• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৪৮ পূর্বাহ্ন
শিরোনাম
ফেসবুক স্ট্যাটাস কলেজ ছাত্রের, কর্ণফুলী নদীতে মিলল মরদেহ খাগড়াছড়িতে সংঘাতের জেরে সহিংসতা ও নাশকতা রোধে ১৪৪ ধারা জারি রুখতে হবে ষড়যন্ত্র- আলমগীর কবির গোয়ালন্দে অটোরিকশা সহ চোর চক্রের প্রধান আটক জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধে বান্দরবানে জলবায়ু ধর্মঘট রাঙ্গামাটিতে উপজাতি সন্ত্রাসী কতৃক মসজিদে হামলার প্রতিবাদে লংগদুতে বিক্ষোভ মিছিল খাগড়াছড়িতে সহিংস ঘটনায় নিহত ৩- আহত ৯ খাগড়াছড়ির দীঘিনালার লারমা স্কয়ার দুই পক্ষের বিরোধে বাজারে আগুন বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ, বরকল উপজেলায় কমিটি ঘোষণা রামগড়ে বিজিবি ও পুলিশের যৌথ অভিযানে ভারতীয় পণ্যসহ আটক ২ লক্ষ্মীছড়ি কলেজে শিক্ষক পরিষদ গঠন সেনাবাহিনী ও বিদ্যানন্দের উদ্যোগে “এক টাকায় বাজার” 

লামায় বানবাসী মানুষের পাশে মানবিক শওকত ফাউন্ডেশন

মোহাম্মদ রফিকুল ইসলাম, ব্যুরো প্রধান (বান্দরবান) / ২৩৭ জন পড়েছেন
প্রকাশিত : শুক্রবার, ১১ আগস্ট, ২০২৩

মোহাম্মদ রফিকুল ইসলাম, ব্যুরো প্রধান, বান্দরবান

বান্দরবানের লামা উপজেলায় ভয়াবহ বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী ও রান্না করা উন্নতমানের খাবার বিতরণ করেছে মানবিক শওকত ফাউন্ডেশন। শুক্রবার (১১ আগস্ট) বিকেল থেকে গভীর রাত পর্যন্ত লামা পৌরসভার লামামুখ, কুড়ালিয়া টেক, রাজবাড়ি ও মেরাখোলা এলাকায় এইসব ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

মানবিক শওকত ফাউন্ডেশনের এই সমাজসেবা কাজে সহায়তা করে স্বেচ্ছাসেবী সংগঠন এম শওকত ফাউন্ডেশন, এস এম মানবিক ফাউন্ডেশন, বেওয়ারিশ সংগঠনের স্বেচ্ছাসেবকরা।

ত্রাণ সামগ্রী বিতরণকালে মানবিক শওকত বলেন, আজ শুক্রবার আমরা লামা পৌরসভার লামামুখ, কুড়ালিয়া টেক, রাজবাড়ি ও মেরাখোলা এলাকায় মানুষের মাঝে ১ হাজার রান্না করা বিরানি ও বসতবাড়ি ক্ষতি হয়েছে এমন ২৫০ পরিবারকে ত্রাণ সামগ্রী বিতরণ করেছি। এই এলাকায় বন্যায় যাদের বসতবাড়ি ভেঙ্গে গেছে তাদের বাড়ি নির্মাণে আমরা সহযোগিতা করব ইনশাআল্লাহ।

মানবিক শওকত ফাউন্ডেশনের লামা উপজেলা কমিটির সভাপতি আরিয়ান মামুন বলেন, দুর্গত মানুষের তুলনায় আমাদের ত্রাণ সামগ্রী অনেক কম। আমরা মানবিক শওকত টিম আরো দেয়ার চেষ্টা করছি। সেই সাথে সমাজের বিত্তবানদের বানবাসী মানুষের পাশে এগিয়ে আসার অনুরোধ করছি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ