• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:০৩ অপরাহ্ন
শিরোনাম
বান্দরবানে যৌথ অভিযানে গণগ্রেফতার ও হয়রানির প্রতিবাদে খাগড়াছড়িতে পিসিপির বিক্ষোভ মিছিল মানিকছড়িতে সাংগ্রাই উপলক্ষে ঐতিহ্যবাহী বলি খেলা অনুষ্ঠিত সামাজিক অনুষ্ঠানে প্রার্থীদের সবর উপস্থিতি অসাম্প্রদায়িক ও স্মার্ট জনপদ গড়ার অঙ্গীকার তীব্র দাবদাহ বিদ্যুৎ বিভ্রাট পোল্ট্রি খামারে হাঁসফাঁস অবস্থা! খাগড়াছড়ি পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের সম্মেলন ২০ এপ্রিল ব্যাংকে হামলা: ১৮ নারীসহ ৫৩ কেএনএফ সন্ত্রাসীর রিমান্ড মঞ্জুর মানিকছড়িতে মোবাইল কোর্টে জরিমানা নতুন বাজার আনন্দ মেলা খেলার মাঠে গোলবার প্রদান করলেন কাপ্তাই সেনা জোন চন্দ্রঘোনা থানা পুলিশ এর অভিযানে সি আর মামলার ৭ আসামী গ্রেপ্তার পাইপ লাইনে ফাটল : ৩ দিন ধরে কেপিএম এ পানি সরবরাহ বন্ধ

আলীকদমে বিএনপি’র লিফলেট বিতরণ

মোহাম্মদ রফিকুল ইসলাম, ব্যুরো প্রধান, বান্দরবান: / ৪৮৪ জন পড়েছেন
প্রকাশিত : রবিবার, ১৮ ফেব্রুয়ারী, ২০২৪

 

মোহাম্মদ রফিকুল ইসলাম, ব্যুরো প্রধান, বান্দরবান

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির কেন্দ্রীয় কমিটির ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে বান্দরবানে আলীকদম উপজেলা শহরে দ্রব্যমূল্যের উর্ধ্বগতি, ‘ডামি নির্বাচন’ বাতিলসহ বিভিন্ন দাবিতে লিফলেট বিতরণ করে লিফলেট বিতরণ ও মিছিল করে উপজেলায় বিএনপি।

রবিবার (১৮ ফেব্রুয়ারি) বেলা ১১টায় আলীকদম উপজেলার পানবাজার এলাকার উপজেলা বিএনপির অস্থায়ী দলীয় কার্যালয় থকে একটি সংক্ষিপ্ত মিছিল বের হয়ে পানবাজার এলাকা ঘুরে খাদ্যগুদাম সংলগ্ন গিয়ে শেষ হয় পরে সেখানে লিফটে বিতরণ করেন বিএনপির নেতারা।

লিফলেট বিতরণ কর্মসূচিতে আলীকদম উপজেলা বিনপির আহব্বায়ক মাশুক আহমেদ, উপজেলা বিএনপির সিঃ যুগ্ন আহব্বায়ক জুলফিকার আলী ভূট্রো, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শিরিনা আক্তার রোকসানা, উপজেলা যুবদলের আহব্বায়ক মোঃ ইলিয়াস মিয়া,উপজেলা যুবদলের সিঃ যুগ্ন আহব্বায়ক মোঃ মারুফ উদ্দীন,উপজেলা কৃষক দলের সভাপতি মীর কাসেম ছোট্র,উপজেলা ছাত্রদলের সদস্য সচিব সাদ্দাম হোসেনসহ দলীয় নেতাকর্মীরা অংশ নেন।

লিফলেটে বিতরণের মাধ্যমে বিএনপি দেশবাসীর উদ্দেশে তুলে ধরেন বর্তমান সময়ে ‘দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির কারণে এখন বাজারে ঢোকা যায় না। সব কিছুর দাম আকাশ চুম্বি; ফলে এদেশ ও গণতন্ত্রকে বাঁচাতে হবে। যতদিন পর্যন্ত গণতন্ত্র পুনরুদ্ধার ও জনগণের অধিকার আদায় না হওয়া পর্যন্ত বিএনপির পাশে থাকার আহ্বায়ন করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ