• সোমবার, ২৭ মে ২০২৪, ০১:৪৪ অপরাহ্ন
শিরোনাম
কাপ্তাইয়ে ছাত্র ছাত্রীদের অংশগ্রহনে সচেতনতামূলক কর্মশালা  কাপ্তাইয়ে ৬৭৫ জন মৎস্যজীবিদের  মাঝে ভিজিএফ এর চাল বিতরণ দুর্গম পাহাড়ি সড়কে মোটরসাইকেল চালকদের নিরাপত্তা নিশ্চিত করতে সেনাবাহিনীর হেলমেট বিতরণ গাজায় ইসরায়েলের ভয়াবহ হামলা, নারী-শিশুসহ নিহত ৩৫ দুর্যোগ মোকাবেলায় দীঘিনালায় ২১ আশ্রয়কেন্দ্র প্রস্তুত বান্দরবানে কেএনএফ সন্দেহে গ্রেপ্তার ৪ জন রিমান্ডে গুইমারায় ঘূর্ণিঝড় রেমালের সম্ভাব্য ক্ষয়ক্ষতি এড়ানোর লক্ষ্যে উপজেলা প্রশাসনের সতর্ক বার্তা জারি কাপ্তাই লগগেইট জয়কালী মন্দিরে সংবর্ধিত হলেন নব নির্বাচিত চেয়ারম্যান নাছির উদ্দীন পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদের প্রতিষ্ঠাবার্ষিকীতে দুদিনব্যাপী অনুষ্ঠানের আয়োজন ঘূর্ণিঝড় রিমালের প্রভাবে তলিয়ে গেলো সুন্দরবনের পর্যটনকেন্দ্র কাপ্তাইয়ে টিসিবির পণ্য পেল ১৬৭৭ জন ঘুমধুম সীমান্তে মাইন বিস্ফোরণে একজনের পা বিচ্ছিন্ন

প্রতিক পেয়েই প্রচারণায় চেয়ারম্যান প্রার্থী ইব্রাহীম হোসেন

আলী আজীম, মোংলা (বাগেরহাট): / ১০৪ জন পড়েছেন
প্রকাশিত : বুধবার, ১৫ মে, ২০২৪

 

আলী আজীম, মোংলা (বাগেরহাট):

মোংলা উপজেলা পরিষদের নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী ইব্রাহীম হোসেন ব্যাপক প্রচারণা চালাচ্ছেন।
আগামী ২৯ মে ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের তৃতীয় ধাপে মোংলা উপজেলা পরিষদ নির্বাচনে প্রতিক পেয়েই প্রচারণার মাঠে নেমেছেন চেয়ারম্যান প্রার্থী ইব্রাহীম হোসেন। তিনি দোয়াত কলম প্রতিক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

বুধবার (১৫ মে) সকাল থেকেই পৌর শহরের কাঁচা বাজার, মাছ বাজার, কাপড় পট্টিসহ বিভিন্ন এলাকায় নেতাকর্মীদের সাথে নিয়ে প্রচারণা করেন তিনি।

এসময় উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক ও
মোংলা উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী ইব্রাহীম হোসেন বলেন, তিনি জনগণের সাথে আছেন। জনগণের সুখ-দুঃখে সবসময় পাশে আছেন এবং সারাজীবন থাকবেন বলে উল্লেখ করে বলেন নির্বাচিত হলে মোংলা উপজেলার রাস্তাঘাটসহ শিক্ষা ও ধর্মীয় প্রতিষ্ঠানের উন্নয়ন করবেন। শুধু তাই নয় বাল্যবিবাহ এবং যৌতুক বন্ধ করবেন। বর্তমানে সব থেকে বড় সমস্যা হচ্ছে, মাদক। এই মাদকের কারনে যুব সমাজ ধ্বংস হয়ে যাচ্ছে। যে কোন মূল্যে উপজেলা থেকে মাদক নির্মূল করা হবে।

তিনি আরো বলেন, এই উপজেলায় অনেক গরীব দুঃখী মানুষ রয়েছে। ঐ সকল মানুষদের যাচাই বাছাই করে সামাজিক নিরাপত্তা বেষ্টনীতে অন্তর্ভূক্ত করা হবে। প্রতিবন্ধি এবং কর্মসংস্থানের ব্যবস্থাসহ যুবসমাজকে কর্মসংস্থানের ব্যবস্থা করে যুবসমাজকে মাদক ও সন্ত্রাস থেকে বিরত রাখার ব্যবস্থা করবেন বলে উল্লেখ করেন তিনি।

তিনি আরও বলেন, বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে শেখ হাসিনার হাতকে আরও শক্তিশালী করতে কাজ করে যাবো। চেয়ারম্যান নির্বাচিত হলে উপজেলাবাসীর পাশে থেকে আজীবন সেবা করে যাব। এলাকার সবাই আমাকে অনেক ভালোবাসেন। সবার সমর্থন ও সহযোগিতা নিয়ে এগিয়ে যাচ্ছি।

এসময় তার সাথে প্রচারণায় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী ও সমর্থকবৃন্দ উপস্থিত ছিলেন।

নির্বাচন কমিশন কর্তৃক ঘোষিত তফসিল অনুযায়ী আগামী ২৯ মে তৃতীয় ধাপে এ উপজেলা পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবার কথা রয়েছে। একটি পৌরসভা ও ছয়টি ইউনিয়ন নিয়ে মোংলা উপজেলা গঠিত। এখানে ভোটার রয়েছে ১ লক্ষ ২০ হাজার ৫০৭ জন। তার মধ্য পুরুষ ভোটার ৬০ হাজার ৫০৩ জন, নারী ভোটার ৬০ হাজার ১ জন ও তৃতীয় লিঙ্গের ৩ জন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ