• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:৪৪ পূর্বাহ্ন
শিরোনাম
খাগড়াছড়িতে পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদের বিক্ষোভ মিছিল বেলকুচি উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত শিক্ষার্থীদের শিক্ষা অর্জনের মাধ্যমে নিজকে গড়ে তুলে স্মার্ট বাংলাদেশ গঠনে ভুমিকা রাথতে হবে -বাবুল দাস কাপ্তাই জাতীয় উদ্যানে লজ্জাবতী বানর অবমুক্ত কাপ্তাই বিএসপিআই শিক্ষার্থীদের ওপর ফের হামলা, ৪ জন আহত এম কে বাঘাবাড়ী ঘি কোম্পানির উৎপাদনকারী মো: কামাল উদ্দিনের ১ বছরের কারাদণ্ড কোটা সংস্কারের দাবিতে  কাপ্তাই বিএসপিআই এ শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল দিনেদুপুরে কৃষকের বাড়িতে হামলা লুটপাট রাঙামাটি সদর জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান আলীকদম সেনা জোন কর্তৃক মানবিক সহায়তা প্রদান পানছড়ি মাদ্রাসায় অব্যবস্থাপনা ও অবৈধ নিয়োগ বাতিলের দাবিতে মানববন্ধন খাগড়াছড়িতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষ্যে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

শহর অন্ধকারে থাকলেও জুড়ী পিডিবি কর্মকর্তার বাসার বিদ্যুৎ কখনো যায় না!

তিমির বনিক, মৌলভীবাজার: / ২৩০ জন পড়েছেন
প্রকাশিত : শুক্রবার, ৪ আগস্ট, ২০২৩

মৌলভীবাজারের জুড়ী উপজেলার সদর জায়ফরনগর ইউনিয়নের মনু মিয়ার বাসায় বসবাস করেন জুড়ী উপজেলা (পিডিবি) প্রকৌশলী কবির আহমদ।

গত বুধবার (২রা আগস্ট) কালিবাড়ির পাশে মনু মিয়ার বাসায় রাত ১১ টায় সরজমিন গিয়ে দেখা যায় কবির আহমদের বাসার কয়েকটি মিটার লাইনের সংযোগ দিয়ে রেখেছেন। শহরে লোডসেডিং হলেও ওই বাসায় প্রকৌশলী কবির থাকেন বলে কখনওই বিদুৎ যায না।

এলাকাবাসীর সূত্রের বরাতে জানা যায়, তিনি বড়কর্তা বলে অবৈধ ভাবে সুযোগ সুবিধা ইচ্ছে মত ভোগ করছেন। দেখা যায় সার্ভিস তার মিটারের ইনকামিং অবৈধভাবে দু’ইটি ফিডারের এলটি লাইন দু’ইটি কাটাউট এর মাধ্যমে সংযুক্ত করে বিদ্যুৎ ব্যবহার করতেছেন। বাসার মালিক মনু মিয়া বলেন, শহরে লোডসেডিং হলেও আমার বাসায় ১৫ দিন ধরে বিদ্যুৎ যায় না। কারন এখানে বিদ্যুৎ অফিসের বড়কর্তা থাকেন।

বিদ্যুৎ প্রকৌশলী কবির আহমদ বিগত ২ মাস হয় জুড়ীতে যোগদান করেছেন। যোগদানের পর থেকে নানান অনিয়মের সাথে জড়িয়ে পড়েছেন তিনি। এমনটাই তার বিরুদ্ধে বিস্তর অভিযোগ রয়েছে।

মুঠোফোনে যোগাযোগ করে জানতে কবির উদ্দিনের মোবাইল ফোনে বার বার ফোন করে যোগাযোগ করা হলেও কোনভাবে বক্তব্য নেয়া যায়নি।

কুলাউড়া বিদ্যুৎ উন্নয়ন বোর্ড পিডিবির নির্বাহী প্রকৌশলী মোঃ রাসেল আহমদ বলেন, এই বিষয়ে লিখিত অভিযোগ পাওয়া গেলে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে বলে তিনি জানান।
০১৭৪৫৯৩৯৪৪৮


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ