• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৫:৪৯ পূর্বাহ্ন
শিরোনাম
খাগড়াছড়িতে পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদের বিক্ষোভ মিছিল বেলকুচি উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত শিক্ষার্থীদের শিক্ষা অর্জনের মাধ্যমে নিজকে গড়ে তুলে স্মার্ট বাংলাদেশ গঠনে ভুমিকা রাথতে হবে -বাবুল দাস কাপ্তাই জাতীয় উদ্যানে লজ্জাবতী বানর অবমুক্ত কাপ্তাই বিএসপিআই শিক্ষার্থীদের ওপর ফের হামলা, ৪ জন আহত এম কে বাঘাবাড়ী ঘি কোম্পানির উৎপাদনকারী মো: কামাল উদ্দিনের ১ বছরের কারাদণ্ড কোটা সংস্কারের দাবিতে  কাপ্তাই বিএসপিআই এ শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল দিনেদুপুরে কৃষকের বাড়িতে হামলা লুটপাট রাঙামাটি সদর জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান আলীকদম সেনা জোন কর্তৃক মানবিক সহায়তা প্রদান পানছড়ি মাদ্রাসায় অব্যবস্থাপনা ও অবৈধ নিয়োগ বাতিলের দাবিতে মানববন্ধন খাগড়াছড়িতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষ্যে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

প্রকাশিত সংবাদের প্রতিবাদ

স্টাফ রিপোর্টার / ৩০৩ জন পড়েছেন
প্রকাশিত : সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪

 

সামাজিক যোগাযাগ মাধ্যম ফেসবুক, বিভিন্ন অনলাইন নিউজ পোর্টাল সহ প্রিন্ট পত্রিকায় “লামায় ইউপি মেম্বার কর্তৃক গৃহবধূ নির্যাতনের শিকার” শীর্ষক শিরোনামে প্রকাশিত সংবাদটি আমার দৃষ্টিগোচর হয়েছে। প্রকাশিত সংবাদে আমার বিরুদ্ধে যে অভিযোগ তোলা হয়েছে তা সম্পূর্ণ মিথ্যা, বানোয়াট ও উদ্দেশ্য প্রণোদিত। একটি মহল আমাকে সামাজিকভাবে হেয়প্রতিপন্ন করতে ও আমার দীর্ঘদিনের সুনাম ক্ষুন্ন করার লক্ষে সাংবাদিকদের মিথ্যা তথ্য পরিবেশন করে উক্ত সংবাদটি প্রকাশ করেছেন। আমি এহেন সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

লিখিত প্রতিবাদে ইউপি সদস্য মোঃ বাবুল মিয়া বলেন, লামা উপজেলার সরই ইউনিয়নের ৪নং ওয়ার্ড বুড়াবইন্না এলাকায় প্রবাসীর স্ত্রী নার্গিস আক্তার (৩৫) তার শাশুড়ি ছালেহা বেগমকে নির্যাতন করে এবং ছেলের পাঠানো টাকা হতে ভরনপোষণ দেয়না। বিষয়টি নিয়ে শাশুড়ি ছালেহা বেগম তার পুত্রবধু নার্গিস আক্তারের বিরুদ্ধে ইউনিয়ন পরিষদের বিচার দেয়। বিচারটি চেয়ারম্যান মহোদয় আমাকে সমাধানের সিদ্ধান্ত দেয়। আমি উভয়পক্ষকে ডাকলে বিচারে নার্গিস আক্তার তার শাশুড়ি সহ আমাদের সাথে খারাপ আচরণ করে। এমনকি সে আমার শার্টের কলার ধরে ফেলে। এব্যাপারে তাকে বকাবকি করলে সে বাহানা ধরে লামা হাসপাতালে ভর্তি হয় এবং তাকে মারধর করেছি বলে সাংবাদিকদের মিথ্যা তথ্য দিয়ে সংবাদ প্রচার করে। যা মোটেও সত্য নয়। প্রবাসী স্ত্রী কর্তৃক শাশুড়ি নির্যাতনের বিষয়টি এলাকার সবাই জানে। এহেন ভিত্তিহীন, বানোয়াট সংবাদের বিরুদ্ধে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

প্রতিবাদকারী-
মোঃ বাবুল মিয়া, সদস্য, ৪নং ওয়ার্ড, সরই ইউনিয়ন পরিষদ, উপজেলা- লামা, বান্দরবান। মোবাইল- ০১৮২১-৪৩৪২৯১


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ