• শুক্রবার, ২১ জুন ২০২৪, ০৫:৪৩ অপরাহ্ন
শিরোনাম
কাপ্তাই থানা পুলিশ এর অভিযানে নোয়াখালী এবং ফেনী হতে গ্রেফতারী পরোয়ানাভুক্ত দুই আসামি গ্রেফতার রাজস্থলী উপজেলা পরিষদের নির্বাচিত জনপ্রতিনিধিদের দায়িত্বভার গ্রহণ রাজারহাটে নদী ভাঙ্গন এলাকা পরিদর্শনে কুড়িগ্রামের এমপি কাপ্তাইয়ে নব নির্বাচিত উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের বরণ ও বিদায় মামলায় কেউ জেলে বাকীরা পলাতক, ফাঁকা পেয়ে দুই গেরস্তের বাড়ি লুট কাপ্তাই সড়ক দূর্ঘটনায় বন প্রহরী নিহত কাপ্তাই মাসিক আইন শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত  সাজেকে বিদেশি মদসহ আটক ৫ গুইমারায় সড়ক দুর্ঘটনায় নারী ও শিশুসহ আহত ২০ আশংকা জনক-২ খাগড়াছড়িতে মোটর সাইকেল এ প্রাণ গেলো যুবকের ঈদের ছুটিতে আলুটিলা সহ বিভিন্ন পর্যটন কেন্দ্র গুলোতে বেড়েছে পর্যটক সমাগম বাঘাইছড়িতে আঞ্চলিক দলের গোলাগুলিতে শান্তি পরিবহনের সুপারভাইজার নিহত

রাঙামাটিতে ভুমি সপ্তাহের উদ্বোধন

মোঃ হাবীব আজম, ব্যুরো প্রধান, রাঙামাটি: / ৬২ জন পড়েছেন
প্রকাশিত : সোমবার, ১০ জুন, ২০২৪

 

মোঃ হাবীব আজম,ব্যুরো প্রধান, রাঙামাটি:

“স্মার্ট ভূমিসেবা স্মার্ট নাগরিক” এই প্রতিপাদ্য রাঙামাটিতে সপ্তাহ ব্যাপী ভূমিসেবা সপ্তাহের উদ্ভোধন করা হয়েছে। সকালে দিবস উপলক্ষ্যে একটি র‍্যালী বের করা হয়, র‍্যালিটি বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে জেলা প্রশাসকের কার্যালয়ে গিয়ে শেষ হয়।

সেখানে সপ্তাহব্যাপী ভূমিসেবা সপ্তাহ মেলার উদ্ভোধন করেন জেলা প্রশাসক মোহাম্মদ মোশাররফ হোসেন খান।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন পুলিশ সুপার মীর আবু তৌহিদ, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আব্দুল্লাহ আল মাহমুদ, আঞ্চলিক পরিষদ সদস্য হাজী কামাল উদ্দীন, প্রবীন সাংবাদিক সুনীল কান্তি দে সহ বিভিন্ন প্রতিষ্ঠানের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

আলোচনা সভায় বক্তারা বলেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দর্শন অনুসরণ করে বর্তমান সরকার স্মার্ট ভূমি ব্যবস্থাপনা গড়ে তুলেছে। এ ব্যবস্থাপনায় নাগরিক সেবা প্রাপ্তি সহজ ও সুন্দর হয়েছে। নাগরিক সেবা প্রাপ্তির সুবিধা গ্রহণ করতে নাগরিকদের স্মার্ট হতে হবে। ভূমি সেবা সপ্তাহ ভূমি ব্যবস্থাপনায় নাগরিক সম্পৃক্ততা বৃদ্ধিতে সচেতনতা সৃষ্টি করবে।

ভুমি সপ্তাহ উপলক্ষে জেলা প্রশাসন কার্যালয় প্রাঙ্গনে বিভিন্ন স্টলের মাধ্যমে সপ্তাহ ব্যাপী ভূমি সেবা প্রদান করা হচ্ছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ