রপাতে নিহত পরিবারদের মাঝে বাংলাদেশ জামাতে ইসলামী, র, আর্থিক অনুদান প্রদান হাতি – মানুষ দ্বন্দ্ব নিরসনে রাইখালীতে বন বিভাগের মতবিনিময় সভা অনুষ্ঠিত কাপ্তাইয়ে ভোক্তা অধিকার এর অভিযানে ১০ হাজার টাকা জরিমানা আদায় মোংলায় জেলে পরিবারে নীরব কান্না বাঘাইছড়িতে ২৭বিজিবির উদ্যোগে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান

কাপ্তাইয়ে আইডিএফ এর নবীন প্রবীণ সম্মাননা, পুরস্কার বিতরণ ও হুইল চেয়ার বিতরণ 

ঝুলন দত্ত, কাপ্তাই (রাঙামাটি) প্রতিনিধি: / ৯৮ জন পড়েছেন
প্রকাশিত : বৃহস্পতিবার, ২৭ জুন, ২০২৪

ঝুলন দত্ত, কাপ্তাই (রাঙামাটি) প্রতিনিধি: ইন্টিগ্রেটেড ডেভেলপমেন্ট ফাউন্ডেশন ( আইডিএফ) রাঙামাটির কাপ্তাই উপজেলার বাস্তবায়নে এবং পল্লী কর্ম – সহায়ক ফাউন্ডেশন ( পিকেএসএফ)  এর সহযোগিতায় বৃহস্পতিবার (২৭ জুন) সকাল সাড়ে  ১০ টায় কাপ্তাই উপজেলার ৫ নং ওয়াগ্গা ইউনিয়ন পরিষদ মিলনায়তনে বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ,  ৫ জন শ্রেষ্ঠ প্রবীণ ও ৫ জন শ্রেষ্ঠ প্রবীণ সন্তান  সম্মাননা এবং ২  জন দুস্থদের মাঝে হুইল চেয়ার বিতরণ করা হয়।

বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ৫ নং ওয়াগ্গা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান চিরনজীত তনচংগ্যা।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন আইডিএফ এর সিও এবং সমৃদ্ধি ও প্রবীণ কর্মসূচীর ফোকাল পারসন মহিউদ্দিন কায়সার।
কাপ্তাই আইডিএফ এর সমন্বয়ক মো: নুরুল আলম এর সঞ্চালনায় এসময় বিশেষ অতিথির বক্তব্য রাখেন আইডিএফ এর এরিয়া ম্যানেজার গিয়াস উদ্দিন, চন্দ্রঘোনা খ্রীস্টিয়ান হাসপাতালের কমিউনিটি হেলথ প্রোগাম এর প্রোগাম ম্যানেজার বিজয় মারমা,  কাপ্তাই প্রেসক্লাব সাধারণ সম্পাদক ঝুলন দত্ত এবং আইডিএফ এর আঞ্চলিক অফিসের প্রোগাম অফিসার মুশফিকা হোসেন নাম্মি।

এর আগে সকাল ৯ টায় ওয়াগ্গা ইউনিয়ন পরিষদ মাঠে নবীন ও প্রবীণদের মধ্যে ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়। এতে প্রবীণ দল ২-১ গোলে নবীন দলকে পরাজিত করে।
এর আগে  প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে খেলার উদ্বোধন করেন রাঙামাটি জেলা পরিষদ সদস্য ও ওয়াগ্গা ইউনিয়ন প্রবীণ কর্মসূচীর সভাপতি দীপ্তিময় তালুকদার।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ