• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১১:৪৮ পূর্বাহ্ন
শিরোনাম
বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ, বরকল উপজেলায় কমিটি ঘোষণা রামগড়ে বিজিবি ও পুলিশের যৌথ অভিযানে ভারতীয় পণ্যসহ আটক ২ লক্ষ্মীছড়ি কলেজে শিক্ষক পরিষদ গঠন সেনাবাহিনী ও বিদ্যানন্দের উদ্যোগে “এক টাকায় বাজার”  প্রায় ২ মাস বন্ধ থাকার পর ফের চালু হয়েছে কেপিএম মিল গুইমারা উপজেলা বিএনপির আংশিক কমিটি গঠিত খাগড়াছড়িতে বই পড়া কর্মসূচি-২৪ সম্পন্ন রাঙামাটিতে নার্সিং শিক্ষার্থীদের অবস্থান কর্মসূচি শেরপুরে হামলা ভাংচুর লুটপাট ও প্রাণনাশের হুমকির বিচার চেয়ে সংবাদ সম্মেলন খাগড়াছড়িতে গণপিটুনিতে যুবক নিহত-পরিকল্পিত হত্যাকাণ্ড দাবি এলাকাবাসীর গোয়ালন্দে সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষকদের মানববন্ধন  বাঙ্গালহালিয়াতে ব্যবসায়ীদের উদ্যোগে বিশ্বকর্মা পূজা সম্পন্ন

বান্দরবান ৩০০ নং আসনে জাতীয় পার্টি শহিদুল ইসলাম মনোনয়ন সংগ্রহ

মোহাম্মদ রফিকুল ইসলাম, বান্দরবান ব্যুরো প্রধানঃ / ১৮৮ জন পড়েছেন
প্রকাশিত : শুক্রবার, ২৪ নভেম্বর, ২০২৩

 

মোহাম্মদ রফিকুল ইসলাম, ব্যুরো প্রধান, বান্দরবান

আগামী দ্বাদশ নির্বাচনকে কেন্দ্র করে বান্দরবান ৩০০ নং আসনে মনোনয়ন সংগ্রহ করেছেন জাতীয় পার্টি লামা উপজেলা সাধারণ সম্পাদক এটি এম শহিদুল ইসলাম।

বৃহস্পতিবার (২৩ নভেম্বর) সকালে ঢাকা কেন্দ্রীয় জাতীয় পার্টি কার্যালয় থেকে তিনি মনোনয়ন পত্র সংগ্রহ করেন।

সত্যতা নিশ্চিত করে এটি এম শহিদুল ইসলাম জানান, আগামী দ্বাদশ নির্বাচনকে সামনে রেখে বান্দরবানের ৩০০ নং আসন থেকে জাতীয় পার্টি থেকে মনোনয়ন পত্র সংগ্রহ করেছি। শুরু থেকে শেষ পর্যন্ত নির্বাচনের প্রচারণায় মাঠে থাকবেন বলে আশ্বাস দেন তিনি।

উল্লেখ্য, এর আগে গত শনিবার (১৮ নভেম্বর) দুপুরে বান্দরবান আসনে আওয়ামী লীগের একক প্রার্থী হিসেবে বীর বাহাদুর উশৈসিং এমপির পক্ষে মনোনয়নপত্র সংগ্রহ করেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক লক্ষ্মীপদ দাশ। এরপর সোমবার (২০ নভেম্বর) কেন্দ্রীয় আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে থেকে আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক কাজী মুজিবর মনোনয়নপত্র সংগ্রহ করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ