• বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ০৮:৩৯ পূর্বাহ্ন
শিরোনাম
সাজেকে বিদেশি মদসহ আটক ৫ গুইমারায় সড়ক দুর্ঘটনায় নারী ও শিশুসহ আহত ২০ আশংকা জনক-২ খাগড়াছড়িতে মোটর সাইকেল এ প্রাণ গেলো যুবকের ঈদের ছুটিতে আলুটিলা সহ বিভিন্ন পর্যটন কেন্দ্র গুলোতে বেড়েছে পর্যটক সমাগম বাঘাইছড়িতে আঞ্চলিক দলের গোলাগুলিতে শান্তি পরিবহনের সুপারভাইজার নিহত ঈদের দ্বিতীয় দিনেও চলছে পশু কোরবানি ঈদের আনন্দ ভাগাভাগি করতে রাঙামাটিতে গোস্ত বিতরণ পিসিসিপি’র উত্তরণ ফাউন্ডেশনের উদ্যোগে রাজবাড়ীতে পূর্বপাড়ার অসহায় ও সুবিধা বঞ্চিত দুই হাজার নারী পেলো কোরবানির মাংস যৌতুকের দ্বায়ে গ্রেফতার রাঙ্গামাটি ব্লাড ব্যাংক এর প্রতিষ্ঠাতা রাশেদ মানিকছড়ি ডিসি পার্কে পানিতে ডুবে পর্যটকের মৃত্যু! ঈদুল আজহা উপলক্ষে ত্রানসামগ্রী বিতরণ করেছে দীঘিনালা জোন গুইমারায় ১৯৮লিটার চোলাই মদসহ আটক-১

শহর অন্ধকারে থাকলেও জুড়ী পিডিবি কর্মকর্তার বাসার বিদ্যুৎ কখনো যায় না!

তিমির বনিক, মৌলভীবাজার: / ২১৯ জন পড়েছেন
প্রকাশিত : শুক্রবার, ৪ আগস্ট, ২০২৩

মৌলভীবাজারের জুড়ী উপজেলার সদর জায়ফরনগর ইউনিয়নের মনু মিয়ার বাসায় বসবাস করেন জুড়ী উপজেলা (পিডিবি) প্রকৌশলী কবির আহমদ।

গত বুধবার (২রা আগস্ট) কালিবাড়ির পাশে মনু মিয়ার বাসায় রাত ১১ টায় সরজমিন গিয়ে দেখা যায় কবির আহমদের বাসার কয়েকটি মিটার লাইনের সংযোগ দিয়ে রেখেছেন। শহরে লোডসেডিং হলেও ওই বাসায় প্রকৌশলী কবির থাকেন বলে কখনওই বিদুৎ যায না।

এলাকাবাসীর সূত্রের বরাতে জানা যায়, তিনি বড়কর্তা বলে অবৈধ ভাবে সুযোগ সুবিধা ইচ্ছে মত ভোগ করছেন। দেখা যায় সার্ভিস তার মিটারের ইনকামিং অবৈধভাবে দু’ইটি ফিডারের এলটি লাইন দু’ইটি কাটাউট এর মাধ্যমে সংযুক্ত করে বিদ্যুৎ ব্যবহার করতেছেন। বাসার মালিক মনু মিয়া বলেন, শহরে লোডসেডিং হলেও আমার বাসায় ১৫ দিন ধরে বিদ্যুৎ যায় না। কারন এখানে বিদ্যুৎ অফিসের বড়কর্তা থাকেন।

বিদ্যুৎ প্রকৌশলী কবির আহমদ বিগত ২ মাস হয় জুড়ীতে যোগদান করেছেন। যোগদানের পর থেকে নানান অনিয়মের সাথে জড়িয়ে পড়েছেন তিনি। এমনটাই তার বিরুদ্ধে বিস্তর অভিযোগ রয়েছে।

মুঠোফোনে যোগাযোগ করে জানতে কবির উদ্দিনের মোবাইল ফোনে বার বার ফোন করে যোগাযোগ করা হলেও কোনভাবে বক্তব্য নেয়া যায়নি।

কুলাউড়া বিদ্যুৎ উন্নয়ন বোর্ড পিডিবির নির্বাহী প্রকৌশলী মোঃ রাসেল আহমদ বলেন, এই বিষয়ে লিখিত অভিযোগ পাওয়া গেলে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে বলে তিনি জানান।
০১৭৪৫৯৩৯৪৪৮


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ