• রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৫:৫৬ পূর্বাহ্ন
শিরোনাম
শান্তি চুক্তির ৬৫টি ধারা সম্পূর্ণভাবে বাস্তবায়িত হয়েছে- জাতিসংঘে বাংলাদেশ শান্তিচুক্তির অগ্রগতি জাতিসংঘে তুলে ধরল বাংলাদেশ পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের খাগড়াছড়ি জেলা সম্মেলন অনুষ্ঠিত- লোকমান সভাপতি, মাসুম রানা সম্পাদক কেএনএফ’র সন্ত্রাসী তৎপরতার প্রতিবাদ জানিয়েছে ১১টি ক্ষুদ্র নৃ-গোষ্ঠী রুমায় তুমুল গোলাগুলি আতঙ্ক, হতাহতের শঙ্কা বর্ণাঢ্য আয়োজনে পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের খাগড়াছড়ি জেলা সম্মেলন অনুষ্ঠিত মহালছড়িতে বৈসাবি ফুটবল টুর্নামেন্টে অংম্রাং ক্লাব চ্যাম্পিয়ন বান্দরবানে জলবায়ু ধর্মঘট করেছে ইয়ুথনেট বান্দরবানে যৌথ অভিযানে গণগ্রেফতার ও হয়রানির প্রতিবাদে খাগড়াছড়িতে পিসিপির বিক্ষোভ মিছিল মানিকছড়িতে সাংগ্রাই উপলক্ষে ঐতিহ্যবাহী বলি খেলা অনুষ্ঠিত

খাগড়াছড়ির রামগড়ে রোজাদার ও ক্ষুধার্ত অসহায় মানুষের মাঝে খাদ্য বিতরণ

স্টাফ রির্পোটারঃ / ১৬৪ জন পড়েছেন
প্রকাশিত : শনিবার, ৮ এপ্রিল, ২০২৩

খাগড়াছড়ির রামগড়ে রোজাদারদের মাঝে ইফতার সামগ্রী ও ক্ষুধার্ত অসহায় মানুষের মাঝে খাদ্য বিতরণ করা হয়েছে। ওয়ার্ল্ড ফুড ফাউন্ডেশনের সহযোগিতা এবং সেভ-দ্যা হাঙ্গেরি পিপলস্ এর বাস্তবায়নে গতকাল বিকেলে উপজেলা সদরের মাষ্টার পাড়া এলাকায় অতিথি হিসেবে উপস্থিত থেকে রোজাদারদের মাঝে ইফতার ও অসহায়দের মাঝে খাদ্য বিতরণ করেন সংগঠনের উপদেষ্টা কমিটির সহসভাপতি ও রামগড় পৌরসভার কাউন্সিলর মোঃ আহসান উল্লাহ।
প্রতিষ্ঠানের প্রকল্প সমন্বয়ক মাকসুদা আক্তারের সভাপতিত্বে এতে অন্যান্যের মধ্যে সংগঠনের সদস্যঃ মোঃ মোশাররফ হোসেন, সৈয়দ মোবাশ্বের আলী, খাদিজা আক্তার এবং মাফিয়া আক্তার উপস্থিত ছিলেন।
প্রায় অর্ধশত রোজাদার ও ক্ষুধার্ত মানুষের মাঝে খাদ্য বিতরণ করা হয়। প্রতি মাসে অন্তত একদিন অসহায় ক্ষুধার্তদের মাঝে এ খাবার বিতরণ কার্যক্রম অব্যহত থাকবে বলে জানান সংগঠনটির কর্মকর্তরা।
এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ