• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:১৯ অপরাহ্ন
শিরোনাম
বান্দরবানে যৌথ অভিযানে গণগ্রেফতার ও হয়রানির প্রতিবাদে খাগড়াছড়িতে পিসিপির বিক্ষোভ মিছিল মানিকছড়িতে সাংগ্রাই উপলক্ষে ঐতিহ্যবাহী বলি খেলা অনুষ্ঠিত সামাজিক অনুষ্ঠানে প্রার্থীদের সবর উপস্থিতি অসাম্প্রদায়িক ও স্মার্ট জনপদ গড়ার অঙ্গীকার তীব্র দাবদাহ বিদ্যুৎ বিভ্রাট পোল্ট্রি খামারে হাঁসফাঁস অবস্থা! খাগড়াছড়ি পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের সম্মেলন ২০ এপ্রিল ব্যাংকে হামলা: ১৮ নারীসহ ৫৩ কেএনএফ সন্ত্রাসীর রিমান্ড মঞ্জুর মানিকছড়িতে মোবাইল কোর্টে জরিমানা নতুন বাজার আনন্দ মেলা খেলার মাঠে গোলবার প্রদান করলেন কাপ্তাই সেনা জোন চন্দ্রঘোনা থানা পুলিশ এর অভিযানে সি আর মামলার ৭ আসামী গ্রেপ্তার পাইপ লাইনে ফাটল : ৩ দিন ধরে কেপিএম এ পানি সরবরাহ বন্ধ

রুমায় পিসিসিপি কর্তৃক কৃতি শিক্ষার্থী সংবর্ধনা ও শিক্ষাসামগ্রী বিতরন

স্টাফ রিপোর্টার / ৩৬৫ জন পড়েছেন
প্রকাশিত : বুধবার, ১৪ ফেব্রুয়ারী, ২০২৪

স্টাফ রির্পোটার,

১৩ ফেব্রুয়ারি ২০২৪ইং তারিখ (মঙ্গলবার) সকালে রুমা উপজেলার মায়াকুঞ্জ প্লটের দ্বিতীয় তলায় বান্দরবানের রুমা উপজেলার ৫টি শিক্ষাপ্রতিষ্ঠানের বিভিন্ন সম্প্রদায়ের ৩২ জন মেধাবী শিক্ষার্থীদের মাঝে পার্বত্য চট্টগ্রাম ছাত্র পরিষদ (পিসিসিপি) বান্দরবান জেলা শাখার উদ্দ্যেগে কৃতি শিক্ষার্থী সংবর্ধনা ও শিক্ষাসামগ্রী বিতরন করা হয়েছে। উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন পার্বত্য চট্টগ্রাম ছাত্র পরিষদ বান্দরবান জেলা শাখার সিনিয়র সহ-সভাপতি জমির উদ্দিন। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রুমা উপজেলার উপজেলা নির্বাহী অফিসার সৈয়দ মাহবুবুল হক। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদ বান্দরবান জেলা শাখার যুগ্ম সাধারন সম্পাদক মিজানুর রহমান আখন্দ, পিসিসিপি বান্দরবান জেলা শাখার সাংগঠনিক সম্পাদক তানভীর হোসেন ইমন, রুমা বাজার আদর্শ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মংমং মারমা, রুমা চিত্ররথ চাকমা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক চিত্ররঞ্জন চাকমা, রুমা জাবালুল কুরআন মাদরাসা ও এতিমখানা প্রধান শিক্ষক মাওলানা হুজাইফা মাহমুদ, রুমা জাবালুল কুরআন মাদরাসা ও এতিমখানা পরিচালানা কমিটির সাধারন সম্পাদক মাওলানা ইউনুচ, রুমা বাজার পরিচালনা কমিটির সভাপতি অঞ্জন বড়ুয়া, রুমা বাজার কেন্দ্রীয় জামে মসজিদ পরিচালনা কমিটির অর্থ সম্পাদক মোহাম্মদ সেলিম ও পিসিসিপি, পিসিএনপি স্থানীয় নেতৃবৃন্দ এবং ইলেক্ট্রনিকস মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

সভাপতির বক্তব্যে পার্বত্য চট্টগ্রাম ছাত্র পরিষদ পিসিসিপি সিনিয়র সহ-সভাপতি জমির উদ্দিন বলেন, পার্বত্য চট্টগ্রাম ছাত্র পরিষদ কিছুদিন আগেও সম্প্রীতি বজায় রেখে রুমা উপজেলার ১৬ জন শিক্ষার্থীদের মাঝে একাদশ শ্রেণির নতুন বই বিতরন করা হয় এবং আজকে ৫টি শিক্ষা প্রতিষ্ঠানের বিভিন্ন সম্প্রদায়ের ৩১ জন শিক্ষার্থী ও রুমা সরকারি সাঙ্গু কলেজ থেকে এইচএসসি-২৩ পরীক্ষায় সর্বোচ্চ জিপিএ ৪.০০ পাওয়ায় সুস্মিতা সেলিম মীমকে কৃতি সংবর্ধনা ও শিক্ষা সামগ্রী বিতরন করা হয়েছে। উক্ত কৃতি সংবর্ধনার পাশাপাশি প্রত্যেক শিক্ষার্থীদের মাঝে ২.৫ দিস্তা খাতা, ১টি কলম, ১ টি পেনসিল, ১ টি ফাইল প্রদান করা হয়। সেই সাথে রুমা উপজেলার কেউ যদি আর্থিক সমস্যার কারনে বান্দরবান গিয়ে পড়ালেখা করতে সমস্যা হয় তাহলে তাদেরকে আর্থিক সহযোগিতা করার আশ্বাস প্রদান করেন জমির উদ্দিন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ