• বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৯:৩২ অপরাহ্ন
শিরোনাম
পানছড়িতে গুচ্ছগ্রামের গম না দেওয়াকে কেন্দ্র করে মারামারি, আহত ৩ কুকি চিনের বিরুদ্ধে চলমান অভিযান অব্যাহত রাখাসহ পাহাড়ের বিভিন্ন ইস্যু নিয়ে পিসিএনপি’র সংবাদ সম্মেলন হালদার উজানে বালু উত্তোলনের দায়ে মানিকছড়িতে একজনকে জরিমানা সাজেকে বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষুধ বিতরণ করেছে সেনাবাহিনী সীমান্ত সড়কের রাস্তার পাশে পড়েছিল মরদেহ,উদ্ধার করলো পুলিশ নড়াইলে ইয়াবা ও গাঁজাসহ একজন গ্রেফতার মানিকছড়িতে তৃণমূল উন্নয়ন সংস্থার আস্থা প্রকল্পের সভা অনুষ্টিত কাপ্তাই থানা পুলিশ এর পৃথক  অভিযানে চোলাই মদ ও গাজা সহ আটক : ৩ বুদ্ধ পূর্ণিমা উপলক্ষে পানছড়িতে বিশ্ব শান্তি কামনায় মঙ্গল শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে আজ শরিকদের সঙ্গে বসছেন প্রধানমন্ত্রী দীপংকর তালুকদার এমপির সাথে সৌজন্য সাক্ষাৎ করলেন কাপ্তাই উপজেলা পরিষদ এর নব নির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানরা কাপ্তাই উপজেলা পরিষদ নির্বাচনে ভোট পড়েছে ৪২% উপরে

পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের খাগড়াছড়ি জেলা সম্মেলন অনুষ্ঠিত- লোকমান সভাপতি, মাসুম রানা সম্পাদক

ডেস্ক রির্পোট: / ২০০ জন পড়েছেন
প্রকাশিত : শনিবার, ২০ এপ্রিল, ২০২৪

ডেস্ক রির্পোট:

পার্বত্য এলাকার সকল নাগরিকের সাংবিধানিক অধিকার সুনিশ্চিতের দাবিতে আন্দোলনরত সংগঠন “পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের খাগড়াছড়ি জেলা সম্মেলন ২০২৪ অনুষ্ঠিত হয়েছে।

এ উপলক্ষে সকাল ১১টায় শাপলা চত্তর এলাকা থেকে একটি বর্ণাঢ্য র্যালী বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে অফিসার্স ক্লাবে এসে শেষ হয়। পরে জাতীয় সংগীতের মধ্যদিয়ে সম্মেলনের শুভ উদ্বোধন করেন সংগঠনের চেয়ারম্যান কাজী মজিবর রহমান।

পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের খাগড়াছড়ি জেলা আহবায়ক অধ্যক্ষ আবু তাহেরের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্টা ও চট্টগ্রাম ক্যান্টেনমেন্ট স্কুল এন্ড কলেজের অধ্যপক মাহফুজুর রহমান। অন্যান্যের মধ্যে পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের কেন্দ্রিয় মহাসচিব মোঃ আলমগীর কবির সহ বিভিন্ন জেলা উপজেলা থেকে আগত সংগঠনের নেতাকর্মীরা সম্মেলনে উপস্থিত ছিলেন। সম্মেলনে সভাপতি পদে ২জন, সাধারণ সম্পাদক পদে ২জন, সাংগঠনিক সম্পাদক পদে ৩জন প্রতিদন্ধীতা করেন। সম্মেলনে মোট ভোটার সংখ্যা ১৩০জন। ২য় অধিবেশনে দুপুর ২টা থেকে চলে ভোট গ্রহন।

এতে মোবাইল প্রতিক নিয়ে ৭১ ভোট পেয়ে সভাপতি নির্বাচিত হয়েছেন ইঞ্জিনিয়ার লোকমান হোসেন। তার নিকটতম প্রতিদ্বন্ধী প্রার্থী আব্দুল মজিদ টেলিভিশন প্রতিক নিয়ে পেয়েছেন ৫৯ ভোট। এস এম মাসুম রানা বাঘ প্রতিক নিয়ে ৮৬ ভোট পেয়ে সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্ধী প্রার্থী রবিউল হোসেন হাতি প্রতিক নিয়ে পেয়েছেন ৪৪ ভোট। মাছ প্রতিক নিয়ে ৬৩ ভোট পেয়ে সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছেন মোকতাদের হোসেন। তার নিকটতম প্রতিদ্বন্ধী প্রার্থী জালাল হেসেন গোলাপ ফুল প্রতিক নিয়ে পেয়েছেন ৪৬ভোট।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ