• শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১০:৪৩ পূর্বাহ্ন
শিরোনাম
সাঙ্গু নদীতে নৌকায় ডুবে নারী নিখোঁজ এখনো সন্ধান পাওয়া যায়নি মোল্লাহাটে বিএনপির আহবায়ককে অব্যাহতি দেয়ার প্রতিবাদে সমাবেশ ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত খাগড়াছড়িতে এক ঘন্টার জন্য প্রতীকী পুলিশ সুপার হলেন শিশু শিক্ষার্থী নূর ইসরাত জাহান প্রবারণা পূর্ণিমাকে ঘিরে চলছে উৎসবের আমেজ লামায় ইউপি মেম্বারের বিরুদ্ধে অসহায় জায়গার মালিকের যত অভিযোগ বান্দরবানে এবারো এইচএসসি পরীক্ষার ফলাফলে কোয়ান্টাম কসমো কলেজ প্রথম কাপ্তাই মা সীতা দেবী মন্দিরে হাতির আক্রমনে ক্ষতিগ্রস্ত রান্না ঘর ও বাগান নবীনগর নিখোঁজ গৃহবধূর সন্ধান চেয়ে সংবাদ সম্মেলন! সাজেকে ক্ষতিগ্রস্ত পাহাড়ি ও বাঙ্গালী পরিবারের মাঝে সেনাবাহিনীর আর্থিক সহায়তা প্রদান মানিকছড়িতে মসজিদভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রম হাতে-কলমে অক্ষর শিখছে শিশুরা প্রবারণা উৎসবে মানিকছড়িতে অনুদান বিতরণ গুইমারা কলেজের সাফল্য মায়ের ইচ্ছে স্বপ্নপূরণে চিকিৎসক হতে চায় জিপিএ-৫ প্রাপ্ত আশরাফুল

বান্দরবানে ছাত্রকে বলৎকারে অভিযোগে শিক্ষক আটক

মোহাম্মদ রফিকুল ইসলাম, ব্যুরো প্রধান, বান্দরবান: / ৮১১ জন পড়েছেন
প্রকাশিত : সোমবার, ৪ মার্চ, ২০২৪

 

মোহাম্মদ রফিকুল ইসলাম, ব্যুরো প্রধান, বান্দরবান

বান্দরবানের ছাত্রকে বলৎকারের অভিযোগে ইসলামী শিক্ষা কেন্দ্রে শিক্ষক হেফেজ মাওলানা আব্দুলাহ আনোয়ারকে(২১) আটক করেছে পুলিশ।

রবিবার (৩ মার্চ) সকালে পৌর শহর এলাকায় বনরুপা ইসলামী শিক্ষা কেন্দ্রে এঘটনা ঘটে।

আটককৃত শিক্ষক- হাফেজ মাওলানা আব্দুলাহ আনোয়ার(২১)। তিনি কক্সবাজার জেলার টেক পাড়া গ্রামে আব্দুল মোতালেফ ছেলে। বর্তমানে তিনি ইসলামি শিক্ষা কেন্দ্রে শিক্ষক পদে রয়েছেন।

ভুক্তভোগীরা জানান, গতকাল রাত এগারোটার দিকে শিশুটিকে নিজ ঘরে ডাকেন ওই শিক্ষক। পরে বাথরুমে নিয়ে গিয়ে শিশুটির সাথে অকার্যকলাপ করেন ওই প্রতিষ্ঠানে শিক্ষক হাফেজ মাওলানা আব্দুলাহ আনোয়ার। সকালে এসে শিশুটির বাবাকে জানালে স্থানীয়দের সহযোগীতায় শিক্ষককে আটক করে পুলিশ কাছে তুলে দেন। এর আগেও বেশ কয়েকবার শিশুটির সাথে এমন অকার্যকলাপ কাজ করেছে বলে জানান ভুক্তভোগীর বাবা।

শিশুটির বাবা দিদারুল আলম বলেন, গতকাল রাতে আমার ছেলেকে নিজ রুমে ডেকে বাথরুমে নিয়ে বেশ কয়েকবার অকার্যকলাপের কাজ করতেন শিক্ষক। শিশুটি সহ্য করতে না পেরে সকালে জানালে পরে পুলিশ এসে শিক্ষককে আটক করে। তিনি বলেন, আমি দেশের সর্বোচ্চ আইনের ধারায় এই শিক্ষকে বিচার দাবী জানান।

বান্দরবান সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আব্দুল জলিল বলেন, সকালে ভুক্তভোগীদের অভিযোগে ঘটনাস্থল থেকে অভিযুক্ত শিক্ষককে আটক করা হয়েছে। আটককৃত বিরুদ্ধে মামলা করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ