এইবারের পুরুষ বিভাগে বড় (২১জন) নৌকা প্রতিযোগিতায় তাতুমণি ও তার দল প্রথম , পয়েল চাকমা ও তার দল দ্বিতীয় এবং সুবিল ত্রিপুরা ও তার দল তৃতীয় স্থান অধিকার করে।

পুরুষ বিভাগ (০২জন) সাম্পান প্রতিযোগিতায় জামাল উদ্দীন ও রিয়াদ প্রথম, জসিম উদ্দীন ও সুমন দ্বিতীয় এবং রুবেল ও বশির তৃতীয় স্থান অধিকার করে।

মহিলা বিভাগে (০২জন) কায়ার্ক প্রতিযোগিতায় ঝর্ণা ত্রিপুরা ও হিরা ত্রিপুরা প্রথম, মন্নিকা চাকমা ও সীমা চাকমা দ্বিতীয় এবং সোনিয়া চাকমা ও জেসমিন চাকমা তৃতীয় স্থান অধিকার করে।

মহিলা বিভাগে বড় (১৫জন) নৌকা প্রতিযোগিতায় কালাদেবী ত্রিপুরা ও তার দল প্রথম, পুতুলী ত্রিপুরা ও তার দল দ্বিতীয় এবং শান্তি রাণি ত্রিপুরা ও তার দল তৃতীয় স্থান অধিকার করে।

ওইদিন বিকেলে প্রধান অতিথি থেকে এ প্রতিযোগিতার উদ্বোধন করেন, পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান শাহীনুল ইসলাম।

জেলা প্রশাসক (ডিসি) একেএম মামুনুর রশীদ-এর সভাপতিত্বে এসময় সিভিল সার্জন ডা: শহীদ তালুকদার, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) মাঈন উদ্দীন চৌধুরী, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সফিউল আজমসহ প্রতিযোগী ও সংশ্লিষ্ট কর্তৃপক্ষরা উপস্থিত ছিলেন।

প্রতিযোগিতা পরবর্তী বঙ্গবন্ধুর ছোট ছেলে শেখ রাসেল-এর জন্মদিন উপলক্ষ্যে কেক কাটা হয়। এরপর আগত অতিথিরা বক্তব্য প্রদান করেন।

বক্তব্য পরবর্তী প্রতিযোগিতায় অংশ নিয়ে প্রথম দ্বিতীয় এবং তৃতীয় স্থান অধিকারকারী প্রত্যোক দলকে যথাক্রমে ৫০হাজার, ৩০হাজার এবং ২৫হ্জাার টাকার প্রাইজমানি প্রদান করা হয়।