• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:০৮ পূর্বাহ্ন
শিরোনাম
খাগড়াছড়িতে পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদের বিক্ষোভ মিছিল বেলকুচি উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত শিক্ষার্থীদের শিক্ষা অর্জনের মাধ্যমে নিজকে গড়ে তুলে স্মার্ট বাংলাদেশ গঠনে ভুমিকা রাথতে হবে -বাবুল দাস কাপ্তাই জাতীয় উদ্যানে লজ্জাবতী বানর অবমুক্ত কাপ্তাই বিএসপিআই শিক্ষার্থীদের ওপর ফের হামলা, ৪ জন আহত এম কে বাঘাবাড়ী ঘি কোম্পানির উৎপাদনকারী মো: কামাল উদ্দিনের ১ বছরের কারাদণ্ড কোটা সংস্কারের দাবিতে  কাপ্তাই বিএসপিআই এ শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল দিনেদুপুরে কৃষকের বাড়িতে হামলা লুটপাট রাঙামাটি সদর জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান আলীকদম সেনা জোন কর্তৃক মানবিক সহায়তা প্রদান পানছড়ি মাদ্রাসায় অব্যবস্থাপনা ও অবৈধ নিয়োগ বাতিলের দাবিতে মানববন্ধন খাগড়াছড়িতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষ্যে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

লামার আজিজনগরে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে কলেজ ছাত্রের মৃত্যু

মোহাম্মদ রফিকুল ইসলাম, ব্যুরো প্রধান বান্দরবান: / ৭৩৩ জন পড়েছেন
প্রকাশিত : বৃহস্পতিবার, ৪ এপ্রিল, ২০২৪

 

 

মোহাম্মদ রফিকুল ইসলাম, ব্যুরো প্রধান, বান্দরবান।

বান্দরবানের লামার আজিজনগর ইউনিয়নে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে ওমর ফারুক (১৬) নামে এক কলেজ ছাত্রের মৃত্যু হয়েছে। সে আজিজনগর ইউনিয়নের ৬নং ওয়ার্ড সোলেমান বাজার এলাকার মিজান পাড়ার মোঃ সামছু উদ্দিনের ছেলে এবং চাম্বী উচ্চ বিদ্যালয় ও কলেজের একাদশ শ্রেণীর ১ম বর্ষের ছাত্র। বৃহস্পতিবার (০৪ এপ্রিল) রাত ১টায় বাড়ির পাশে ধান ক্ষেতে তার লাশ পাওয়া যায়।

নিহতের পরিবার ও স্থানীয়রা জানান, বুধবার দিবাগত রাত ৮টায় সে বাড়ি থেকে তারাবি নামাজ আদায় করতে বেরিয়ে যায়। অনেকক্ষণ যাবৎ ফিরে না এলে পরিবারের লোকজন তার খোঁজাখুঁজি করে। পরে রাত ১টায় বাড়ির পাশের ধানের ক্ষেতে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে মরে পড়ে থাকলে তার উদ্ধার করা হয়। আজ বৃহস্পতিবার সকাল ৯টায় তার লাশ দাফন করা হয়েছে।

আজিজনগর ইউপি চেয়ারম্যান জসিম উদ্দিন কোম্পানী জানান, রাত ২টা ৩০ মিনিটে ওই এলাকার লোকজন আমাকে ফোন করে বিষয়টি অবহিত করে। তখন আমি চট্টগ্রাম হতে আসছিলাম। তারপর এই বিষয়ে বিস্তারিত খবরাখবর নিতে স্থানীয় ওয়ার্ড মেম্বার, গ্রাম পুলিশ ও কয়েকজন ফোন দিই। ৬নং ওয়ার্ড সোলেমান বাজার মিজান পাড়া এলাকায় মোবাইল নেটওয়ার্ক না থাকায় কারো সাথে যোগাযোগ করতে পারিনি। সকাল ১০টায় শুনলাম ৯টায় ওমর ফারুকের লাশ বাড়ির পাশে দাফন করা হয়েছে।

তিনি আরো বলেন, প্রথমে কয়েকজন বলেছিল ছেলেটি বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে মারা গেছে। আবার শুনলাম সন্ধ্যা থেকে ছেলেটি অসুস্থ ছিল। অসুস্থ হয়ে সে মারা গেছে। মূলত সে কি কারণে মারা গেছে, তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত হতে পানিনি।

এই বিষয়ে জানতে আজিজনগর পুলিশ ক্যাম্পের আইসি আব্দুর রশিদ কে মুঠোফোনে কল করলে, তিনি ফোন রিসিভ না করায় তার বক্তব্য নেয়া সম্ভব হয়নি।

সংবাদ প্রেরক-
মোহাম্মদ রফিকুল ইসলাম, মোবাইলঃ ০১৭৪৮-৯৩৩৬৫০


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ