• সোমবার, ১৫ জুলাই ২০২৪, ১১:১৫ পূর্বাহ্ন
শিরোনাম
দিনেদুপুরে কৃষকের বাড়িতে হামলা লুটপাট রাঙামাটি সদর জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান আলীকদম সেনা জোন কর্তৃক মানবিক সহায়তা প্রদান পানছড়ি মাদ্রাসায় অব্যবস্থাপনা ও অবৈধ নিয়োগ বাতিলের দাবিতে মানববন্ধন খাগড়াছড়িতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষ্যে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত কাপ্তাইয়ে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা প্রাথমিক বিদ্যালয়  ফুটবল টুর্ণামেন্ট শুরু  কাপ্তাই বন বিভাগের পক্ষ হতে শিক্ষার্থীদের গাছের চারা বিতরণ  কাপ্তাই রাহাত স্টোরে ৩৫ প্রকার চা এবং হরেক রকম পান পাওয়া যায়  খাগড়াছড়ি গুইমারা থানা পুলিশের অভিযানে গাজাসহ আটক-২ রাজস্থলীতে উৎসব মুখর পরিবেশে বঙ্গবন্ধু-বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল সম্পন্ন কাপ্তাইয়ের  শিলছড়িতে সামাজিক শৃঙ্খলা কমিটি গঠন  বীর মুক্তিযোদ্ধার পরলোকগমন রাষ্ট্রীয় মর্যাদায় সতকার

লামায় মুরগির ফার্মে বৈদ্যুতিক শক লেগে বৃদ্ধার মৃত্যু

মোহাম্মদ রফিকুল ইসলাম, বান্দরবান ব্যুরো প্রধানঃ / ১৬৯ জন পড়েছেন
প্রকাশিত : মঙ্গলবার, ২১ নভেম্বর, ২০২৩

মোহাম্মদ রফিকুল ইসলাম, ব্যুরো প্রধান, বান্দরবান

বান্দরবানের লামায় নিজের মুরগির ফার্মে বৈদ্যুতিক শক লেগে নুরুল ইসলাম (৬৫) নামে এক বৃদ্ধার মৃত্যু হয়েছে। উপজেলার ফাইতং ইউনিয়নের সুতাবাদী পাড়ায় মঙ্গলবার (২১ নভেম্বর) সকাল সাড়ে ৭টায় এই ঘটনা ঘটে। খবর পাওয়ামাত্র ফাইতং ফাঁড়ি থেকে পুলিশের একটি টিম ঘটনাস্থলে উপস্থিত হয়। নিহত নুরুল ইসলাম ওই এলাকার মৃত জিন্নাত আলীর ছেলে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে লামা থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) শামীম শেখ বলেন, লাশের প্রাথমিক সুরতহাল করা হয়েছে। নিহতের পরিবারের লোকজন বিনা ময়নাতদন্তে লাশের দাফন কাপন করতে অনুমতি চাচ্ছে। উর্দ্ধতন কর্মকর্তাদের অনুমতি সাপেক্ষে এই বিষয়ে সিদ্ধান্ত দেয়া হবে।

নিহতের বড় ছেলে নজরুল ইসলাম বলেন, সকালে নিজের মুরগির ফার্মের মুরগির বাচ্চা কারেন্ট দ্বারা হিট দেওয়ার সময় অসর্তকতাবশত কারেন্টে শক লেগে আমার বাবার মৃত্যু হয়েছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। আমাদের পরিবারের কারো কোন অভিযোগ নেই। ময়নাতদন্ত ছাড়া লাশের শেষকার্য্য সম্পাদন করতে অনুরোধ করেছি।

ফাইতং ইউপি চেয়ারম্যান মোঃ ওমর ফারুক বলেন, শুনামাত্র আমরা নিহতের বাড়িতে যাই। নুরুল ইসলাম ভালো মানুষ ছিল। নিহতের হাতে বৈদ্যুতিক শক লাগার দাগ আছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ