• রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৫:২৪ পূর্বাহ্ন
শিরোনাম
বিএনপির আগামীর রাজনীতি হবে বাংলাদেশের মানুষ ও তারুণ্যের আশা-আকাঙ্ক্ষা ও প্রত্যাশাকে প্রাধান্য দিয়ে- আমীর খসরু বানভাসিদের জন্য রাজারবাগ দরবার শরীফের মেডিকেল ক্যাম্পেইন খাগড়াছড়িতে বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারকে সাত দিনের খাদ্য সামগ্রী বিতরণ করেছে রেড ক্রিসেন্ট আরাফাত রহমান কোকোর স্মৃতি স্মরণে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত কাচালং নদীতে গোসল করতে নেমে এক কিশোরী নিখোজ নবীনগরে উস্তাদ আলাউদ্দিন খাঁ,র ৫২ তম মৃত্যু বার্ষিকী পালন মানিকছড়িতে মারমা কল্যাণ সমিতির মতবিনিময় ও আলোচনা সভা মানিকছড়িতে মারমা ঐক্য পরিষদের মতবিনিময় সভা জেলার ত্রাণ তহবিলে নানিয়ারচর বিএনপির অর্থ জমা লংগদুতে বন্যায় ক্ষতিগ্রস্ত শতাধিক পরিবারের মাঝে ত্রান সামগ্রী বিতরণ করে সেনা জোন লংগদুতে জামায়াতে ইসলামীর কর্মী সম্মেলন অনুষ্ঠিত লংগদুতে ইউপি সদস্য রূপচান,র, পদ ত্যাগের দাবিতে মানববন্ধন

লামায় যৌথ অভিযানে ৭৮০ ফুট গর্জন কাঠ জব্দ

মোহাম্মদ রফিকুল ইসলাম, বান্দরবান ব্যুরো প্রধানঃ / ৩৬৫ জন পড়েছেন
প্রকাশিত : সোমবার, ২৭ নভেম্বর, ২০২৩

 

মোহাম্মদ রফিকুল ইসলাম, ব্যুরো প্রধান, বান্দরবান

বান্দরবানের লামায় সেনাবাহিনী ও বন বিভাগের যৌথ অভিযানে বিপুল পরিমাণ গর্জন কাঠ জব্দ করা হয়েছে। আলীকদম সেনা জোনের জোন কমান্ডারের নির্দেশে লামা উপজেলার গজালিয়া ক্যাম্পের একটি সেনা টিম মেজর আজিজ এর নেতৃত্বে এই অভিযান পরিচালনা করেন।

অভিযানে লামা বন বিভাগের লামামুখ বন চৌকি এর স্টেশন কর্মকর্তা অঞ্জন কান্তি বিশ্বাস সহ বন বিভাগের লোকজনও অংশ নেয়।

উপজেলার সরই ইউনিয়নের ৮নং ওয়ার্ড বেতছড়া পাড়ায় সোমবার (২৭ নভেম্বর) বিকেলে এই অভিযান চালানো হয়।

সেনা সূত্রে জানা, গোপন সংবাদের ভিত্তিতে ও আলীকদম জোনের জোন কমান্ডারের নির্দেশে বৃহস্পতিবার বিকেলে লামার সরই ইউনিয়নের দুর্গম বেতছড়া পাড়ায় অভিযান চালায় সেনা টিম। এসময় অবৈধভাবে মজুদ করা ৭৮০ ফুট গর্জন কাঠ (১৮০ টুকরা) জব্দ করা হয়। মূল্যবান কাঠ জব্দ করে লামা বন বিভাগকে বুঝিয়ে দেয়ার প্রক্রিয়া চলছে।

লামা বন বিভাগের লামামুখ বন চৌকি এর স্টেশন কর্মকর্তা অঞ্জন কান্তি বিশ্বাস জানান, সেনাবাহিনী কর্তৃক জব্দ কাঠ বন বিভাগকে বুঝিয়ে দেয়ার কার্যক্রম চলছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ