• সোমবার, ২৭ মে ২০২৪, ১২:৩৭ অপরাহ্ন
শিরোনাম
গাজায় ইসরায়েলের ভয়াবহ হামলা, নারী-শিশুসহ নিহত ৩৫ দুর্যোগ মোকাবেলায় দীঘিনালায় ২১ আশ্রয়কেন্দ্র প্রস্তুত বান্দরবানে কেএনএফ সন্দেহে গ্রেপ্তার ৪ জন রিমান্ডে গুইমারায় ঘূর্ণিঝড় রেমালের সম্ভাব্য ক্ষয়ক্ষতি এড়ানোর লক্ষ্যে উপজেলা প্রশাসনের সতর্ক বার্তা জারি কাপ্তাই লগগেইট জয়কালী মন্দিরে সংবর্ধিত হলেন নব নির্বাচিত চেয়ারম্যান নাছির উদ্দীন পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদের প্রতিষ্ঠাবার্ষিকীতে দুদিনব্যাপী অনুষ্ঠানের আয়োজন ঘূর্ণিঝড় রিমালের প্রভাবে তলিয়ে গেলো সুন্দরবনের পর্যটনকেন্দ্র কাপ্তাইয়ে টিসিবির পণ্য পেল ১৬৭৭ জন ঘুমধুম সীমান্তে মাইন বিস্ফোরণে একজনের পা বিচ্ছিন্ন গোয়ালন্দ উপজেলা ছাত্রদলের সা: সম্পাদক কে হত্যার চেষ্টা চিকিৎসক ও নার্স সংকটে পানছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কাপ্তাই জেলা নৌ স্কাউটসের ১১ জন স্কাউটস এর  প্রেসিডেন্ট’স স্কাউট অ্যাওয়ার্ড অর্জন 

বান্দরবানের রুমায় সেনা অভিযানে কেএনএ সন্ত্রাসী নিহত

স্টাফ রিপোর্টার / ১২৩ জন পড়েছেন
প্রকাশিত : মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪

বান্দরবানের রুমা উপজেলায় সেনাবাহিনীর অভিযানে সন্ত্রাসী গোষ্ঠী কুকি চিন ন্যাশনাল আর্মির (কেএনএ) একজন সশস্ত্র সন্ত্রাসী নিহত হয়েছে। এসময় সন্ত্রাসী কর্মকাণ্ডে ব্যবহৃত অস্ত্র, গোলাবারুদ এবং অন্যান্য সরঞ্জাম উদ্ধার করা হয়েছে।

সোমবার (২২ এপ্রিল) উপজেলার দুর্গম মুনলাই পাড়া এলাকায় এ অভিযান পরিচালনা করে সেনাবাহিনী।
আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তর (আইএসপিআর) থেকে পাঠানো বার্তায় এ তথ্য জানানো হয়েছে।
তবে নিহতের নাম-পরিচয় জানানো হয়নি।

আইএসপিআর জানায়, ‘বান্দরবানের রুমা উপজেলার দুর্গম মুনলাই পাড়া এলাকায় সোমবার (২২ এপ্রিল) সেনাবাহিনীর অভিযানে কুকি-চিন ন্যাশনাল আর্মির একজন সশস্ত্র সন্ত্রাসী নিহত হয়েছে। এসময় ঘটনাস্থল থেকে অস্ত্র, গোলাবারুদ ও অন্যান্য সরঞ্জাম উদ্ধার করা হয়।

প্রসঙ্গত, গত ২ এপ্রিল বান্দরবানের রুমা সোনালী ব্যাংকে ডাকাতি, ম্যানেজারকে অপহরণ, মসজিদে হামলা এবং পুলিশের অস্ত্র লুট এবং ৩ এপ্রিল দুপুরে বান্দরবানের থানচি উপজেলার সোনালী ব্যাংক ও কৃষি ব্যাংকে ডাকাতির ঘটনা ঘটে। পরে র‌্যাবের মধ্যস্থতায় ম্যানেজারকে অক্ষত উদ্ধার করা হয়। সন্ত্রাসী গোষ্ঠী কেএনএফের এই দুটি ঘটনার পর বান্দরবানে সেনাবাহিনীর নেতৃত্বাধীন যৌথবাহিনীর সাঁড়াশি অভিযান শুরু হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ