• শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৯:৩৬ পূর্বাহ্ন
শিরোনাম
মাটিরাঙায় প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্থ পরিবারের পাশে দাঁড়ালেন ইউএনও আলীকদম সেনা জোন (৩১ বীর) কর্তৃক ২,৬৬,৬০৫ টাকা আর্থিক অনুদান প্রদান নিজের কণ্ঠস্বর বিক্রি করে সফলতা অর্জন রামগড়ে বাগান শ্রমিকের মরদেহ উদ্ধার রামগড় কৃষি গবেষণা কেন্দ্রের জঙ্গলে পড়েছিল শ্রমিকের মরদেহ কাপ্তাইয়ে পাহাড় ধ্বসের  আজ ৭ বছর : এখনোও ঝুঁকিতে বসবাস করছে বহু মানুষ রাজধানীর পল্টনে বহুতল ভবনে আগুন চট্রগ্রামে শপথ নিলেন রাজস্থলী উপজেলার চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানরা পাংশায় গ্রেপ্তারি পরোয়ানাভুক্ত ৬ আসামি গ্রেপ্তার  রামগড় ৪৩ বিজিবির অভিযানে ভারতীয় মদ জব্দ কাপ্তাই নতুনবাজার আনন্দ মেলা গরুর বাজার: পাহাড়ি গরুর চাহিদা বেশী ক্রেতাদের কাপ্তাই সেনা জোনের উদ্যোগে  বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান

বালুচরে পানিতে ডুবে মারা গেল যুবক

নিজস্ব প্রতিবেদক, রাঙ্গামাটি: / ১৬৭ জন পড়েছেন
প্রকাশিত : শুক্রবার, ২৩ জুন, ২০২৩

রাঙামাটির কাপ্তাই হ্রদের বালুখালী বালুচর এলাকায় গোসল করতে নেমে তন্ময় বড়ুয়া(২২) নামে এক যুবকের মৃত্যু হয়েছে।

শুক্রবার(২৩ জুন) সন্ধ্যায় ফায়ার সার্ভিসের কর্মীরা কাপ্তাই হ্রদ থেকে তার মৃতদেহ উদ্বার করে।

জানা গেছে, রাঙামাটি শহরের রিজার্ভ বাজারের অদূরে বালুচর নামক এক দ্বীপে শুক্রবার বিকালে ইঞ্জিন চালিত বোট নিয়ে তন্ময় ও তার বন্ধুবান্ধব মিলে কাপ্তাই হ্রদে গোসল করতে নেমে পানিতে তলিয়ে যায় তন্ময়।

পরে তাকে অনেক খোঁজাখুজি করে সন্ধান পাওয়া না গেলে ফায়ার সার্ভিসকে খবর দিলে ফায়ার সার্ভিসের ডুবুরিরা প্রায় ঘন্টা খানিক তল্লাশি করে তাকে উদ্বার করা হয়। উদ্বার করে তাকে রাঙামাটি জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মৃত তন্ময় বড়ুয়া রাঙামাটি রির্জাভ বাজার এলাকার ১নং পাথরঘাটার বাসিন্দা নেপাল বড়ুয়ার ছেলে।

রাঙামাটি কোতোয়ালী থানার ওসি আরিফুল আমিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, তন্ময় বড়ুয়া নামে এক যুবক বন্ধুবান্ধবদের সাথে কাপ্তাই হ্রদে গোসল করতে নেমে হ্রদের পানিতে ডুবে মারা গেছে। মৃত তন্ময় সাঁতার জানে না বলে জানিয়েছেন। লাশ ময়নাতদন্তের পর পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

পার্বত্যকন্ঠ নিউজ/এমএস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ