• মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ০৬:৩৪ পূর্বাহ্ন
শিরোনাম
দিনেদুপুরে কৃষকের বাড়িতে হামলা লুটপাট রাঙামাটি সদর জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান আলীকদম সেনা জোন কর্তৃক মানবিক সহায়তা প্রদান পানছড়ি মাদ্রাসায় অব্যবস্থাপনা ও অবৈধ নিয়োগ বাতিলের দাবিতে মানববন্ধন খাগড়াছড়িতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষ্যে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত কাপ্তাইয়ে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা প্রাথমিক বিদ্যালয়  ফুটবল টুর্ণামেন্ট শুরু  কাপ্তাই বন বিভাগের পক্ষ হতে শিক্ষার্থীদের গাছের চারা বিতরণ  কাপ্তাই রাহাত স্টোরে ৩৫ প্রকার চা এবং হরেক রকম পান পাওয়া যায়  খাগড়াছড়ি গুইমারা থানা পুলিশের অভিযানে গাজাসহ আটক-২ রাজস্থলীতে উৎসব মুখর পরিবেশে বঙ্গবন্ধু-বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল সম্পন্ন কাপ্তাইয়ের  শিলছড়িতে সামাজিক শৃঙ্খলা কমিটি গঠন  বীর মুক্তিযোদ্ধার পরলোকগমন রাষ্ট্রীয় মর্যাদায় সতকার

মোংলায় দিন দুপুরে দোকান ঘর ভাংচুর ও জবর দখলের চেষ্টা

আলী আজীম, মোংলা (বাগেরহাট): / ২৩৮ জন পড়েছেন
প্রকাশিত : শনিবার, ১৫ জুন, ২০২৪

 

আলী আজীম, মোংলা (বাগেরহাট):

মোংলায় দিনের বেলায় প্লট দখল করতে দোকান ঘর ভাংচুরের অভিযোগ উঠেছে। এ ঘটনায় ক্ষতিগ্রস্ত মো: মহিদুল ইসলাম (৫৪) বাদি হয়ে মোংলা থানায় ৩ জনের নাম উল্লেখ করে একটি লিখিত অভিযোগ দিয়েছেন।

অভিযোগ সুত্রে ক্ষতিগ্রস্ত মহিদুল ইসলাম জানান, মোংলা বন্দর কর্তৃপক্ষের বরাদ্দকৃত মোংলা বাস স্ট্যান্ডের ২নং প্লটে থাকা দোকান ঘর আমার ছেলে মোঃ ফেরদৌস প্রিন্স মোঃ রাসেল এর কাছ থেকে তার নামে হস্তান্তর দলিল করে এবং আমার ছেলে মোঃ ফেরদৌস প্রিন্স মোড়েলগঞ্জ থাকায় আমি ঐ দোকানের দেখা শুনা করি। আর সেই দোকান ঘর দখল নিতে মরিয়া হয়ে উঠেছে তারা। দীর্ঘদিন ধরে তারা আমার ছেলের নামে হস্তান্তরকৃত প্লট দখল করার জন্য বিভিন্ন রকম পায়তারা করে আসছে।

এরই জের ধরে প্রতিপক্ষ শুক্রবার (১৫ জুন) সকাল ১০টায় মোংলা বাস স্ট্যান্ডে আমাদের ভোগ দখলীয় প্লট এর দোকানের সামনে মৃত নুর মোহাম্মদ আকনের পুত্র মোঃ কালাম আকন (৫৪), মোঃ পান্না আকন (৪০), মোঃ জামাল ফরাজীর ছেলে মোঃ সজিব ফরাজী (৩৫) সহ আরো ৫/৬ জন হাতে লোহার রড, হাতুড়ি ও শাবল নিয়ে এসে আমাদের ভোগ দখলীয় দোকান ঘর ও প্লট জবর দখল করার জন্য তারা জোর পূর্বক ভাবে আমাদের টিনশেড দোকান ঘরের বেড়া ভাংচুর করে দোকান ঘর দখলের চেষ্টা করে।

এসময় স্থানীয়রা এগিয়ে আসলে আমাদের দোকান ঘর দখল করতে না পেরে বিভিন্ন রকম ভয়ভীতি দিয়ে বলে, সুযোগ পেলে আরও লোকজন সহকারে এসে আমাকে খুন করে হলেও আমাদের প্লট ও দোকান ঘর দখল করবে তারা।

এ বিষয়ে মোংলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কে এম আজিজুল ইসলাম জানান, অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ