• মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ০১:৫৮ পূর্বাহ্ন
শিরোনাম
কাপ্তাই ইফা’তে বিদায় -বরণ সংবর্ধনা অনুুষ্ঠিত  বিলাইছড়িতে বর্ণিল আয়োজনে আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ফকিরহাটে বাসের সাথে মটরসাইকেলের সংঘর্ষ, শিশুসহ নিহত-২  আওয়ামী লীগের ৭৫ তম জয়ন্তি উদযাপন উপলক্ষে কাপ্তাইয়ে আলোচনা সভা অনুষ্ঠিত খাগড়াছড়িতে পার্বত্য চট্টগ্রাম এলাকায় আর্থ-সামাজিক উন্নয়নে ইক্ষু, সাথী ফসল ও গুড় উৎপাদন শীর্ষক কর্মশালা খাগড়াছড়িতে পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) বিক্রয় কেন্দ্রের শুভ উদ্বোধন অনুষ্ঠিত খাগড়াছড়িতে বাংলাদেশ আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত লামা হাসপাতালে এমএসআর মালামাল সরবরাহে ব্যাপক অনিয়ম রাজস্থলীতে আওয়ামী লীগের ৭৫ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত আলীকদম মারাইংতং পাহাড়ে বেড়াতে এসে মেডিকেল ছাত্রের মৃত্যু পানছড়িতে মানবসেবা ও শিক্ষা কল্যাণ ফাউন্ডেশন এর দ্বিতীয় তম প্রতিষ্ঠা বার্ষিকী ও কৃতি শিক্ষার্থী ২০২৪ অনুষ্ঠিত মেহেদীর রং না মুছতেই বাবার বাড়িতে মেয়ের আত্মহত্যা 

লামা রূপসীপাড়ায় বিষপানে একজনের মৃত্যু

মোহাম্মদ রফিকুল ইসলাম, ব্যুরো প্রধান (বান্দরবান) / ৭৪৭ জন পড়েছেন
প্রকাশিত : শুক্রবার, ১৪ জুলাই, ২০২৩

লামার রূপসীপাড়ায় থোয়াইচিং মার্মা (৩৩) নামে একজন বিষপানে মারা গেছে। শুক্রবার (১৪ জুলাই) দুপুর ২টায় লামা সরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। থোয়াইচিং মার্মা রূপসীপাড়া ইউনিয়নের ৭নং ওয়ার্ড নয়া মার্মা পাড়ার চিচামং মার্মার মেয়ে হ্লাচিং মে মার্মার স্বামী। সে শশুর বাড়িতে বসবাস করত। তার মূল বাড়ি রাঙ্গামাটি জেলার কাউখালি উপজেলায়।

এদিকে বিষপানে মৃত্যুর বিষয়টি জানতে পেরে লামা থানা পুলিশ বিকেল ৪টায় লাশ থানায় নিয়ে আসে। থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) শহীদুল ইসলাম চৌধুরী বলেন, লাশের সুরতহাল করা হয়েছে। ময়নাতদন্তের জন্য লাশ বান্দরবান জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হবে। মৃত্যুর বিষয়টি নিশ্চিত হতে একটি পুলিশের টিম ঘটনাস্থলে পাঠানো হয়েছে।

নিহতের স্ত্রী হ্লাচিং মে মার্মা প্রতিবেদককে জানান, তার স্বামী অসুস্থ ছিল। পেট ব্যথা সহ্য করতে না পেরে বৃহস্পতিবার (১৩ জুলাই) রাত ৭টায় বিষপান করে। পরে পরিবারের লোকজন তাকে লামা সরকারি হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে আসে। চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার দুপুর ২টায় তার মৃত্যু হয়েছে।

নিহতের শশুর চিচামং মার্মা বলেন, নিহতের বাবা-মাকে খবর দেয়া হয়েছে। তারা আসছে। থোয়াইচিং মার্মা তার মেয়ের দ্বিতীয় স্বামী। তাদের একটি সন্তান আছে।

এদিকে ঘটনাস্থলে গেলে নাম প্রকাশ না করা সত্ত্বে স্থানীয়রা জানায়, নিহতের স্ত্রী হ্লাচিং মে মার্মার সাথে এক বাঙ্গালি যুবকের সম্পর্ক ছিল। যা তার স্বামী থোয়াইচিং মার্মা মেনে নিতে পারেনি। স্ত্রীর পরকীয়া ও পারিবারিক অশান্তিতে সে জমিনের ঘাস মারার ঔষধ খেয়ে আত্মহত্যার চেষ্টা করে এবং একদিন পরে হাসপাতালে তার মৃত্যু হয়।

পার্বত্যকন্ঠ নিউজ/এমএস 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ