• বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০৬:২১ পূর্বাহ্ন
শিরোনাম
রাজধানীর পল্টনে বহুতল ভবনে আগুন চট্রগ্রামে শপথ নিলেন রাজস্থলী উপজেলার চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানরা পাংশায় গ্রেপ্তারি পরোয়ানাভুক্ত ৬ আসামি গ্রেপ্তার  রামগড় ৪৩ বিজিবির অভিযানে ভারতীয় মদ জব্দ কাপ্তাই নতুনবাজার আনন্দ মেলা গরুর বাজার: পাহাড়ি গরুর চাহিদা বেশী ক্রেতাদের কাপ্তাই সেনা জোনের উদ্যোগে  বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান শপথ নিলেন কাপ্তাই ও রাজস্থলী   উপজেলার নবনির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানরা নওগাঁয় চাঞ্চল্যকর নাজিম হত্যাকাণ্ডের রহস্য উদঘাটন, গ্রেফতার-২ মাদ্রাসা শিক্ষার ক্ষেত্রে বড় অবদান হলো সৎ ও আদর্শ নাগরিক গঠন- হুমায়ুন মোরশেদ খাঁন মা‌টিরাঙ্গায় পাচারকালে ট্রাক ভর্তি গম জব্দ, চালক আটক মানিকছড়িতে বাজার সেট উদ্বোধন বাড়ির পাশে আম গাছে ঝুলে আছে বৃদ্ধার লাশ, মৃত্যুর কারণ জানেনা কেউ

১২ আনসার ব্যাটালিয়নের ডেঙ্গু প্রতিরোধে লিপলেট বিতরণ ও র‍্যালী

মোহাম্মদ রফিকুল ইসলাম, ব্যুরো প্রধান (বান্দরবান) / ২৪১ জন পড়েছেন
প্রকাশিত : বৃহস্পতিবার, ৩ আগস্ট, ২০২৩

ডেঙ্গু বর্তমান সময়ে প্রকট আকার ধারণ করেছে। প্রতিদিন মৃত্যুর মিছিল দীর্ঘায়িত হচ্ছে। দেশের হাসপাতালগুলোতে রোগীদের জায়গা দেওয়া সম্ভব হচ্ছে না। শহরের সীমানা পেরিয়ে গ্রামীণ জনপদেও ডেঙ্গু রোগীর সংখ্যা দিন দিন বৃদ্ধি পাচ্ছে। ডেঙ্গু বিষয়ে এখনো সাধারণ মানুষের অনেক অজ্ঞতা রয়েছে। এরই ধারাবাহিকতায় ডেঙ্গু প্রতিরোধে সামাজিক সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে বান্দরবানের লামা ১২ আনসার ব্যাটালিয়নের উদ্যোগে বৃহস্পতিবার (০৩ আগস্ট) দুপুর ১২টায় এক সচেতনতামূলক র‍্যালী ও স্থানীয় পাহাড়ি বাঙ্গালী জনগণের মাঝে লিপলেট বিতরণ করা হয়েছে।

উক্ত প্রচারণায় উপস্থিত ছিলেন ১২ আনসার ব্যাটালিয়নের পরিচালক মুহাম্মদ নূরে আলম সিদ্দিকী। আরো উপস্থিত ছিলেন, সহকারী পরিচালক আল-আমীন ও কোম্পানী কমান্ডার মোঃ মনিরুল ইসলাম, কোম্পানী কমান্ডার মুহাম্মদ রকিবুল হাসান এবং ব্যাটালিয়নের অন্যান্য সদস্যবৃন্দ।

১২ আনসার ব্যাটালিয়ন পরিচালক মুহাম্মদ নূরে আলম সিদ্দিকী বলেন, দেশের যে কোন বিষয়ে ও দুর্যোগে এগিয়ে আসে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী। আমাদের এই ডেঙ্গু প্রতিরোধে সচেতনতামূলক কার্যক্রম চলমান থাকবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ