• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৮:৩৬ পূর্বাহ্ন
শিরোনাম
খাগড়াছড়িতে পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদের বিক্ষোভ মিছিল বেলকুচি উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত শিক্ষার্থীদের শিক্ষা অর্জনের মাধ্যমে নিজকে গড়ে তুলে স্মার্ট বাংলাদেশ গঠনে ভুমিকা রাথতে হবে -বাবুল দাস কাপ্তাই জাতীয় উদ্যানে লজ্জাবতী বানর অবমুক্ত কাপ্তাই বিএসপিআই শিক্ষার্থীদের ওপর ফের হামলা, ৪ জন আহত এম কে বাঘাবাড়ী ঘি কোম্পানির উৎপাদনকারী মো: কামাল উদ্দিনের ১ বছরের কারাদণ্ড কোটা সংস্কারের দাবিতে  কাপ্তাই বিএসপিআই এ শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল দিনেদুপুরে কৃষকের বাড়িতে হামলা লুটপাট রাঙামাটি সদর জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান আলীকদম সেনা জোন কর্তৃক মানবিক সহায়তা প্রদান পানছড়ি মাদ্রাসায় অব্যবস্থাপনা ও অবৈধ নিয়োগ বাতিলের দাবিতে মানববন্ধন খাগড়াছড়িতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষ্যে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

বান্দরবানে ছাত্রকে বলৎকারে অভিযোগে শিক্ষক আটক

মোহাম্মদ রফিকুল ইসলাম, ব্যুরো প্রধান, বান্দরবান: / ৭৭৬ জন পড়েছেন
প্রকাশিত : সোমবার, ৪ মার্চ, ২০২৪

 

মোহাম্মদ রফিকুল ইসলাম, ব্যুরো প্রধান, বান্দরবান

বান্দরবানের ছাত্রকে বলৎকারের অভিযোগে ইসলামী শিক্ষা কেন্দ্রে শিক্ষক হেফেজ মাওলানা আব্দুলাহ আনোয়ারকে(২১) আটক করেছে পুলিশ।

রবিবার (৩ মার্চ) সকালে পৌর শহর এলাকায় বনরুপা ইসলামী শিক্ষা কেন্দ্রে এঘটনা ঘটে।

আটককৃত শিক্ষক- হাফেজ মাওলানা আব্দুলাহ আনোয়ার(২১)। তিনি কক্সবাজার জেলার টেক পাড়া গ্রামে আব্দুল মোতালেফ ছেলে। বর্তমানে তিনি ইসলামি শিক্ষা কেন্দ্রে শিক্ষক পদে রয়েছেন।

ভুক্তভোগীরা জানান, গতকাল রাত এগারোটার দিকে শিশুটিকে নিজ ঘরে ডাকেন ওই শিক্ষক। পরে বাথরুমে নিয়ে গিয়ে শিশুটির সাথে অকার্যকলাপ করেন ওই প্রতিষ্ঠানে শিক্ষক হাফেজ মাওলানা আব্দুলাহ আনোয়ার। সকালে এসে শিশুটির বাবাকে জানালে স্থানীয়দের সহযোগীতায় শিক্ষককে আটক করে পুলিশ কাছে তুলে দেন। এর আগেও বেশ কয়েকবার শিশুটির সাথে এমন অকার্যকলাপ কাজ করেছে বলে জানান ভুক্তভোগীর বাবা।

শিশুটির বাবা দিদারুল আলম বলেন, গতকাল রাতে আমার ছেলেকে নিজ রুমে ডেকে বাথরুমে নিয়ে বেশ কয়েকবার অকার্যকলাপের কাজ করতেন শিক্ষক। শিশুটি সহ্য করতে না পেরে সকালে জানালে পরে পুলিশ এসে শিক্ষককে আটক করে। তিনি বলেন, আমি দেশের সর্বোচ্চ আইনের ধারায় এই শিক্ষকে বিচার দাবী জানান।

বান্দরবান সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আব্দুল জলিল বলেন, সকালে ভুক্তভোগীদের অভিযোগে ঘটনাস্থল থেকে অভিযুক্ত শিক্ষককে আটক করা হয়েছে। আটককৃত বিরুদ্ধে মামলা করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ