• রবিবার, ১৬ জুন ২০২৪, ০১:০২ অপরাহ্ন
শিরোনাম
ঈদ উপলক্ষে হরিহরনগর ইউনিয়ন পরিষদে ভিজিএফের চাল বিতরণ বাগেরহাটে বেআইনীভাবে প্রস্তুত হচ্ছে শামুকের খোলস পুড়িয়ে চুন ২ এপিবিএন, মেঘলা, বান্দরবান কর্তৃক একজন মাদক ব্যবসায়ী গ্রেফতার দেশ সেরা এটিও কাপ্তাইয়ের আশীষ কুমার আচার্য্য বাকী আছে ১দিন-গরু বাজারে ভীড় ক্রেতা ও বিক্রেতার শার্শা বেনাপোল বন্দরের ৫ দিন বন্ধ থাকবে আমদানি-রপ্তানি মোংলায় দিন দুপুরে দোকান ঘর ভাংচুর ও জবর দখলের চেষ্টা লংগদুতে বজ্রপাতে নিহত ৪ নিখোঁজ ১ মহালছড়ি সেনা জোনের উদ্যোগে ঈদ উপহার সামগ্রী বিতরণ মাটিরাঙায় সেনাবাহিনীর বিশেষ মানবিক সহায়তা কাপ্তাই শিল্প এলাকা হতে উদ্ধার ১২ টি পান কৌড়ি  শেখ রা‌সেল এভিয়ারী এন্ড ইকো-পার্কে হস্তান্তর  আসছে সামনে ঈদুল আযহা উপলক্ষে কোরবানির গরুর হাট

লামায় শ্রমিকবাহী পিকআপ উল্টে নিহত ১, আহত ৭

মোহাম্মদ রফিকুল ইসলাম, ব্যুরো প্রধান বান্দরবান: / ২১৮ জন পড়েছেন
প্রকাশিত : বুধবার, ২২ মে, ২০২৪

মোহাম্মদ রফিকুল ইসলাম, ব্যুরো প্রধান বান্দরবান:
বান্দরবানের লামা উপজেলার ফাইতং বদরটিলা নামক স্থানে পিকআপ দুর্ঘটনায় মোঃ জাহাঙ্গীর (২২) নামে একজন শ্রমিক মারা গেছে। এই ঘটনায় আরো ৭ জন আহত হয়েছে। আহতদের তৎক্ষণাৎ উদ্ধার করে চকরিয়া হাসপাতালে চিকিৎসার জন্য নেয়া হয়েছে।

আজ বুধবার সকাল ৭টা ১৫ মিনিটে ফাইতং ইউনিয়নের বদরটিলা এলাকায় এই ঘটনা ঘটে। নিহত ও আহত শ্রমিকরা চকরিয়া হারবাং লালব্রিজ এলাকার বাসিন্দা। তৎক্ষনাৎ তাদের পরিচয় পাওয়া যায়নি।

শ্রমিক সর্দার বদি আলম বলেন, লামার গজালিয়া ইউনিয়নের গাইন্ধ্যা পাড়া এলাকায় একটি নির্মাণাধীন ভবনের ঢালায় কাজে যাচ্ছিলেন তারা। গাড়িতে ১৫ জন শ্রমিক ছিল। বদরটিলা এলাকায় বড় পাহাড় উঠার পথে পিকআপ নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। এসময় গাড়ির চাপা পড়ে মোঃ জাহাঙ্গীর (২২) নামে একজন মারা যায়। আরো ৭ জন শ্রমিক আহত হয়। আহতদের অন্য গাড়িতে করে চিকিৎসার জন্য চকরিয়া হাসপাতালে নেয়া হয়েছে। তৎক্ষনাৎ আহত নিতদের পরিচয় পাওয়া যায়নি।

ঘটনাস্থলে উপস্থিত ফাইতং নয়াপাড়া এলাকার সাদ্দাম হোসেন নামে একজন বলেন, পিকআপটি রাস্তার উপরে পড়ে থাকায় যোগাযোগ রয়েছে। স্থানীয় লোকজনের সহায়তায় নিহত আহতদের উদ্ধার করা হয়।

দুর্ঘটনায় ১ জন নিহত ও ৭ জন আহতের বিষয়টি নিশ্চিত করে ফাইতং পুলিশ ফাঁড়ির আইসি মোঃ মফিজ বলেন, শুনামাত্র সঙ্গীয় পুলিশ নিয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে লাশের প্রাথমিক সুরতহাল করি। লাশটি ময়নাতদন্তের জন্য বান্দরবান জেলা সদর হাসপাতালে পাঠানো হবে। গাড়িটি সরিয়ে যোগাযোগ সচল করতে চেষ্টা করা হচ্ছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ