• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৭:২৫ পূর্বাহ্ন
শিরোনাম
বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ, বরকল উপজেলায় কমিটি ঘোষণা রামগড়ে বিজিবি ও পুলিশের যৌথ অভিযানে ভারতীয় পণ্যসহ আটক ২ লক্ষ্মীছড়ি কলেজে শিক্ষক পরিষদ গঠন সেনাবাহিনী ও বিদ্যানন্দের উদ্যোগে “এক টাকায় বাজার”  প্রায় ২ মাস বন্ধ থাকার পর ফের চালু হয়েছে কেপিএম মিল গুইমারা উপজেলা বিএনপির আংশিক কমিটি গঠিত খাগড়াছড়িতে বই পড়া কর্মসূচি-২৪ সম্পন্ন রাঙামাটিতে নার্সিং শিক্ষার্থীদের অবস্থান কর্মসূচি শেরপুরে হামলা ভাংচুর লুটপাট ও প্রাণনাশের হুমকির বিচার চেয়ে সংবাদ সম্মেলন খাগড়াছড়িতে গণপিটুনিতে যুবক নিহত-পরিকল্পিত হত্যাকাণ্ড দাবি এলাকাবাসীর গোয়ালন্দে সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষকদের মানববন্ধন  বাঙ্গালহালিয়াতে ব্যবসায়ীদের উদ্যোগে বিশ্বকর্মা পূজা সম্পন্ন

আলীকদমে বিএনপি’র লিফলেট বিতরণ

মোহাম্মদ রফিকুল ইসলাম, ব্যুরো প্রধান, বান্দরবান: / ৫৩০ জন পড়েছেন
প্রকাশিত : রবিবার, ১৮ ফেব্রুয়ারী, ২০২৪

 

মোহাম্মদ রফিকুল ইসলাম, ব্যুরো প্রধান, বান্দরবান

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির কেন্দ্রীয় কমিটির ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে বান্দরবানে আলীকদম উপজেলা শহরে দ্রব্যমূল্যের উর্ধ্বগতি, ‘ডামি নির্বাচন’ বাতিলসহ বিভিন্ন দাবিতে লিফলেট বিতরণ করে লিফলেট বিতরণ ও মিছিল করে উপজেলায় বিএনপি।

রবিবার (১৮ ফেব্রুয়ারি) বেলা ১১টায় আলীকদম উপজেলার পানবাজার এলাকার উপজেলা বিএনপির অস্থায়ী দলীয় কার্যালয় থকে একটি সংক্ষিপ্ত মিছিল বের হয়ে পানবাজার এলাকা ঘুরে খাদ্যগুদাম সংলগ্ন গিয়ে শেষ হয় পরে সেখানে লিফটে বিতরণ করেন বিএনপির নেতারা।

লিফলেট বিতরণ কর্মসূচিতে আলীকদম উপজেলা বিনপির আহব্বায়ক মাশুক আহমেদ, উপজেলা বিএনপির সিঃ যুগ্ন আহব্বায়ক জুলফিকার আলী ভূট্রো, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শিরিনা আক্তার রোকসানা, উপজেলা যুবদলের আহব্বায়ক মোঃ ইলিয়াস মিয়া,উপজেলা যুবদলের সিঃ যুগ্ন আহব্বায়ক মোঃ মারুফ উদ্দীন,উপজেলা কৃষক দলের সভাপতি মীর কাসেম ছোট্র,উপজেলা ছাত্রদলের সদস্য সচিব সাদ্দাম হোসেনসহ দলীয় নেতাকর্মীরা অংশ নেন।

লিফলেটে বিতরণের মাধ্যমে বিএনপি দেশবাসীর উদ্দেশে তুলে ধরেন বর্তমান সময়ে ‘দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির কারণে এখন বাজারে ঢোকা যায় না। সব কিছুর দাম আকাশ চুম্বি; ফলে এদেশ ও গণতন্ত্রকে বাঁচাতে হবে। যতদিন পর্যন্ত গণতন্ত্র পুনরুদ্ধার ও জনগণের অধিকার আদায় না হওয়া পর্যন্ত বিএনপির পাশে থাকার আহ্বায়ন করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ