• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৪০ পূর্বাহ্ন
শিরোনাম
ফেসবুক স্ট্যাটাস কলেজ ছাত্রের, কর্ণফুলী নদীতে মিলল মরদেহ খাগড়াছড়িতে সংঘাতের জেরে সহিংসতা ও নাশকতা রোধে ১৪৪ ধারা জারি রুখতে হবে ষড়যন্ত্র- আলমগীর কবির গোয়ালন্দে অটোরিকশা সহ চোর চক্রের প্রধান আটক জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধে বান্দরবানে জলবায়ু ধর্মঘট রাঙ্গামাটিতে উপজাতি সন্ত্রাসী কতৃক মসজিদে হামলার প্রতিবাদে লংগদুতে বিক্ষোভ মিছিল খাগড়াছড়িতে সহিংস ঘটনায় নিহত ৩- আহত ৯ খাগড়াছড়ির দীঘিনালার লারমা স্কয়ার দুই পক্ষের বিরোধে বাজারে আগুন বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ, বরকল উপজেলায় কমিটি ঘোষণা রামগড়ে বিজিবি ও পুলিশের যৌথ অভিযানে ভারতীয় পণ্যসহ আটক ২ লক্ষ্মীছড়ি কলেজে শিক্ষক পরিষদ গঠন সেনাবাহিনী ও বিদ্যানন্দের উদ্যোগে “এক টাকায় বাজার” 

বান্দরবানে পিসিসিপি’র পৌর কমিটি ও সরকারি কলেজ কমিটি ও টেকনিক্যাল স্কুল কলেজের কমিটি ঘোষণা

হাবিব আল মাহমুদ, বান্দরবান / ১৪৭ জন পড়েছেন
প্রকাশিত : শনিবার, ১৫ জুলাই, ২০২৩

পার্বত্য চট্টগ্রাম ছাত্র পরিষদ (পিসিসিপি’র) বান্দরবান জেলা শাখার আওতাধীন বান্দরবান পৌর কমিটি, বান্দরবান সরকারি কলেজ কমিটি এবং বান্দরবান সরকারি টেকনিক্যাল কলেজ কমটি ঘোষণা করা হয়।

আজ (১৫ জুলাই,শনিবার) সকাল ১০ ঘটিকায় বান্দরবান শহরের রিভারভিউ পার্কে এক সম্মেলনে এই কমিটি ঘোষণা করেন পিসিসিপি বান্দরবান জেলার সভাপতি জনাব আসিফ ইকবাল এবং সাধারণ সম্পাদক জনাব হাবিব আল মাহমুদ।

উক্ত পৌর সম্মেলনে বান্দরবান পৌর সভাপতি নির্বাচিত হয়েছেন জনাব তানভীর হোসেন ইমন এবং সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন জনাব মিসবাহ উদ্দীন। এছাড়াও বান্দরবান সরকারি কলেজ কমিটির সভাপতি নির্বাচিত হন মোঃ মাহফুজুর রহমান সৈকত। এই সময় বান্দরবান পৌর কমিটি,বান্দরবান সরকারি কলেজ কমিটি এবং বান্দরবান টেকনিক্যাল স্কুল ও কলেজ কমিটির নব নির্বাচিত নেতৃবৃন্দদের ফুল দিয়ে বরণ করে নেন পিসিসিপির কেন্দ্রীয় এবং জেলা দায়িত্বশীল ছাত্র নেতারা।

উক্ত সম্মেলন উদ্বোধন করেন পার্বত্য চট্টগ্রাম ছাত্র পরিষদ কেন্দ্রীয় কমিটির সহ সভাপতি ও রাংগামাটি জেলা সভাপতি হাবিব আজম।

সম্মেলনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন পার্বত্য চট্টগ্রাম ছাত্র পরিষদের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক জনাব আসাদ উল্লাহ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পিসিসিপি ঢাকা মহানগরের আহবায়ক ইব্রাহিম খলিল চৌধুরী অপি, খাগড়াছড়ি জেলার সভাপতি সুমন আহমেদ।
এছাড়াও বক্তব্য রাখেন স্থানীয় পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের পৌর এবং জেলা কমিটির নেতৃবৃন্দ রা
বান্দরবান জেলা শাখার পক্ষ থেকে শুভেচ্ছা বক্তব্য রাখেন পিসিসিপি বান্দরবান জেলার সাধারণ সম্পাদক হাবিব আল মাহমুদ

এই সময় সভাপতির বক্তব্যে পিসিসিপি বান্দরবান জেলার সভাপতি জনাব আসিফ ইকবাল বলেন, বৈষম্য সৃষ্টিকারি রাজার সনদ অবিলম্বে বাতিল করতে হবে। পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের শিক্ষাবৃত্তির সমবন্টন নিশ্চিত এবং উপজাতি কোটা বাতিল করার আহ্বান জানান তিনি। সেইসাথে পার্বত্য চট্টগ্রাম ছাত্র পরিষদের সকল নেতাকর্মিদের অন্যান্য ছাত্র সংগঠন গুলোর সাথে ভাতৃত্বপূর্ণ সম্পর্ক বজায় রাখার আহ্বান ও জানান তিনি।

পার্বত্যকন্ঠ নিউজ/এমএস 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ