• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:১৫ পূর্বাহ্ন
শিরোনাম
খাগড়াছড়িতে পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদের বিক্ষোভ মিছিল বেলকুচি উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত শিক্ষার্থীদের শিক্ষা অর্জনের মাধ্যমে নিজকে গড়ে তুলে স্মার্ট বাংলাদেশ গঠনে ভুমিকা রাথতে হবে -বাবুল দাস কাপ্তাই জাতীয় উদ্যানে লজ্জাবতী বানর অবমুক্ত কাপ্তাই বিএসপিআই শিক্ষার্থীদের ওপর ফের হামলা, ৪ জন আহত এম কে বাঘাবাড়ী ঘি কোম্পানির উৎপাদনকারী মো: কামাল উদ্দিনের ১ বছরের কারাদণ্ড কোটা সংস্কারের দাবিতে  কাপ্তাই বিএসপিআই এ শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল দিনেদুপুরে কৃষকের বাড়িতে হামলা লুটপাট রাঙামাটি সদর জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান আলীকদম সেনা জোন কর্তৃক মানবিক সহায়তা প্রদান পানছড়ি মাদ্রাসায় অব্যবস্থাপনা ও অবৈধ নিয়োগ বাতিলের দাবিতে মানববন্ধন খাগড়াছড়িতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষ্যে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

কাপ্তাই নতুনবাজারে সড়কের পাশে গড়ে উঠা অবৈধ দোকান ও স্থাপনা সরানোর নির্দেশ কাপ্তাই ইউএনও 

ঝুলন দত্ত, কাপ্তাই (রাঙামাটি) প্রতিনিধি: / ৯১ জন পড়েছেন
প্রকাশিত : সোমবার, ১০ জুন, ২০২৪

ঝুলন দত্ত, কাপ্তাই (রাঙামাটি) প্রতিনিধি: রাঙামাটির কাপ্তাই উপজেলার নতুনবাজার সিএনজি স্টেশন সংলগ্ন কাপ্তাই – চট্টগ্রাম সড়কের পাশে অবৈধভাবে গড়ে উঠা দোকান ও স্থাপনা সরানোর নির্দেশ দিয়েছেন কাপ্তাই উপজেলা নির্বাহী কর্মকর্তা( ইউএনও)  মো মহিউদ্দিন।

সোমবার (১০ জুন), সকাল সাড়ে ১১ টায় তিনি ঐ এলাকায় গিয়ে অবৈধ দোকান ও স্থাপনা  সরানোর নির্দেশ দেন। এসময় কাপ্তাই পুলিশ ফাঁড়ির সদস্য এবং নতুন বাজার ব্যবসায়ী সমিতির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এসময় ইউএনও মো: মহিউদ্দিন গণমাধ্যম কর্মীদের বলেন, পর্যটন শহর কাপ্তাই নতুনবাজার এর প্রবেশমুখে সড়কের পাশে অবৈধভাবে অনেক দোকান ও স্থাপনা  গড়ে উঠেছে। ফলে রাস্তায় যানজটের পাশাপাশি সৌন্দর্যহানি ঘটছে।

সরজমিন আজ (সোমবার)  আমি গিয়ে নতুনবাজার ব্যবসায়ী নেতৃবৃন্দকে নিয়ে অবৈধভাবে গড়ে উঠা দোকান ও স্থাপনা গুলোকে সরাতে বলি। পরবর্তীতে  উচ্ছেদ অভিযান পরিচালনা সহ জড়িতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে বলে তিনি জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ