• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৩৯ পূর্বাহ্ন
শিরোনাম
ফেসবুক স্ট্যাটাস কলেজ ছাত্রের, কর্ণফুলী নদীতে মিলল মরদেহ খাগড়াছড়িতে সংঘাতের জেরে সহিংসতা ও নাশকতা রোধে ১৪৪ ধারা জারি রুখতে হবে ষড়যন্ত্র- আলমগীর কবির গোয়ালন্দে অটোরিকশা সহ চোর চক্রের প্রধান আটক জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধে বান্দরবানে জলবায়ু ধর্মঘট রাঙ্গামাটিতে উপজাতি সন্ত্রাসী কতৃক মসজিদে হামলার প্রতিবাদে লংগদুতে বিক্ষোভ মিছিল খাগড়াছড়িতে সহিংস ঘটনায় নিহত ৩- আহত ৯ খাগড়াছড়ির দীঘিনালার লারমা স্কয়ার দুই পক্ষের বিরোধে বাজারে আগুন বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ, বরকল উপজেলায় কমিটি ঘোষণা রামগড়ে বিজিবি ও পুলিশের যৌথ অভিযানে ভারতীয় পণ্যসহ আটক ২ লক্ষ্মীছড়ি কলেজে শিক্ষক পরিষদ গঠন সেনাবাহিনী ও বিদ্যানন্দের উদ্যোগে “এক টাকায় বাজার” 

কুরিয়ার সার্ভিসে পার্সেল করে ইয়াবা পাঠাতে গিয়ে যুবক আটক

মোহাম্মদ রফিকুল ইসলাম, ব্যুরো প্রধান (বান্দরবান) / ৪৪৩ জন পড়েছেন
প্রকাশিত : বুধবার, ১৯ জুলাই, ২০২৩

লামায় সুন্দরবন কুরিয়ার সার্ভিসে পার্সেল করে ইয়াবা পাচারকালে একজনকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত সিএনজি ড্রাইভার শরিফুল ইসলাম (২২) উপজেলার রূপসীপাড়া ইউনিয়নের উত্তর দরদরী নয়া পাড়া গ্রামের আরব আলীর ছেলে।

লামা থানা পুলিশের উপ-পরিদর্শক সাহিদুর রহমান বলেন, বৃহস্পতিবার (১৯ জুলাই ) সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে লামা বাজারের সুন্দরবন কুরিয়ার সার্ভিস অফিস থেকে ৯৫০ পিস ইয়াবা সহ সিএনজি ড্রাইভার শফিফুল ইসলাম (২২) কে আটক করা হয়েছে। আটককালে তার কাছ একটি পার্সেল প্যাকেট থেকে ইয়াবা উদ্ধার করা হয়।

নাম প্রকাশ না করা শর্তে সিএনজি মালিক সমিতির এক সদস্য বলেন, ইয়াবা প্যাকেটটি একটি ক্যাম্প থেকে পার্সেল করার জন্য শরিফুল কে দায়িত্ব দেয়া হয়েছিল। এই বিষয়টি তদন্ত করে সত্যতা উদ্ধার করতে অনুরোধ করেছে সাধারণ মানুষ।

লামা থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) শামীম শেখ বলেন, ৯৫০ পিস ইয়াবা সহ আটক ব্যক্তির বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ