• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:০০ পূর্বাহ্ন
শিরোনাম
খাগড়াছড়িতে পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদের বিক্ষোভ মিছিল বেলকুচি উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত শিক্ষার্থীদের শিক্ষা অর্জনের মাধ্যমে নিজকে গড়ে তুলে স্মার্ট বাংলাদেশ গঠনে ভুমিকা রাথতে হবে -বাবুল দাস কাপ্তাই জাতীয় উদ্যানে লজ্জাবতী বানর অবমুক্ত কাপ্তাই বিএসপিআই শিক্ষার্থীদের ওপর ফের হামলা, ৪ জন আহত এম কে বাঘাবাড়ী ঘি কোম্পানির উৎপাদনকারী মো: কামাল উদ্দিনের ১ বছরের কারাদণ্ড কোটা সংস্কারের দাবিতে  কাপ্তাই বিএসপিআই এ শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল দিনেদুপুরে কৃষকের বাড়িতে হামলা লুটপাট রাঙামাটি সদর জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান আলীকদম সেনা জোন কর্তৃক মানবিক সহায়তা প্রদান পানছড়ি মাদ্রাসায় অব্যবস্থাপনা ও অবৈধ নিয়োগ বাতিলের দাবিতে মানববন্ধন খাগড়াছড়িতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষ্যে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

মোংলার মানুষ যাতে শান্তিতে থাকতে পারে- মেয়র আব্দুল খালেক

আলী আজীম, মোংলা (বাগেরহাট): / ৮৬ জন পড়েছেন
প্রকাশিত : মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪

 

আলী আজীম, মোংলা (বাগেরহাট):

আসন্ন উপজেলা নির্বাচনে শান্তি-উন্নয়নের পক্ষে ভোট দেওয়ার আহ্বান জানিয়ে খুলনা সিটি কর্পোরেশনের মেয়র ও মহানগর আ’লীগের সভাপতি আলহাজ্ব তালুকদার আ: খালেক বলেছেন, মোংলা এক সময় ছিল বাতির নিচে অন্ধকার। ২০০৮ সালের নির্বাচনের পর শেখ হাসিনা সরকার মোংলা-রামপালেে অভূতপূর্ব উন্নয়ন করেছেন। এক সময় সন্ত্রাসের রাজত্ব, সন্ত্রাসের জনপদ বলে যে মোংলা পরিচিত ছিল সেই মোংলা এখন শান্তি ও শৃঙ্খলা ফিরে এসেছে। এই রামপাল-মোংলায় আর সন্ত্রাসের রাজত্ব করতে দেওয়া হবে না। মোংলার মানুষ যাতে শান্তিতে থাকতে পারে আপনারা তাকেই ভোট দিবেন।

সোমবার (২৯ এপ্রিল) সন্ধ্যায় মোংলা শ্রমিক সংঘ চত্বরে পৌর আ’লীগের আয়োজনে বিশাল কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এ সব কথা বলেন তিনি।

তিনি আরো বলেন, ১৯৯১ সাল থেকে এই পর্যন্ত আমি রামপাল-মোংলার মানুষের কাছে ঋণী। আমার সফলতার সব কিছুই এই মোংলা-রামপালের মানুষ। সুতরাং আমি যেখানেই থাকি, যে অবস্থাতেই থাকি, মৃত্যুর আগ পর্যন্ত আমি রামপাল-মোংলার মানুষের সাথেই আছি। কারণ এই রামপাল-মোংলাই আমার প্রাণ। আমার প্রতি রামপাল-মোংলার মানুষের ভালোবাসার টান ও ঋণ কোনোদিনই শোধ করতে পারব না।

পৌর আ’লীগের সভাপতি ও পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা শেখ আ: রহমান’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আলহাজ্ব শেখ কামরুজ্জামান জসিম’র সঞ্চালনায় কর্মী সভায় উপজেলা পরিষদের চেয়ারম্যান আবু তাহের হাওলাদার, মহিলা ভাইস-চেয়ারম্যান মিসেস কামরুন নাহার হাই, উপজেলা আ’লীগের সাধারণ সাম্পাদক ইব্রাহীম হোসেন, পৌর আ’লীগের সাবেক সভাপতি আলহাজ্ব শেখ আ: সালাম, চাঁদপাই ইউপি চেয়ারম্যান মোল্লা মো. তারিকুল ইসলাম, চিলা ইউপি চেয়ারম্যান গাজী আকবর হোসেন, উপজেলা যুবলীগের সভাপতি ইস্রাফিল হোসেন, পৌর যুবলীগের সভাপতি কবির হোসেন, সাধারণ সম্পাদক শেখ আল মামুন, পৌর কাউন্সিলর বৃন্দ সহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও সহযোগী সংগঠনের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

এর আগে খন্ড খন্ড মিছিল নিয়ে বিভিন্ন ওয়ার্ড থেকে নেতা কর্মীরা সমাবেশ অংশ নেন।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ