• মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১২:৫৭ পূর্বাহ্ন
শিরোনাম
মহালছড়ি সরকারী উচ্চ বিদ্যালয়ে পালিত হলো পবিত্র ঈদ ই মিলাদুন্নবী (সাঃ) গুইমারায় সীরাতুন্নবী (সা:) উপলক্ষ্যে জামায়াতের আলোচনা সভা অনুষ্ঠিত প্রথমবারের মতো চট্রগ্রাম বিভাগে NUSDF Bangladesh আয়োজন করে ‘পাবলিক স্পিকিং মাস্টারমাইন্ড’ প্রতিযোগিতা গোয়ালন্দে ঈদে মিলাদুন্নবী উপলক্ষে পৃথক মিছিল অনুষ্ঠিত খাগড়াছড়িতে ঈদে মিলাদুন্নবী (সা.) উপলক্ষ্যে বর্ণাঢ্য র‌্যালি ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত   গুইমারাতে ৩০ কেজি গাঁজা সহ একজন গ্রেপ্তার গুইমারাতে এডিপির বিশ লাখ টাকার প্রকল্পে দুর্নীতি কাজ না করেই টাকা উত্তোলন ঈদে মিলাদুন্নবী (স.) উপলক্ষে রাঙামাটিতে ইসলামিক সাংস্কৃতিক প্রতিযোগিতা দ্বিতীয় বারের মতো বন্ধ করা হলো কাপ্তাই স্পীল ওয়ের ১৬ জলকপাট লংগদুতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নদীতে নিখোঁজ ব্যক্তির লাশ উদ্ধার দৌলতদিয়া- পাটুরিয়া নৌরুটে লঞ্চ চলাচল বন্ধ সেনাবাহিনীর সিন্দুকছড়ি জোনে মাসিক মতবিনিময় সভা অনুষ্ঠিত

মৌলভীবাজারে অবৈধ গাড়ি পার্কিং রোধে ট্রাফিক পুলিশের মাইকিং

তিমির বনিক, মৌলভীবাজার: / ১৮২ জন পড়েছেন
প্রকাশিত : বৃহস্পতিবার, ১৭ আগস্ট, ২০২৩

তিমির বনিক,মৌলভীবাজার:

বেআইনিভাবে রাস্তার পাশে ভ্যান গাড়ি রেখে মালামাল বিক্রি, যত্রতত্র পার্কিং করবেন না। প্রতিষ্ঠান কিংবা অফিসের সম্মুখে রাস্তায় বেআইনিভাবে পার্কিং ট্রাফিক ব্যবস্থাপনা মারাত্মকভাবে ব্যাহত করছে। বেআইনি পার্কিং বন্ধ করুন। পুলিশের সেবা নিন।

এভাবেই শহর এলাকায় অবৈধ ও বেআইনিভাবে রাস্তার উপর গাড়ি পার্কিং বন্ধে মাইকিং প্রচারণা শুরু করেছে মৌলভীবাজার জেলা ট্রাফিক পুলিশ বিভাগ।
মৌলভীবাজার ট্রাফিক পুলিশের ইনচার্জ এনামুল হক জানান, নতুন পুলিশ সুপারের মোঃ মনজুর রহমানের নেতৃত্বে এক সপ্তাহ পর শহরের বিভিন্ন সড়কে অভিযান চালানো হবে।

মৌলভীবাজার জেলা পুলিশের পক্ষ থেকে সকলকে অবগতির জন্য জানানো যাচ্ছে যে, জনবহুল এবং যানবাহন চলাচলের রাস্তায়, রাস্তা ও ফুটপাত দখল করে ভ্যানগাড়ীতে সকল প্রকার মালামাল বিক্রয় না করা, ফিটনেসবিহীন যানবাহন এবং ড্রাইভিং লাইসেন্সবিহীন চালক যেন কোন প্রকার যানবাহন নিয়ে রাস্তায় বের না হন, হেলমেট ও রেজিষ্ট্রেশনবিহীন মোটরসাইকেল না চালানো, রাস্তায় প্রতিবন্ধকতা সৃষ্টি করে যে কোন ধরনের অবৈধ পার্কিং না করা,শহরের গুরুত্বপূর্ণ পয়েন্ট গুলোতে কোন অবস্থায় যানবাহন ঘুরানো এবং পার্কিং না করা।

আইন অমান্যকারীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে ট্রাফিক শৃঙ্খলা ও আইন বাস্তবায়নে আপনাদের সকলের সহযোগীতা কামনা করছে জেলা ট্রাফিক পুলিশ বিভাগ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ