• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৫:৫২ পূর্বাহ্ন
শিরোনাম
খাগড়াছড়িতে পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদের বিক্ষোভ মিছিল বেলকুচি উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত শিক্ষার্থীদের শিক্ষা অর্জনের মাধ্যমে নিজকে গড়ে তুলে স্মার্ট বাংলাদেশ গঠনে ভুমিকা রাথতে হবে -বাবুল দাস কাপ্তাই জাতীয় উদ্যানে লজ্জাবতী বানর অবমুক্ত কাপ্তাই বিএসপিআই শিক্ষার্থীদের ওপর ফের হামলা, ৪ জন আহত এম কে বাঘাবাড়ী ঘি কোম্পানির উৎপাদনকারী মো: কামাল উদ্দিনের ১ বছরের কারাদণ্ড কোটা সংস্কারের দাবিতে  কাপ্তাই বিএসপিআই এ শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল দিনেদুপুরে কৃষকের বাড়িতে হামলা লুটপাট রাঙামাটি সদর জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান আলীকদম সেনা জোন কর্তৃক মানবিক সহায়তা প্রদান পানছড়ি মাদ্রাসায় অব্যবস্থাপনা ও অবৈধ নিয়োগ বাতিলের দাবিতে মানববন্ধন খাগড়াছড়িতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষ্যে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

লামা রূপসীপাড়ায় বিষপানে একজনের মৃত্যু

মোহাম্মদ রফিকুল ইসলাম, ব্যুরো প্রধান (বান্দরবান) / ৭৫৪ জন পড়েছেন
প্রকাশিত : শুক্রবার, ১৪ জুলাই, ২০২৩

লামার রূপসীপাড়ায় থোয়াইচিং মার্মা (৩৩) নামে একজন বিষপানে মারা গেছে। শুক্রবার (১৪ জুলাই) দুপুর ২টায় লামা সরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। থোয়াইচিং মার্মা রূপসীপাড়া ইউনিয়নের ৭নং ওয়ার্ড নয়া মার্মা পাড়ার চিচামং মার্মার মেয়ে হ্লাচিং মে মার্মার স্বামী। সে শশুর বাড়িতে বসবাস করত। তার মূল বাড়ি রাঙ্গামাটি জেলার কাউখালি উপজেলায়।

এদিকে বিষপানে মৃত্যুর বিষয়টি জানতে পেরে লামা থানা পুলিশ বিকেল ৪টায় লাশ থানায় নিয়ে আসে। থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) শহীদুল ইসলাম চৌধুরী বলেন, লাশের সুরতহাল করা হয়েছে। ময়নাতদন্তের জন্য লাশ বান্দরবান জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হবে। মৃত্যুর বিষয়টি নিশ্চিত হতে একটি পুলিশের টিম ঘটনাস্থলে পাঠানো হয়েছে।

নিহতের স্ত্রী হ্লাচিং মে মার্মা প্রতিবেদককে জানান, তার স্বামী অসুস্থ ছিল। পেট ব্যথা সহ্য করতে না পেরে বৃহস্পতিবার (১৩ জুলাই) রাত ৭টায় বিষপান করে। পরে পরিবারের লোকজন তাকে লামা সরকারি হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে আসে। চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার দুপুর ২টায় তার মৃত্যু হয়েছে।

নিহতের শশুর চিচামং মার্মা বলেন, নিহতের বাবা-মাকে খবর দেয়া হয়েছে। তারা আসছে। থোয়াইচিং মার্মা তার মেয়ের দ্বিতীয় স্বামী। তাদের একটি সন্তান আছে।

এদিকে ঘটনাস্থলে গেলে নাম প্রকাশ না করা সত্ত্বে স্থানীয়রা জানায়, নিহতের স্ত্রী হ্লাচিং মে মার্মার সাথে এক বাঙ্গালি যুবকের সম্পর্ক ছিল। যা তার স্বামী থোয়াইচিং মার্মা মেনে নিতে পারেনি। স্ত্রীর পরকীয়া ও পারিবারিক অশান্তিতে সে জমিনের ঘাস মারার ঔষধ খেয়ে আত্মহত্যার চেষ্টা করে এবং একদিন পরে হাসপাতালে তার মৃত্যু হয়।

পার্বত্যকন্ঠ নিউজ/এমএস 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ