• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৪৭ পূর্বাহ্ন
শিরোনাম
ফেসবুক স্ট্যাটাস কলেজ ছাত্রের, কর্ণফুলী নদীতে মিলল মরদেহ খাগড়াছড়িতে সংঘাতের জেরে সহিংসতা ও নাশকতা রোধে ১৪৪ ধারা জারি রুখতে হবে ষড়যন্ত্র- আলমগীর কবির গোয়ালন্দে অটোরিকশা সহ চোর চক্রের প্রধান আটক জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধে বান্দরবানে জলবায়ু ধর্মঘট রাঙ্গামাটিতে উপজাতি সন্ত্রাসী কতৃক মসজিদে হামলার প্রতিবাদে লংগদুতে বিক্ষোভ মিছিল খাগড়াছড়িতে সহিংস ঘটনায় নিহত ৩- আহত ৯ খাগড়াছড়ির দীঘিনালার লারমা স্কয়ার দুই পক্ষের বিরোধে বাজারে আগুন বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ, বরকল উপজেলায় কমিটি ঘোষণা রামগড়ে বিজিবি ও পুলিশের যৌথ অভিযানে ভারতীয় পণ্যসহ আটক ২ লক্ষ্মীছড়ি কলেজে শিক্ষক পরিষদ গঠন সেনাবাহিনী ও বিদ্যানন্দের উদ্যোগে “এক টাকায় বাজার” 

পার্বত্য চুক্তি ও শান্তি ফেরাতে কাজ করবে ইউপিডিএফ গণতান্ত্রিক পিসিপি

মাসুদ রানা, স্টাফ রিপোর্টার / ১৮৪ জন পড়েছেন
প্রকাশিত : শুক্রবার, ২১ জুলাই, ২০২৩

পার্বত্য চট্টগ্রামে শান্তি ফিরিয়ে আনতে ও চুক্তি বাস্তবায়নের লক্ষ্যে বান্দরবানে কাজ করবে পাহাড়ি ছাত্র পরিষদ ইউপিডিএফ গণতান্ত্রিক। বৃহস্পতিবার (২০ জুলাই ২০২৩) সকালে বান্দরবান প্লাজা হোটেল প্রাঙ্গণে পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদ ইউপিডিএফ গণতান্ত্রিকের আয়োজনে দ্বিতীয় সম্মেলন ও যৌথ কাউন্সিল অনুষ্ঠিত হয়।

পাহাড়ি ছাত্র পরিষদ ইউ পিডিএফ গণতান্ত্রিক বান্দরবান জেলার সহ-সভাপতি বর্ষা তংচংগ্যা এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,ইউপিডিএফ গণতান্ত্রিক কেন্দ্রীয় কমিটির ছাত্র ও যুব বিষয়ক সম্পাদক অমল কান্তি চাকমা।

এ সময় বিশেষ অতিথি পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদ কেন্দ্রীয় কমিটির সভাপতি দীপন চাকমা, বান্দরবান জেলা শাখা ইউপিডিএফ গণতান্ত্রিকের সভাপতি মংপু মারমা, পাহাড়ি ছাত্র পরিষদ কেন্দ্রীয় কমিটির সহ-সম্পাদক কলিন চাকমা, বান্দরবান জেলা ইউপিডিএফ গণতান্ত্রিকের সাধারণ সম্পাদক উবামং মারমাসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ এতে হিসেবে উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে পার্বত্য চট্টগ্রাম বান্দরবান জেলা শাখার ইউপিডিএফ গণতান্ত্রিক জেলার সভাপতি মংপু মারমা বলেন ,পার্বত্য চট্টগ্রামে শান্তি ফিরিয়ে আনতে ও চুক্তি বাস্তবায়নের লক্ষ্যে বান্দরবানে কাজ করবে পাহাড়ি ছাত্র পরিষদ ইউপিডিএফ গণতান্ত্রিক।

তিনি আরও বলেন, রক্ত ও সংঘাতের মধ্য দিয়ে নয় বরং পারস্পরিক সহমর্মিতার মধ্য দিয়ে পার্বত্য চট্টগ্রামের শান্তি ফিরিয়ে আনতে দেশ ও মানুষের জন্য কাজ করবে গণতান্ত্রিক ইউপিডিএফ গণতান্ত্রিক। এজন্য সকলকে একযোগে তাদেরকে সহযোগিতার হাত বাড়িয়ে দেওয়ার আহ্বান জানান।

পার্বত্যকন্ঠ নিউজ/এমএস 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ