• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৭:০৩ পূর্বাহ্ন
শিরোনাম
খাগড়াছড়িতে পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদের বিক্ষোভ মিছিল বেলকুচি উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত শিক্ষার্থীদের শিক্ষা অর্জনের মাধ্যমে নিজকে গড়ে তুলে স্মার্ট বাংলাদেশ গঠনে ভুমিকা রাথতে হবে -বাবুল দাস কাপ্তাই জাতীয় উদ্যানে লজ্জাবতী বানর অবমুক্ত কাপ্তাই বিএসপিআই শিক্ষার্থীদের ওপর ফের হামলা, ৪ জন আহত এম কে বাঘাবাড়ী ঘি কোম্পানির উৎপাদনকারী মো: কামাল উদ্দিনের ১ বছরের কারাদণ্ড কোটা সংস্কারের দাবিতে  কাপ্তাই বিএসপিআই এ শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল দিনেদুপুরে কৃষকের বাড়িতে হামলা লুটপাট রাঙামাটি সদর জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান আলীকদম সেনা জোন কর্তৃক মানবিক সহায়তা প্রদান পানছড়ি মাদ্রাসায় অব্যবস্থাপনা ও অবৈধ নিয়োগ বাতিলের দাবিতে মানববন্ধন খাগড়াছড়িতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষ্যে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

রাজধানীতে আইনজীবীর অফিস সহকারীকে পিটিয়ে হত্যার অভিযোগ

প্রতিনিধির নাম / ২২৭ জন পড়েছেন
প্রকাশিত : রবিবার, ৩০ জুলাই, ২০২৩

রাজধানীর পল্টন থানাধীন শান্তিনগর ইস্টার্ন প্লাস মার্কেটের পাশে একটি ভবনের গ্রাউন্ড ফ্লোরে খালেদ শেখ নামে এক যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। তিনি ঢাকা সুপ্রিম কোর্টের এক আইনজীবীর অফিস সহকারী হিসেবে কাজ করতেন।

শনিবার (২৯ জুলাই) দিবাগত রাত সোয়া ১২টায় দিকে খালেদকে মুমূর্ষু অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে আনা হলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

খালেদ ফরিদপুর মধুখালী উপজেলার জফরাকান্দি গ্রামের আব্দুস সামাদ শেখের ছেলে। বর্তমানে রামপুরা হাই স্কুল রোড টাঙ্গাইল গলি এলাকায় থাকে।

হাসপাতালে নিহতের বড় ভাই ভাই শাকিল শেখ জানান, শান্তিনগর ইস্টার্ন প্লাস মার্কেটের পাশে আবেদ হোল্ডিং নামে একটি ভবনের আন্ডার গ্রাউন্ডে খালেদের এক বন্ধুর ছোট ভাইকে চুরির অভিযোগে আটকে রেখে মারধর করছে নিরাপত্তা কর্মীরা।এই সংবাদের বন্ধুকে নিয়ে সেখানে যান খালেদ। সেখানে নিরাপত্তা কর্মী ও ভবনে থাকা অন্যান্য লোকজনদের খালেদ বলেন ,তার অপরাধ হয়ে থাকলে তাকে পুলিশে দেন মারধর করেছেন কেন ?এই কথা বলার সঙ্গে সঙ্গে
খালেদের সাথে তর্কাতর্কি হয়। এক পর্যায়ে ভবনে থাকা নিরাপত্তাকর্মীরাসহ ১৫ থেকে ২০ জন একযোগে খালেদকে পেটাতে থাকে। এতে খালেদ অচেতন হয়ে পড়লে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসা হয়। পরে সে মারা যায়।

ঢাকা মেডিকেল হাসপাতালের পুলিশ ক্যাম্প ইনচার্জ বাচ্চু মিয়া জানান, খালেদ নামে এক যুবকে পিটিয়ে হত্যা করা হয়েছে বলে অভিযোগ করা হয়েছে। মৃতদেহটি জরুরী বিভাগের মর্গে রাখা হয়েছে। বিষয়টি পল্টন থানাকে জানানো করা হয়েছে।

পল্টন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সালাউদ্দিন মিয়া জানান, হাসপাতাল থেকে একটি হত্যাকাণ্ডের সংবাদ পাওয়া গেছে। বিস্তারিত জানার জন্য পুলিশ পাঠানো হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ