• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৫:৪৮ পূর্বাহ্ন
শিরোনাম
খাগড়াছড়িতে পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদের বিক্ষোভ মিছিল বেলকুচি উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত শিক্ষার্থীদের শিক্ষা অর্জনের মাধ্যমে নিজকে গড়ে তুলে স্মার্ট বাংলাদেশ গঠনে ভুমিকা রাথতে হবে -বাবুল দাস কাপ্তাই জাতীয় উদ্যানে লজ্জাবতী বানর অবমুক্ত কাপ্তাই বিএসপিআই শিক্ষার্থীদের ওপর ফের হামলা, ৪ জন আহত এম কে বাঘাবাড়ী ঘি কোম্পানির উৎপাদনকারী মো: কামাল উদ্দিনের ১ বছরের কারাদণ্ড কোটা সংস্কারের দাবিতে  কাপ্তাই বিএসপিআই এ শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল দিনেদুপুরে কৃষকের বাড়িতে হামলা লুটপাট রাঙামাটি সদর জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান আলীকদম সেনা জোন কর্তৃক মানবিক সহায়তা প্রদান পানছড়ি মাদ্রাসায় অব্যবস্থাপনা ও অবৈধ নিয়োগ বাতিলের দাবিতে মানববন্ধন খাগড়াছড়িতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষ্যে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

কাপ্তাইয়ে আরোও ৪০ টি ভূমিহীন ও গৃহহীন পরিবার পাচ্ছেন মাননীয় প্রধানমন্ত্রীর নতুন ঘর

ঝুলন দত্ত, কাপ্তাই (রাঙামাটি) প্রতিনিধি: / ২৫০ জন পড়েছেন
প্রকাশিত : শনিবার, ৮ জুন, ২০২৪

ঝুলন দত্ত, কাপ্তাই (রাঙামাটি) প্রতিনিধি: সরকারের আশ্রয়ন প্রকল্পের আওতায় পঞ্চম পর্যায়ে দ্বিতীয় ধাপে রাঙামাটির কাপ্তাই উপজেলা আরোও ৪০ টি ভূমিহীন ও গৃহহীন পরিবার পাচ্ছেন মাননীয় প্রধানমন্ত্রীর নতুন ঘর। তৎমধ্যে চিৎমরম ইউনিয়নে ১৮ টি এবং রাইখালী ইউনিয়নে ২২ টি নতুন ঘর পাবেন উপকারভোগীরা । ইতিমধ্যে গৃহ নির্মাণের কাজ সম্পন্ন হয়েছে বলে জানান কাপ্তাই উপজেলা প্রকল্প বাস্তবায়ন কমকর্তা রুহুল আমিন।

কাপ্তাই উপজেলা নির্বাহী কর্মকর্তা মো মহিউদ্দিন জানান, পাহাড়ি এলাকার কথা বিবেচনা করে নতুন ঘর গুলো মাচাং ঘরের আদলে তৈরী করা হয়েছে। আগামী ১১ জুন মাননীয় প্রধানমন্ত্রী গণভবন হতে ভার্চুয়ালি উপস্থিত থেকে কাপ্তাই সহ দেশের বিভিন্ন উপজেলায় উপকারভোগীদের হাতে নতুন ঘর হস্তান্তর করবেন। কাপ্তাই উপজেলা পর্যায়ে উপজেলা পরিষদ মিলনায়তনে প্রধানমন্ত্রীর অনুষ্ঠান শেষে আমরা উপকারভোগীদের হাতে ঘরের চাবি এবং দলিল বুঝিয়ে দিব।

২ নং রাইখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মংক্য মারমা এবং ৩ নং চিৎমরম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ওয়েশ্লিমং চৌধুরী জানান, পঞ্চম পর্যায়ে দ্বিতীয় ধাপে আমাদের ইউনিয়নে ইতিমধ্যে গৃহ নির্মাণ কাজ শেষ হয়েছে।

প্রসঙ্গত: ইতিমধ্যে কাপ্তাই উপজেলায় ১ শত ২৪ টি পরিবার মাননীয় প্রধানমন্ত্রীর উপহারের ঘর গুলো পেয়েছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ