• শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ০৯:৫৫ অপরাহ্ন
শিরোনাম
খাগড়াছড়িতে পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদের বিক্ষোভ মিছিল বেলকুচি উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত শিক্ষার্থীদের শিক্ষা অর্জনের মাধ্যমে নিজকে গড়ে তুলে স্মার্ট বাংলাদেশ গঠনে ভুমিকা রাথতে হবে -বাবুল দাস কাপ্তাই জাতীয় উদ্যানে লজ্জাবতী বানর অবমুক্ত কাপ্তাই বিএসপিআই শিক্ষার্থীদের ওপর ফের হামলা, ৪ জন আহত এম কে বাঘাবাড়ী ঘি কোম্পানির উৎপাদনকারী মো: কামাল উদ্দিনের ১ বছরের কারাদণ্ড কোটা সংস্কারের দাবিতে  কাপ্তাই বিএসপিআই এ শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল দিনেদুপুরে কৃষকের বাড়িতে হামলা লুটপাট রাঙামাটি সদর জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান আলীকদম সেনা জোন কর্তৃক মানবিক সহায়তা প্রদান পানছড়ি মাদ্রাসায় অব্যবস্থাপনা ও অবৈধ নিয়োগ বাতিলের দাবিতে মানববন্ধন খাগড়াছড়িতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষ্যে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

কাপ্তাই থানা পুলিশ এর অভিযানে চাঞ্চল্যকর খলীল হত্যা মামলার পলাতক আসামি শাকিল হোসেন গ্রেফতার

ঝুলন দত্ত, কাপ্তাই (রাঙামাটি) প্রতিনিধি: / ১৩৮ জন পড়েছেন
প্রকাশিত : রবিবার, ১৬ জুন, ২০২৪

ঝুলন দত্ত, কাপ্তাই (রাঙামাটি) প্রতিনিধি:

রাঙামাটির কাপ্তাই থানা পুলিশ এর অভিযানে চাঞ্চল্যকর খলীল হত্যা মামলার গ্রেফতারী পরোয়ানাভূক্ত পলাতক আসামী মোঃ শাকিল হোসেন প্রকাশ শিপন’কে গ্রেফতার করা হয়েছে।

শনিবার (১৫ জুন) সন্ধ্যা সাড়ে ৭ টায় থানার
এসআই দীপংকর কুমার শীল, এএসআই রামধন চন্দ্র দাস সঙ্গীয় ফোর্সসহ খুন মামলার গ্রেফতারী পরোয়ানাভূক্ত পলাতক আসামী মোঃ শাকিল হোসেন প্রকাশ শিপন’কে কাপ্তাই কেপিএম এলাকা হতে গ্রেফতার করা হয় বলে জানান থানার ওসি ( তদন্ত) দেবাশীষ সানা।

ওসি( তদন্ত) আরোও জানান, ২০১৮ সালের ২০ এপ্রিল সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে কাপ্তাই উপজেলার ১ নং চন্দ্রঘোনা ইউনিয়ন এর কেপিএম পেট্রল পাম্পের ১শত ৫০ গজ সামনে ইব্রাহিম খলিল নামে একজনের গলা কাটা লাশ উদ্ধার করে পুলিশ। এই হত্যা কান্ডের পরের দিন ২১ এপ্রিল নিহতের ভাই কেপিএম মাস্টার কলোনি এলাকার বাসিন্দা মোঃ ইসমাইল হোসেন বাদি হয়ে মোঃ শাহাদাত হোসেন (৩৮), মোঃ শওকত হোসেন (২৮), মোঃ সোহেল প্রকাশ ল্যাংড়া সোহেল (২৬), সহ আরো অজ্ঞাতনামা ২/৩ জনের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেন। তাঁরা সবাই কেপিএম এলাকার বাসিন্দা।

এই হত্যাকান্ডে জড়িত মো: শাহাদাত হোসেন গত বছর ফেনিতে র‍্যাবের হাতে ধরা পরার পর বর্তমানে জামিনে আছেন। এইছাড়া পুলিশ তদন্ত করে জানতে পারে যে, এই ঘটনায় গ্রেফতারকৃত শাকিল হোসেন প্রকাশ শিপন’ এর সম্পৃক্ততা পুলিশ পেয়েছে। বাকি আসামী পলাতক রয়েছে বলে পুলিশ জানান।

এদিকে গ্রেফতারকৃত আসামী শাকিল হোসেন শিপন কে রবিবার সকালে রাঙামাটি বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে বলে জানান পুলিশ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ