• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০১:২০ অপরাহ্ন
শিরোনাম
খাগড়াছড়ির দীঘিনালার লারমা স্কয়ার দুই পক্ষের বিরোধে বাজারে আগুন বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ, বরকল উপজেলায় কমিটি ঘোষণা রামগড়ে বিজিবি ও পুলিশের যৌথ অভিযানে ভারতীয় পণ্যসহ আটক ২ লক্ষ্মীছড়ি কলেজে শিক্ষক পরিষদ গঠন সেনাবাহিনী ও বিদ্যানন্দের উদ্যোগে “এক টাকায় বাজার”  প্রায় ২ মাস বন্ধ থাকার পর ফের চালু হয়েছে কেপিএম মিল গুইমারা উপজেলা বিএনপির আংশিক কমিটি গঠিত খাগড়াছড়িতে বই পড়া কর্মসূচি-২৪ সম্পন্ন রাঙামাটিতে নার্সিং শিক্ষার্থীদের অবস্থান কর্মসূচি শেরপুরে হামলা ভাংচুর লুটপাট ও প্রাণনাশের হুমকির বিচার চেয়ে সংবাদ সম্মেলন খাগড়াছড়িতে গণপিটুনিতে যুবক নিহত-পরিকল্পিত হত্যাকাণ্ড দাবি এলাকাবাসীর গোয়ালন্দে সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষকদের মানববন্ধন 

লামায় দূর্যোগে ক্ষতিগ্রস্ত পরিবারকে ব্র্যাকের সহায়তা

মোহাম্মদ রফিকুল ইসলাম, ব্যুরো প্রধান, (বান্দরবান) / ১৯৪ জন পড়েছেন
প্রকাশিত : শনিবার, ১৮ নভেম্বর, ২০২৩

মোহাম্মদ রফিকুল ইসলাম, ব্যুরো প্রধান, (বান্দরবান)

বান্দরবানের লামায় দূর্যোগে ক্ষতিগ্রস্ত ২১ পরিবারকে ঘর মেরামতের সহায়তা প্রদান করেছে এনজিও ব্র্যাক। বৃহস্পতিবার বিকেল ৪টায় লামা পৌরসভার মধুঝিরি সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এই বিতরণ কার্যক্রম অনুষ্ঠিত হয়।

চট্টগ্রাম ফ্লাশ ফ্লাডস ইমার্জেন্সি রেসপন্স প্রজেক্টের আওতায় দুর্যোগ ঝুঁকি ব্যবস্থাপনা কর্মসূচীর অধিনে এনজিও ব্র্যাক ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে এই মানবিক সহায়তা প্রদান করে।

বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কার্যক্রমের উদ্বোধন করেন, লামা উপজেলা নির্বাহী অফিসার মোঃ মোস্তফা জাবেদ কায়সার। আরো উপস্থিত ছিলেন, লামা পৌরসভার মেয়র মোঃ জহিরুল ইসলাম। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, ব্র্যাক ডিআরআরএম প্রজেক্টের উপজেলা সমন্বয়ক নজরুল ইসলাম বুলবুল।

উপজেলা সমন্বয়ক নজরুল ইসলাম বুলবুল বলেন, চট্টগ্রাম ফ্লাশ ফ্লাডস ইমার্জেন্সি রেসপন্স প্রজেক্টের আওতায় লামা উপজেলায় ১০৫০ পরিবারকে ৫৫০০ টাকা করে সহায়তা এবং ৭৫ পরিবারকে ঘর মেরামতের সহায়তা সরঞ্জাম প্রদান করা হবে। তারই অংশ হিসাবে আজ ২১ পরিবারকে সহায়তা প্রদান করা হয়েছে।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ