• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৪২ পূর্বাহ্ন
শিরোনাম
বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ, বরকল উপজেলায় কমিটি ঘোষণা রামগড়ে বিজিবি ও পুলিশের যৌথ অভিযানে ভারতীয় পণ্যসহ আটক ২ লক্ষ্মীছড়ি কলেজে শিক্ষক পরিষদ গঠন সেনাবাহিনী ও বিদ্যানন্দের উদ্যোগে “এক টাকায় বাজার”  প্রায় ২ মাস বন্ধ থাকার পর ফের চালু হয়েছে কেপিএম মিল গুইমারা উপজেলা বিএনপির আংশিক কমিটি গঠিত খাগড়াছড়িতে বই পড়া কর্মসূচি-২৪ সম্পন্ন রাঙামাটিতে নার্সিং শিক্ষার্থীদের অবস্থান কর্মসূচি শেরপুরে হামলা ভাংচুর লুটপাট ও প্রাণনাশের হুমকির বিচার চেয়ে সংবাদ সম্মেলন খাগড়াছড়িতে গণপিটুনিতে যুবক নিহত-পরিকল্পিত হত্যাকাণ্ড দাবি এলাকাবাসীর গোয়ালন্দে সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষকদের মানববন্ধন  বাঙ্গালহালিয়াতে ব্যবসায়ীদের উদ্যোগে বিশ্বকর্মা পূজা সম্পন্ন

ইউপি চেয়ারম্যান ও তার ভাইয়ের বাড়ি থেকে চোরাই ৮টি মহিষ উদ্ধার

মোহাম্মদ রফিকুল ইসলাম, ব্যুরো প্রধান, বান্দরবান / ৩১০ জন পড়েছেন
প্রকাশিত : রবিবার, ১১ ফেব্রুয়ারী, ২০২৪

 

চকরিয়া উপজেলার ডুলাহাজারা উলুবুনিয়া নামক এলাকায় টানা দুই ঘন্টা সাড়াশি অভিযান চালিয়ে ৮টি চোরাইকৃত মহিষ উদ্ধার করেছে পুলিশ। শনিবার ১০ ফেব্রুয়ারি বিকাল ৪টার দিকে চকরিয়া উপজেলার ডুলাহাজারাস্থ লামার ৩নং ফাঁসিয়াখালী ইউপি চেয়ারম্যান মোহাম্মদ নুরুল হোছাইন এর বাড়ির বাউন্ডারির ভিতর থেকে এবং ডুমখালী ২নং ওয়ার্ড উপরের দোকান নামক এলাকা থেকে ৮টি মহিষ উদ্ধার করা হয়।

স্থানীয়রা জানায়-বিকাল ৪টার দিকে ডুলাহাজারা উলুবুনিয়া ও ডুমখালী এলাকায় চকরিয়া থানার ওসি (তদন্ত) অরূপ কুমার চৌধুরী’র নেতৃত্বে একদল পুলিশ অভিযান চালিয়ে লামার ফাঁসিয়াখালী ইউপি চেয়ারম্যান মোহাম্মদ নুরুল হোসাইনের বাড়ির বাউন্ডারির ভিতর থেকে ১টি এবং ডুমখালী এলাকা থেকে তার ভাই জমিল হোসাইনের বাউন্ডারির ভিতর থেকে ৭টি মহিষ সহ মোট ৮টি মহিষ উদ্ধার করেন।

মহিষের মালিক চট্টগ্রামের আনোয়ারা রুরুংছড়া এলাকার ব্যবসায়ী আবদুর রহিম বাদী হয়ে চকরিয়া থানায় ৮ ফেব্রুয়ারি মামলা দায়ের করেন।মামলার এজাহারে তিনি উল্লেখ করেন গত ৭ ফেব্রুয়ারি রাত ৯টার দিকে গাড়ি যোগে এসব মহিষ চট্টগ্রামে নিয়ে যাওয়ার পথে মহাসড়কের চকরিয়া ডুলাহাজারার রির্জাভ পাড়ায় একদল সন্ত্রাসী সড়কে ব্যারিকেড দিয়ে মহিষগুলো নিয়ে যায়। এদিকে ঘটনার পরথেকে চকরিয়া থানা পুলিশ এসব মহিষ উদ্ধারের চেষ্টা চালায়। শনিবার চোরাইকৃত ৮টি মহিষ উদ্ধার করতে সক্ষম হয়।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ মোহাম্মদ আলি জানায়-গত তিন আগে মহিষগুলো চুরি হয়ে যায়। নানা কৌশলে বিভিন্ন জায়গায় এসব চোর চক্র লুকিয়ে রেখেছিল মহিষগুলো। পরে এসব মহিষ উদ্ধার করা হয়েছে অভিযুক্তদের গ্রেপ্তারে পুলিশের অভিযান অব্যাহত আছে। এই ঘটনায় যারাই জড়িত তাদের আইনের আওতায় আনা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ