• বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:১৫ পূর্বাহ্ন
শিরোনাম
গুইমারা উপজেলা বিএনপির আংশিক কমিটি গঠিত খাগড়াছড়িতে বই পড়া কর্মসূচি-২৪ সম্পন্ন রাঙামাটিতে নার্সিং শিক্ষার্থীদের অবস্থান কর্মসূচি শেরপুরে হামলা ভাংচুর লুটপাট ও প্রাণনাশের হুমকির বিচার চেয়ে সংবাদ সম্মেলন খাগড়াছড়িতে গণপিটুনিতে যুবক নিহত-পরিকল্পিত হত্যাকাণ্ড দাবি এলাকাবাসীর গোয়ালন্দে সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষকদের মানববন্ধন  বাঙ্গালহালিয়াতে ব্যবসায়ীদের উদ্যোগে বিশ্বকর্মা পূজা সম্পন্ন রামগড় সরকারি উচ্চ বিদ্যালয়ে শিক্ষকদের কর্মবিরতি ও মানববন্ধন  পার্বত্য চট্টগ্রামে আদিবাসী হিসেবে সাংবিধানিক স্বীকৃতি ও ৮ টফা দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত মাটিরাঙ্গায় সেনাবাহিনীর চিকিৎসা সেবা ও মানবিক সহায়তা বিতরণ ঢাকা মহানগরে পিসিসিপি আংশিক কমিটির আত্মপ্রকাশ দুই মাসের জন্য সারাদেশে ম্যাজিস্ট্রেসি ক্ষমতা পেল সেনাবাহিনী

শেরপুরে সাউন্ড বক্স বাজানো নিয়ে রিক্সাচালক হত্যার ঘটনায় প্রধান ২ আসামি গ্রেফতার

এফ এম সিফাত হাসান শেরপুর প্রতিনিধি: / ১৯৮ জন পড়েছেন
প্রকাশিত : সোমবার, ৭ আগস্ট, ২০২৩

এফ এম সিফাত হাসান শেরপুর প্রতিনিধি:

৬ আগস্ট রবিবার ভোররাতে র‌্যাবের পৃথক দুটি দল বগুড়া জেলার আদমদিঘী থানা এবং ফরিদপুর জেলার কোতয়ালী থানার ডোমরা এলাকায় অভিযান পরিচালনা করে চাঞ্চল্যকর রিকশাচালক মোহাম্মদ আলী ওরফে মিন্না শেখ হত্যার ঘটনায় প্রধান ২ আসামিকে গ্রেফতার করেছে র‌্যাব-১৪।

শেরপুর শহরে গভীর রাতে উচ্চ শব্দে সাউন্ডবক্স বাজাতে নিষেধ করার চাঞ্চল্যকর রিকশাচালক মোহাম্মদ আলী ওরফে মিন্না শেখ হত্যার ঘটনায় তাদেরকে গ্রেফতার করেছে র‌্যাব-১৪। গ্রেফতারকৃতরা হচ্ছে শহরের পশ্চিম শেরী এলাকার মো. কবির মিয়ার ছেলে রাজিব মিয়া (৩৩) ও রাজন (২২) মিয়া। ৭ আগস্ট সোমবার দুপুরে ওই হত্যা মামলায় তাদের আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে। জানা যায়, গত ১ আগস্ট রাতে শেরপুর শহরের পশ্চিম শেরী পাড়ার মিন্না শেখ রিক্সা চালিয়ে বাসায় ফিরে দেখেন বসতঘরের পাশে রাজিব, রাজন, সোহান, ও রবিউল করিমসহ এক দল যুবক উচ্চ শব্দে সাউন্ডবক্সে গান বাজাচ্ছেন। মিন্না শেখ তাদেরকে গভীর রাতে উচ্চ শব্দে সাউন্ডবক্স গান বন্ধ করতে নিষেধ করেন। এতে ক্ষিপ্ত হয়ে সন্ত্রাসীরা ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে পেটের ভুরি বের করে দেয় মিন্না শেখের। পরে তাকে প্রথমে শেরপুর জেলা হাসপাতাল ও পরে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেই ২ আগস্ট মারা যায় দুই শিশু সন্তানের জনক মিন্না শেখ। ওই ঘটনায় শেরপুর সদর থানায় পাঁচজনের বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করেন নিহতের স্ত্রী। হত্যাকান্ডের পরপরই পালিয়ে যায় অভিযুক্ত আসামিরা। পরে র‌্যাব অভিযান চালিয়ে প্রধান দুই আসামিকে গ্রেফতার করে। এ ব্যাপারে র‌্যাব-১৪, সিপিসি-১ জামালপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার আশিক উজ্জামান বলেন, বাকী আসামিদের ধরতেও অভিযান চালাচ্ছে র‌্যাব। আর গ্রেফতারকৃত আসামিদের সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

পার্বত্যকন্ঠ নিউজ/রনি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ