• বুধবার, ১৭ জুলাই ২০২৪, ১০:১৭ অপরাহ্ন
শিরোনাম
বেলকুচি উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত শিক্ষার্থীদের শিক্ষা অর্জনের মাধ্যমে নিজকে গড়ে তুলে স্মার্ট বাংলাদেশ গঠনে ভুমিকা রাথতে হবে -বাবুল দাস কাপ্তাই জাতীয় উদ্যানে লজ্জাবতী বানর অবমুক্ত কাপ্তাই বিএসপিআই শিক্ষার্থীদের ওপর ফের হামলা, ৪ জন আহত এম কে বাঘাবাড়ী ঘি কোম্পানির উৎপাদনকারী মো: কামাল উদ্দিনের ১ বছরের কারাদণ্ড কোটা সংস্কারের দাবিতে  কাপ্তাই বিএসপিআই এ শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল দিনেদুপুরে কৃষকের বাড়িতে হামলা লুটপাট রাঙামাটি সদর জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান আলীকদম সেনা জোন কর্তৃক মানবিক সহায়তা প্রদান পানছড়ি মাদ্রাসায় অব্যবস্থাপনা ও অবৈধ নিয়োগ বাতিলের দাবিতে মানববন্ধন খাগড়াছড়িতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষ্যে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত কাপ্তাইয়ে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা প্রাথমিক বিদ্যালয়  ফুটবল টুর্ণামেন্ট শুরু 

লামা উপজেলা মাহিন্দ্র বহুমুখী সমবায় সমিতির নির্বাচনে সভাপতি নবী, সম্পাদক ওহাব

মোহাম্মদ রফিকুল ইসলাম, ব্যুরো প্রধান, বান্দরবান: / ৭৪৯ জন পড়েছেন
প্রকাশিত : শনিবার, ২০ মে, ২০২৩

বান্দরবান জেলার লামা উপজেলা মাহিন্দ্রা, সিএনজি, অটোরিক্সা, টেম্পু, টেক্সি চালক যাত্রী পরিবহণ বহুমুখী সমবায় সমিতি লিঃ (রেজিঃ নং- ১৬১,বা/বান) এর ত্রি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (১৯ মে ২০২৩ইং) লামা টাউন হলে সকাল ৯টা থেকে বিকেল ৪টা পর্যন্ত এই নির্বাচন অনুষ্ঠিত হয়। অত্যন্ত প্রাণবন্ত ও অনাড়ম্বর পরিবেশে শান্তিপূর্ণভাবে নির্বাচন অনুষ্ঠিত হয়।

নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক রহমত আলী জানিয়েছেন, নির্বাচনে ৯৯ ভোট পেয়ে সভাপতি নির্বাচিত হয়েছেন নবী হোসেন, ১৫৩ ভোট পেয়ে সহ সভাপতি নির্বাচিত হয়েছেন মোঃ সুমন, ১৩৭ ভোট পেয়ে সাধারণ সম্পাদক নির্বাচিত হন মোঃ আব্দুল ওহাব, ১৬৬ ভোট পেয়ে ক্যশিয়ার নির্বাচিত হয় মোঃ আশরাফ হোসেন, ১৩৬ ভোট পেয়ে লাইনম্যান নির্বাচিত হন মোহাম্মদ আমিন ও ১২৫ ভোট পেয়ে সদস্য নির্বাচিত হয় মো. ফারুক।

জানা যায়, নির্বাচনে ৬টি পদে মোট ১৬ জন প্রার্থী ভোটে অংশ নেয়। মোট ৩৩২ জন ভোটারের মধ্যে ২৬৯ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। শুক্রবার স্থানীয় টাউন হলে সকাল ৯টা থেকে এ নির্বাচন চলে। লামা সমবায় অধিদপ্তর, স্থানীয় জনপ্রতিনিধি ও সাংবাদিকরা নির্বাচন পরিদর্শন করেন।

পার্বত্যকণ্ঠ নিউজ/এমএস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ