• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৩:২৬ পূর্বাহ্ন
শিরোনাম
ফেসবুক স্ট্যাটাস কলেজ ছাত্রের, কর্ণফুলী নদীতে মিলল মরদেহ খাগড়াছড়িতে সংঘাতের জেরে সহিংসতা ও নাশকতা রোধে ১৪৪ ধারা জারি রুখতে হবে ষড়যন্ত্র- আলমগীর কবির গোয়ালন্দে অটোরিকশা সহ চোর চক্রের প্রধান আটক জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধে বান্দরবানে জলবায়ু ধর্মঘট রাঙ্গামাটিতে উপজাতি সন্ত্রাসী কতৃক মসজিদে হামলার প্রতিবাদে লংগদুতে বিক্ষোভ মিছিল খাগড়াছড়িতে সহিংস ঘটনায় নিহত ৩- আহত ৯ খাগড়াছড়ির দীঘিনালার লারমা স্কয়ার দুই পক্ষের বিরোধে বাজারে আগুন বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ, বরকল উপজেলায় কমিটি ঘোষণা রামগড়ে বিজিবি ও পুলিশের যৌথ অভিযানে ভারতীয় পণ্যসহ আটক ২ লক্ষ্মীছড়ি কলেজে শিক্ষক পরিষদ গঠন সেনাবাহিনী ও বিদ্যানন্দের উদ্যোগে “এক টাকায় বাজার” 

বান্দরবানে ১৬০ কেজি দেশীয় চোলাই মদসহ আটক-৩

মোহাম্মদ রফিকুল ইসলাম, ব্যুরো প্রধান (বান্দরবান) / ৫১৬ জন পড়েছেন
প্রকাশিত : শুক্রবার, ১৪ জুলাই, ২০২৩

বান্দরবান সদর উপজেলায় অভিযান চালিয়ে দেশীয় চোলাই মদ ও উৎপাদনের উপকরণসহ তিন যুবককে আটক করেছে আর্মড পুলিশ ব্যাটালিয়ন।

শুক্রবার (১৪জুলাই) সকালে সুয়ালক ইউনিয়নে বঙ্গঁপাড়া সড়কের ব্রীজের উপর তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হলেন, উমংসিং মার্মা (২৩) ও চউমং মার্মা (৪০) রোয়াংছড়ি উপজেলার কচ্ছপতলী ও নোয়াপাড়ার বাসিন্দা, শাহেদুল ইসলাম (৩০) সাতকানিয়া থানার ডেলি পাড়া আব্দুল জালাল আহমদ ছেলে।

আর্মড পুলিশ সূত্রে জানা যায়, এপিবিএম অধিনায়ক (অতিরিক্ত ডিআইজি) আলী আহমদ খান নির্দেশনায় এসআই মাইকেল বনিক একটি টিম অভিযান পরিচালনা করেন। এসময় গোপন সংবাদের ভিত্তিতে সুয়ালক ইউনিয়নে বঙ্গঁপাড়া সড়কের ব্রীজের উপর তল্লাশি চালিয়ে তাদেরকে আটক করা হয়। উদ্ধার করা হয় ১শত ৬০ লিটার দেশীয় চোলাই মদ ও উৎপাদনের উপকরণসহ পাচারের ব্যবহারকৃত ১টি তিন চাকার বাহন আটক করা হয়। যার মূল্য অনুমানিক পঞ্চাশ হাজার টাকা।

বান্দরবান সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি এস এম শহিদুল ইসলাম বলেন, গ্রেফতারকৃত আসামীদের থানায় হস্তান্তর করেছে। তাদের বিরুদ্ধে মাদক মামলায় রুজু করা হয়েছে।

পার্বত্যকন্ঠ নিউজ/এমএস 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ