• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:৫৫ পূর্বাহ্ন
শিরোনাম
খাগড়াছড়িতে পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদের বিক্ষোভ মিছিল বেলকুচি উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত শিক্ষার্থীদের শিক্ষা অর্জনের মাধ্যমে নিজকে গড়ে তুলে স্মার্ট বাংলাদেশ গঠনে ভুমিকা রাথতে হবে -বাবুল দাস কাপ্তাই জাতীয় উদ্যানে লজ্জাবতী বানর অবমুক্ত কাপ্তাই বিএসপিআই শিক্ষার্থীদের ওপর ফের হামলা, ৪ জন আহত এম কে বাঘাবাড়ী ঘি কোম্পানির উৎপাদনকারী মো: কামাল উদ্দিনের ১ বছরের কারাদণ্ড কোটা সংস্কারের দাবিতে  কাপ্তাই বিএসপিআই এ শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল দিনেদুপুরে কৃষকের বাড়িতে হামলা লুটপাট রাঙামাটি সদর জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান আলীকদম সেনা জোন কর্তৃক মানবিক সহায়তা প্রদান পানছড়ি মাদ্রাসায় অব্যবস্থাপনা ও অবৈধ নিয়োগ বাতিলের দাবিতে মানববন্ধন খাগড়াছড়িতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষ্যে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

রুমায় জীপ উল্টে আহত ৬

মোহাম্মদ রফিকুল ইসলাম, ব্যুরো প্রধান বান্দরবানঃ / ৯৭ জন পড়েছেন
প্রকাশিত : সোমবার, ১০ জুন, ২০২৪

 

মোহাম্মদ রফিকুল ইসলাম, ব্যুরো প্রধান, বান্দরবান

বান্দরবানের রুমায় বাড়ি ফেরার পথে নিয়ন্ত্রণ হারিয়ে জীপ গাড়ি উল্টে ৬ জন আহত হয়েছে। তার মধ্যে গুরুতর আহত হয়েছে অন্তত দুইজন।

সোমবার (১০ জুন) বিকেল ৫টায় সদর ইউনিয়নে পলিপ্রাসাং সড়কে এ দুর্ঘটনাটি ঘটে।

আহতরা হলেন-চামেগ্র পাড়া বাসিন্দা ক্যসাচিং মারমা (৩৭), মংফ্রূ পাড়া বাসিন্দা বাচসিং মারমা (৩৫), মাথুই মারমা(৪৮), নুমে মারমা(৩০),অংক্যচিং মারমা(৩৪) ও পলিপ্রাংসা বাসিন্দা মাঙ ওয়াই ম্রো(২৬)।

প্রত্যক্ষদর্শীরা জানান, বিকালে রুমা বাজার থেকে যাত্রী নিয়ে জীপ গাড়িটি মংফ্রূ পাড়া দিকে যাচ্ছিল। গাড়িটি পলিপ্রাসাং সড়কে লাইরম্পি এলাকায় নিয়ন্ত্রণ হারালে জীপ গাড়িটি উল্টে যায়। এ ঘটনায় আহত হয় ৬জন। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে রুমা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়।

রুমা উপজেলা আওয়ামী লীগের সভাপতি শৈমং মারমা শৈবং জানান, ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে রুমা স্বাস্থ্য কমপ্লেক্স প্রাথমিক চিকিৎসা দেয়া হচ্ছে। আহত ৬ জনের মধ্যে দুইজন গুরুতর আহদের প্রাথমিক চিকিৎসা শেষে বান্দরবান সদর হাসপাতালে প্রেরণ করা হবে।

রুমা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহজাহান বলেন, ৬জনের মধ্যে দুইজন গুরুতর আহত হয়েছে। প্রাথমিক চিকিৎসা শেষে বান্দরবান সদর হাসপাতালে পাঠানো হবে। মামলা প্রক্রিয়াধীন বলে জানান এই কর্মকর্তা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ