• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২:৫২ পূর্বাহ্ন
শিরোনাম
বান্দরবানে ট্রাক লক্ষ্য করে সন্ত্রাসীদের গুলি সাজেকে চিকিৎসা সহায়তা প্রদান করেছে সেনাবাহিনী খাগড়াছড়িতে উপজেলা নির্বাচনে প্রচারণা তুঙ্গে, সদ্য দায়িত্ব ছেড়ে যাওয়ারা নির্ভার! রামগড় উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ পেলেন যারা কেএনএফের সংশ্লিষ্টতার সন্দেহে ছাত্রলীগের সভাপতি সহ ৭ জন কারাগারে অবৈধ দখলদার হতে ময়লা ডাম্পিং ও সেড নির্মাণের জায়গা উদ্ধারে মানববন্ধন কাপ্তাই উপজেলা সদরে হাঁসের খামারে ধরা পড়লো ১৪ ফুট লম্বা অজগর : কাপ্তাই জাতীয় উদ্যানে অবমুক্ত  কাপ্তাই লেকে পানি স্বল্পতায় কাপ্তাই-  বিলাইছড়ি নৌ রুটে  নৌ চলাচল ব্যাহত বান্দরবানের রুমায় সেনা অভিযানে কেএনএ সন্ত্রাসী নিহত খাগড়াছড়ি জেলা পু‌লিশের সকল স্ত‌রে শ্রেষ্ঠ হয়েছে মাটিরাঙ্গা সা‌র্কেল ও থানা

রোহিঙ্গাদের দু’পক্ষের মধ্যে গোলাগুলিতে নিহত-১

কক্সবাজার সংবাদদাতা / ৭৩৩ জন পড়েছেন
প্রকাশিত : রবিবার, ১০ জানুয়ারী, ২০২১

কক্সবাজারের টেকনাফে চাকমারকূল ক্যাম্পে রোহিঙ্গাদের দুইপক্ষের মধ্যে আবারও গোলাগুলিতে একজন নিহত হয়েছে। আহত হয়েছে অন্তত ১০ জন।

গতকাল (৯ জানুয়ারি) রাত ৩ টায় চাকমারকূল ২১ নম্বর রোহিঙ্গা ক্যাম্পে এ ঘটনা ঘটে।

এপিবিএনের অধিনায়ক ও পুলিশ সুপার তারিকুল ইসলাম জানান, আধিপত্য বিস্তার নিয়ে রোহিঙ্গাদের দুই গ্রুপের মধ্যে গোলাগুলির ঘটনা ঘটে। খবর পেয়ে এপিবিএন সদস্যরা ঘটনাস্থলে পৌছালে পালিয়ে যায় সন্ত্রাসীরা। এসময় সেখান থেকে গুলিবিদ্ধ অবস্থায় ওই ক্যাম্পের বাসিন্দা নুর হাকিমের মরদেহ উদ্ধার করা হয়।

আহতদের রোহিঙ্গা ক্যাম্প সংলগ্ন স্থানীয় বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়েছে। সংঘর্ষের ঘটনায় জড়িতদের ধরতে অভিযান চালানোর পাশাপাশি বিভিন্ন চেকপোস্টে নজরদারি বাড়ানো হয়েছে। রোহিঙ্গা ক্যাম্পের এখন পরিস্থিতি শান্ত রয়েছে বলেও জানান তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ