• বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৮:৫৫ অপরাহ্ন
শিরোনাম
কুকি চিনের বিরুদ্ধে চলমান অভিযান অব্যাহত রাখাসহ পাহাড়ের বিভিন্ন ইস্যু নিয়ে পিসিএনপি’র সংবাদ সম্মেলন হালদার উজানে বালু উত্তোলনের দায়ে মানিকছড়িতে একজনকে জরিমানা সাজেকে বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষুধ বিতরণ করেছে সেনাবাহিনী সীমান্ত সড়কের রাস্তার পাশে পড়েছিল মরদেহ,উদ্ধার করলো পুলিশ নড়াইলে ইয়াবা ও গাঁজাসহ একজন গ্রেফতার মানিকছড়িতে তৃণমূল উন্নয়ন সংস্থার আস্থা প্রকল্পের সভা অনুষ্টিত কাপ্তাই থানা পুলিশ এর পৃথক  অভিযানে চোলাই মদ ও গাজা সহ আটক : ৩ বুদ্ধ পূর্ণিমা উপলক্ষে পানছড়িতে বিশ্ব শান্তি কামনায় মঙ্গল শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে আজ শরিকদের সঙ্গে বসছেন প্রধানমন্ত্রী দীপংকর তালুকদার এমপির সাথে সৌজন্য সাক্ষাৎ করলেন কাপ্তাই উপজেলা পরিষদ এর নব নির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানরা কাপ্তাই উপজেলা পরিষদ নির্বাচনে ভোট পড়েছে ৪২% উপরে মাসিক মতবিনিময় সভায় সিন্দুকছড়ি জোন

লামায় পুলিশ সদস্যকে কুপিয়ে আহত করল সাজা প্রাপ্ত আসামী

মোহাম্মদ রফিকুল ইসলাম, ব্যুরো প্রধান বান্দরবান: / ৭৯০ জন পড়েছেন
প্রকাশিত : রবিবার, ১৪ এপ্রিল, ২০২৪

মোহাম্মদ রফিকুল ইসলাম, ব্যুরো প্রধান বান্দরবান:

বান্দরবানের লামায় সাজা প্রাপ্ত আসামী ধরতে গিয়ে হামলার শিকার হন পুলিশ কনস্টেবল মুজিবুর রহমান। রবিবার (১৪ এপ্রিল) দুপুর ১২টায় লামা পৌরসভার সাবেক বিলছড়ি বৌদ্ধ বিহারে বৈশাখী মেলায় এই ঘটনা ঘটে।

জানা যায়, লামা থানার এএসআই সাদ্দাম হোসেনের নেতৃত্বে পৌরসভার সাবেক বিলছড়ি বৌদ্ধ বিহার এলাকায় ওয়ারেন্টভুক্ত সাজা প্রাপ্ত আসামী দেলোয়ার হোসেনকে ধরতে যায় পুলিশের একটি টিম। টিমটি আসামীর কাছাকাছি পৌঁছলে ছুরি এবং লাঠি দিয়ে স্ব জোরে আঘাত করে পালিয়ে যায়। এতে কনস্টেবল মুজিবুর রহমানের কপালে আঘাত প্রাপ্ত হয়ে গুরুতর আহত হয়।

আহতকে প্রথমে লামা সরকারি স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেয়া হয় পরে উন্নত সিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এদিকে আহত পুলিশ সদস্যকে লামা সরকারি হাসপাতালে নেয়া হলে জরুরি বিভাগের দায়িত্বরত ডাক্তার ভালো ব্যবহার না করার অভিযোগ উঠেছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে লামা থানা পুলিশের অফিসার ইনচার্জ শামীম শেখ বলেন, এই বিষয়ে দুইজনকে আসামী করে সরকারি কাজে বাঁধা দেয়া ধারায় মামলা হয়েছে। আসামী গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

প্রসঙ্গত: ২০০১ সালে পৌরসভা ৭নং ওয়ার্ড মাস্টার পাড়ায় এক উপজাতি আসামী ধরতে গিয়ে, আসামীর দায়ের কোপে ঘটনাস্থলে প্রাণ হারিয়ে ছিলেন এক পুলিশ সদস্য।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ