• রবিবার, ১৬ জুন ২০২৪, ০৪:১২ অপরাহ্ন
শিরোনাম
ঈদ উপলক্ষে হরিহরনগর ইউনিয়ন পরিষদে ভিজিএফের চাল বিতরণ বাগেরহাটে বেআইনীভাবে প্রস্তুত হচ্ছে শামুকের খোলস পুড়িয়ে চুন ২ এপিবিএন, মেঘলা, বান্দরবান কর্তৃক একজন মাদক ব্যবসায়ী গ্রেফতার দেশ সেরা এটিও কাপ্তাইয়ের আশীষ কুমার আচার্য্য বাকী আছে ১দিন-গরু বাজারে ভীড় ক্রেতা ও বিক্রেতার শার্শা বেনাপোল বন্দরের ৫ দিন বন্ধ থাকবে আমদানি-রপ্তানি মোংলায় দিন দুপুরে দোকান ঘর ভাংচুর ও জবর দখলের চেষ্টা লংগদুতে বজ্রপাতে নিহত ৪ নিখোঁজ ১ মহালছড়ি সেনা জোনের উদ্যোগে ঈদ উপহার সামগ্রী বিতরণ মাটিরাঙায় সেনাবাহিনীর বিশেষ মানবিক সহায়তা কাপ্তাই শিল্প এলাকা হতে উদ্ধার ১২ টি পান কৌড়ি  শেখ রা‌সেল এভিয়ারী এন্ড ইকো-পার্কে হস্তান্তর  আসছে সামনে ঈদুল আযহা উপলক্ষে কোরবানির গরুর হাট

হিন্দু ধর্মাবলম্বীদের মাঝে দুর্গাপূজার উপহার সামগ্রী প্রদান করলো বান্দরবান সেনা রিজিয়ন

আসিফ ইকবাল, বান্দরবান: / ১৬৬ জন পড়েছেন
প্রকাশিত : মঙ্গলবার, ১৭ অক্টোবর, ২০২৩

আসিফ ইকবাল, বান্দরবান জেলা প্রতিনিধি

বান্দরবান রিজিয়ন কর্তৃক দুর্গাপূজা উপলক্ষে হিন্দু ধর্মাবলম্বীদের মাঝে আর্থিক অনুদান ও উপহার সামগ্রী বিতরণ কার্যক্রম পরিচালনা করা হয়েছে।

মঙ্গলবার ১৭ই অক্টোবর সকালে বান্দরবান রিজিয়ন কর্তৃক বান্দরবান সেনানিবাসে ৫ ইবি বাস্কেট বল গ্রাউন্ডে দুর্গাপূজা উপলক্ষে হিন্দু ধর্মাবলম্বীদের মাঝে আর্থিক অনুদান ও উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৬৯ পদাতিক ব্রিগেড কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল গোলাম মহিউদ্দিন আহমেদ, এসজিপি,এনডিসি,এএফ ডব্লিউসি, পিএসসি, পিএইচডি।  এছাড়াও অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন জোন কমান্ডার, লেঃ কর্নেল মাহমুদুল হাসান, পিএসসি,জিএসও-২ইন্ট ৬৯ পদাতিক ব্রিগেড,মেজর শায়েখ উজ জামান,জিএসও-৩ইন্ট ৬৯ পদাতিক ব্রিগেড, ক্যাপ্টেন মোহাম্মদ আব্দুল মান্নান।

এছাড়াও উপস্থিত ছিলেন বিভিন্ন সামাজিক সংগঠনের প্রতিনিধিগণ, ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিক বৃন্দ এবং হিন্দু ধর্মালম্বী বৃন্দ। এসময় হিন্দু ধর্মাবলম্বী ১৩২ জনের মাঝে আর্থিক অনুদান হিসেবে ১০০০টাকা করে সর্বমোট ১,৩২০০০টাকা ও উপহার সামগ্রী বিতরণ করা হয়।

প্রধান অতিথির বক্তব্যে ৬৯ পদাতিক ব্রিগেড কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল গোলাম মহিউদ্দিন আহমেদ বলেন রিজিয়ন কর্তৃক ভবিষ্যতেও এ ধরনের কার্যক্রম অব্যাহত থাকবে।সেনাবাহিনী অতিতের মতো ভবিষ্যতেও বান্দরবান জেলার শান্তি ও সম্প্রতি বজায় রাখার স্বার্থে কাজ করে যাবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ