• শুক্রবার, ২১ জুন ২০২৪, ০৫:২৭ অপরাহ্ন
শিরোনাম
কাপ্তাই থানা পুলিশ এর অভিযানে নোয়াখালী এবং ফেনী হতে গ্রেফতারী পরোয়ানাভুক্ত দুই আসামি গ্রেফতার রাজস্থলী উপজেলা পরিষদের নির্বাচিত জনপ্রতিনিধিদের দায়িত্বভার গ্রহণ রাজারহাটে নদী ভাঙ্গন এলাকা পরিদর্শনে কুড়িগ্রামের এমপি কাপ্তাইয়ে নব নির্বাচিত উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের বরণ ও বিদায় মামলায় কেউ জেলে বাকীরা পলাতক, ফাঁকা পেয়ে দুই গেরস্তের বাড়ি লুট কাপ্তাই সড়ক দূর্ঘটনায় বন প্রহরী নিহত কাপ্তাই মাসিক আইন শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত  সাজেকে বিদেশি মদসহ আটক ৫ গুইমারায় সড়ক দুর্ঘটনায় নারী ও শিশুসহ আহত ২০ আশংকা জনক-২ খাগড়াছড়িতে মোটর সাইকেল এ প্রাণ গেলো যুবকের ঈদের ছুটিতে আলুটিলা সহ বিভিন্ন পর্যটন কেন্দ্র গুলোতে বেড়েছে পর্যটক সমাগম বাঘাইছড়িতে আঞ্চলিক দলের গোলাগুলিতে শান্তি পরিবহনের সুপারভাইজার নিহত

বান্দরবানের লামায় শান্তিপূর্ণভাবে চলছে ভোট গ্রহণ, উপস্থিতি কম

মোহাম্মদ রফিকুল ইসলাম, ব্যুরো প্রধান বান্দরবান: / ২০৮ জন পড়েছেন
প্রকাশিত : মঙ্গলবার, ২১ মে, ২০২৪

মোহাম্মদ রফিকুল ইসলাম, ব্যুরো প্রধান বান্দরবান:

বান্দরবানের লামা উপজেলায় শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ চলছে। তবে সকাল থেকে ভোটারের উপস্থিতি অনেকটাই কম দেখা গেছে। বেলা বাড়তে বাড়তে ভোটার উপস্থিতি কিছুটা বাড়ছে। সকাল থেকে উপজেলার রূপসীপাড়া, লামা পৌরসভা ও ফাঁসিয়াখালী ইউনিয়নের কয়েকটি ভোটকেন্দ্র ঘুরে ভোটারের তেমন কোন উপস্থিতি লক্ষ্য করা যায়নি। তবে যারাই আসছে শান্তিপূর্ণভাবে ভোট দিচ্ছেন।

রূপসীপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে সকাল ৮টা থেকে ভোট গ্রহণ শুরু হয়েছে। প্রথম প্রহরে ভোট দেন আনিসুর রহমান, মোঃ আলী ও অংকহ্লা মার্মা। তারা বলেন, কোন ঝামেলা ছাড়া ভোট দিতে পারলাম। ভোটের পরিবেশ সুন্দর, তবে ভোটারের উপস্থিতি কম। এই কেন্দ্রের প্রিজাইডিং অফিসার ফাতেমা বেগম জানান, সকাল ৮টা থেকে ভোট গ্রহণ শুরু। তিনটি ওয়ার্ডের (৪,৫ ও ৬ ওয়ার্ড) ২৬৫৪ জন ভোটার ৭টি বুথের মাধ্যমে স্বতস্ফূর্তভাবে তাদের ভোটাধিকার প্রয়োগ করছেন। বেলা ১০টা নাগাদ ২শত ভোট পড়েছে।

লামা পৌরসভার লামা সরকারি উচ্চ বিদ্যালয়, লামা আদর্শ বালিকা উচ্চ বিদ্যালয় ও মধুঝিরি সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্র ঘুরে দেখা যায় প্রতিটি কেন্দ্রে কিছুসংখ্যক ভোটারের উপস্থিতি আছে। এইসব কেন্দ্র গুলোতে ভিতরের চেয়ে বাহিরে বেশি লোকজন অবস্থান করতে দেখা গেছে।

নির্বাচনে লামা উপজেলায় চেয়ারম্যান পদপ্রার্থী ২ জন, ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী ৪ জন, মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী ৩ জন। চেয়ারম্যান পদে আনারস প্রতীকে মোস্তফা জামাল ও মোটর সাইকেল প্রতীকে জাকের হোসেন মজুমদার প্রতিদ্বন্দ্বিতা করছে।

নির্বাচন অফিস তথ্য মতে, লামা উপজেলায় মোট ভোটারের সংখ্যা রয়েছে ৮২ হাজার ৩ জন। তার মধ্যে মহিলা ৩৯ হাজার ২৩৯ ও পুরুষ ভোটারের সংখ্যা ৪২ হাজার ৭৬৪ জন। এছাড়াও স্থায়ী ভোট কেন্দ্র ৪১টিতে মোট ভোট কক্ষের সংখ্যা রয়েছে ২২৩টি।

উপজেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ বেদারুল ইসলাম জানান, সকাল থেকে ভোট গ্রহণ শুরু হয়েছে এবং সুষ্ঠুভাবে ভোট গ্রহণ চলছে। এখনো পর্যন্ত কোনো অপ্রতীকর ঘটনা ঘটেনি।

উল্লেখ্যা, একই সময়ে বান্দরবান জেলার নাইক্ষ্যংছড়ি উপজেলায় নির্বাচন চলছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ