• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:৫১ পূর্বাহ্ন
শিরোনাম
খাগড়াছড়িতে পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদের বিক্ষোভ মিছিল বেলকুচি উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত শিক্ষার্থীদের শিক্ষা অর্জনের মাধ্যমে নিজকে গড়ে তুলে স্মার্ট বাংলাদেশ গঠনে ভুমিকা রাথতে হবে -বাবুল দাস কাপ্তাই জাতীয় উদ্যানে লজ্জাবতী বানর অবমুক্ত কাপ্তাই বিএসপিআই শিক্ষার্থীদের ওপর ফের হামলা, ৪ জন আহত এম কে বাঘাবাড়ী ঘি কোম্পানির উৎপাদনকারী মো: কামাল উদ্দিনের ১ বছরের কারাদণ্ড কোটা সংস্কারের দাবিতে  কাপ্তাই বিএসপিআই এ শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল দিনেদুপুরে কৃষকের বাড়িতে হামলা লুটপাট রাঙামাটি সদর জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান আলীকদম সেনা জোন কর্তৃক মানবিক সহায়তা প্রদান পানছড়ি মাদ্রাসায় অব্যবস্থাপনা ও অবৈধ নিয়োগ বাতিলের দাবিতে মানববন্ধন খাগড়াছড়িতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষ্যে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

কালিয়াকৈরে সড়ক দূর্ঘটনায় ছয় জন আহত, দুইজন আশংকাজনক

কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধিঃ / ৫০৯ জন পড়েছেন
প্রকাশিত : শুক্রবার, ১৬ জুলাই, ২০২১

গাজীপুরের কালিয়াকৈরে বাইপাস সড়কে শুক্রবার দুপুরে এক সড়ক দূর্ঘটনায় ছয়জন আহত এবং দুই জনের অবস্থা আশংকাজনক বলে জানাগেছে ।

ঢাকা-টাংগাইল মহা-সড়কের কালিয়াকৈর বাইপাস এলাকায় ঢাকা থেকে পাজারো নম্বর ( ঢাকা মেট্রো -চ, ১৯-৭০৮৬) যোগে ঈদ উপলক্ষে পারিবারিক ভাবে দেশের বাড়ি সড়িশাবাড়ী- জামালপুর যাচ্ছিল।

দ্রূতগামী একটি ট্রাক পিছনদিক থেকে চাপা দিলে ছয়জন যাত্রী আহত হয়। এদের মধ্যে সড়িশাবাড়ী জেলার সোনার পাড়া গ্রামের মোফাজ্জল হোসেনের মেয়ে রুমানা আক্তার (২৬). রফিকুল ইসলামের ছেলে রাজিন(৮), আশংকাজনক অবস্হায় কালিয়াকৈর উপজেলা স্বাস্হ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ