• শুক্রবার, ২১ জুন ২০২৪, ০৪:২৭ অপরাহ্ন
শিরোনাম
কাপ্তাই থানা পুলিশ এর অভিযানে নোয়াখালী এবং ফেনী হতে গ্রেফতারী পরোয়ানাভুক্ত দুই আসামি গ্রেফতার রাজস্থলী উপজেলা পরিষদের নির্বাচিত জনপ্রতিনিধিদের দায়িত্বভার গ্রহণ রাজারহাটে নদী ভাঙ্গন এলাকা পরিদর্শনে কুড়িগ্রামের এমপি কাপ্তাইয়ে নব নির্বাচিত উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের বরণ ও বিদায় মামলায় কেউ জেলে বাকীরা পলাতক, ফাঁকা পেয়ে দুই গেরস্তের বাড়ি লুট কাপ্তাই সড়ক দূর্ঘটনায় বন প্রহরী নিহত কাপ্তাই মাসিক আইন শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত  সাজেকে বিদেশি মদসহ আটক ৫ গুইমারায় সড়ক দুর্ঘটনায় নারী ও শিশুসহ আহত ২০ আশংকা জনক-২ খাগড়াছড়িতে মোটর সাইকেল এ প্রাণ গেলো যুবকের ঈদের ছুটিতে আলুটিলা সহ বিভিন্ন পর্যটন কেন্দ্র গুলোতে বেড়েছে পর্যটক সমাগম বাঘাইছড়িতে আঞ্চলিক দলের গোলাগুলিতে শান্তি পরিবহনের সুপারভাইজার নিহত

বান্দরবানে কেএনএফ সন্দেহে গ্রেপ্তার ৪ জন রিমান্ডে

স্টাফ রিপোর্টার / ১৩৮ জন পড়েছেন
প্রকাশিত : সোমবার, ২৭ মে, ২০২৪

 

বান্দরবানের থানচি উপজেলায় সোনালী ও কৃষি ব্যাংক ডাকাতির ঘটনায় কুকি-চিন ন্যাশনাল ফ্রন্টের (কেএনএফ) সদস্য সন্দেহে গ্রেপ্তার করা পাঁচ সদস্যকে আদালতে তোলা হয়েছে।

রোববার (২৬ মে) দুপুরে কঠোর পুলিশি নিরাপত্তার মধ্য দিয়ে আসামিদের কারাগার থেকে প্রিজনভ্যানে করে বান্দরবান চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করা হয়।এসময় থানচি থানার মামলায় আসামিদের জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ রিমান্ডের আবেদন করলে আদালতের বিচারক সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোহাম্মদ নাজমুল হোছাইন চার আসামির একদিন করে রিমান্ড মঞ্জুর করেন এবং এক নারীকে জেল গেটে জিজ্ঞাসাবাদের আদেশ দেন।

বান্দরবান কোর্ট পুলিশের উপ-পরিদর্শক (এসআই) প্রিয়েল পালিত বিষয়টির সত্যতা নিশ্চিত করে জানান, থানচি থানার মামলায় পাঁচ আসামিকে আদালাতে তোলা হলে আদালত জেমিনিও বমকে (২০) জেল গেটে জিজ্ঞাসাবাদের নির্দেশ দেন। একই সঙ্গে বিচারক আসেলন চেও বম (১৯), ভাননুন নুয়াম বম (২৩), সেবা লাল নুং বম (১৯) এবং লাল সিয়াম লম বমের (৬০) একদিন করে রিমান্ড মঞ্জুর করেন। পরে তাদের কঠোর নিরাপত্তার মধ্য দিয়ে আবার জেলহাজতে নিয়ে যায় পুলিশ।

গত ৩ এপ্রিল দুপুরে থানচি উপজেলার সোনালী ব্যাংক ও কৃষি ব্যাংকে ডাকাতি, হামলা ও টাকা লুটের ঘটনা ঘটে। এসব ঘটনায় চারটি মামলা হয়েছে। এদিকে ঘটনার পর বান্দরবানের রুমা, থানচি ও রোয়াংছড়ি উপজেলায় যৌথবাহিনীর অভিযান শুরু হয়েছে। চলমান এ অভিযানে এ পর্যন্ত কেএনএফের ৮৭ জন সদস্য ও সহযোগীকে গ্রেপ্তার করে যৌথবাহিনী।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ