• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩৯ পূর্বাহ্ন
শিরোনাম
ফেসবুক স্ট্যাটাস কলেজ ছাত্রের, কর্ণফুলী নদীতে মিলল মরদেহ খাগড়াছড়িতে সংঘাতের জেরে সহিংসতা ও নাশকতা রোধে ১৪৪ ধারা জারি রুখতে হবে ষড়যন্ত্র- আলমগীর কবির গোয়ালন্দে অটোরিকশা সহ চোর চক্রের প্রধান আটক জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধে বান্দরবানে জলবায়ু ধর্মঘট রাঙ্গামাটিতে উপজাতি সন্ত্রাসী কতৃক মসজিদে হামলার প্রতিবাদে লংগদুতে বিক্ষোভ মিছিল খাগড়াছড়িতে সহিংস ঘটনায় নিহত ৩- আহত ৯ খাগড়াছড়ির দীঘিনালার লারমা স্কয়ার দুই পক্ষের বিরোধে বাজারে আগুন বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ, বরকল উপজেলায় কমিটি ঘোষণা রামগড়ে বিজিবি ও পুলিশের যৌথ অভিযানে ভারতীয় পণ্যসহ আটক ২ লক্ষ্মীছড়ি কলেজে শিক্ষক পরিষদ গঠন সেনাবাহিনী ও বিদ্যানন্দের উদ্যোগে “এক টাকায় বাজার” 

লামায় রাতের আঁধারে পাহাড় কাটতে গিয়ে মাটি চাপা পড়ে নিহত ১, আহত ১

মোহাম্মদ রফিকুল ইসলাম, ব্যুরো প্রধান, বান্দরবান: / ১০৩৩ জন পড়েছেন
প্রকাশিত : শুক্রবার, ১৬ জুন, ২০২৩

লামা উপজেলার আজিজনগরে রাতের আঁধারে পাহাড় কাটতে গিয়ে এক শ্রমিক নিহত ও একজন আহত হয়েছে। শুক্রবার (১৬ জুন) রাত ১০টায় আজিজনগর ইউনিয়নের ২নং ওয়ার্ড তেলুনিয়া পাড়া এলাকায় এই ঘটনা ঘটে। ঘটনার পরপরই গুরুতর আহত ফকির আহমদ কে পার্শ্ববর্তী লোহাগাড়া পদুয়া হাসপাতালে নেয়া হলে ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

নিহত ফকির আহমদ (৫০) আজিজনগর ইউনিয়নের ২নং ওয়ার্ড মিশন পাড়া পাগলির ঝিরির মৃত ইদ্রিস মিয়ার ছেলে। আহত আরমান উদ্দিন (১৭) একই ইউনিয়নের ২নং ওয়ার্ড চেয়ারম্যান পাড়া এলাকার মোঃ ইসলাম এর ছেলে।

মাটি চাপা পড়ে ১ জন নিহত ও ১ জন আহত হওয়ার বিষয়ে সত্যতা নিশ্চিত করে আজিজনগর পুলিশ ক্যাম্পের আইসি এনামুল হক বলেন, চুরি করে রাতের আঁধারে পাহাড় কাটতে গিয়ে তারা মাটি চাপা পড়ে। স্থানীয় লোকজন দ্রুত গিয়ে উদ্ধার করে। রাত ১১টায় মুঠোফোনে কথা হলে তিনি জানান, নিহতের লাশ এখনো পদুয়া সরকারি হাসপাতালে রয়েছে। লাশ আনার পরে আইনী কার্যক্রম করা হবে।

জানা যায়, আজিজনগর ২নং ওয়ার্ড তেলুনিয়া পাড়ার বাসিন্দা মৃত হাফেজ মিয়ার ছেলে জামাল উদ্দিন (৪৫) ও হেলাল উদ্দিন (৩৫) বেশ কয়েকদিন ধরে বাড়ির পাশের পাহাড় কাটছিল। শুক্রবার গভীর রাতে ৩জন শ্রমিককে মাটি কাটতে কাজে লাগায়। এসময় তাদের অসাবধানতার জন্য উপর থেকে মাটি এসে ফকির আহমদ ও আরমান উদ্দিন চাপা পড়ে। স্থানীয়রা এগিয়ে এসে আরমানকে দ্রুত উদ্ধার করলেও ফকির আহমদকে প্রায় আধাঘন্টা চেষ্টা চালিয়ে উদ্ধার করে। পরে হাসপাতালে নিলে ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

পার্বত্যকন্ঠ নিউজ/এমএস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ