• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৫:৩৩ পূর্বাহ্ন
শিরোনাম
খাগড়াছড়িতে পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদের বিক্ষোভ মিছিল বেলকুচি উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত শিক্ষার্থীদের শিক্ষা অর্জনের মাধ্যমে নিজকে গড়ে তুলে স্মার্ট বাংলাদেশ গঠনে ভুমিকা রাথতে হবে -বাবুল দাস কাপ্তাই জাতীয় উদ্যানে লজ্জাবতী বানর অবমুক্ত কাপ্তাই বিএসপিআই শিক্ষার্থীদের ওপর ফের হামলা, ৪ জন আহত এম কে বাঘাবাড়ী ঘি কোম্পানির উৎপাদনকারী মো: কামাল উদ্দিনের ১ বছরের কারাদণ্ড কোটা সংস্কারের দাবিতে  কাপ্তাই বিএসপিআই এ শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল দিনেদুপুরে কৃষকের বাড়িতে হামলা লুটপাট রাঙামাটি সদর জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান আলীকদম সেনা জোন কর্তৃক মানবিক সহায়তা প্রদান পানছড়ি মাদ্রাসায় অব্যবস্থাপনা ও অবৈধ নিয়োগ বাতিলের দাবিতে মানববন্ধন খাগড়াছড়িতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষ্যে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

খাগড়াছড়ির রামগড়ে রোজাদার ও ক্ষুধার্ত অসহায় মানুষের মাঝে খাদ্য বিতরণ

স্টাফ রির্পোটারঃ / ১৮২ জন পড়েছেন
প্রকাশিত : শনিবার, ৮ এপ্রিল, ২০২৩

খাগড়াছড়ির রামগড়ে রোজাদারদের মাঝে ইফতার সামগ্রী ও ক্ষুধার্ত অসহায় মানুষের মাঝে খাদ্য বিতরণ করা হয়েছে। ওয়ার্ল্ড ফুড ফাউন্ডেশনের সহযোগিতা এবং সেভ-দ্যা হাঙ্গেরি পিপলস্ এর বাস্তবায়নে গতকাল বিকেলে উপজেলা সদরের মাষ্টার পাড়া এলাকায় অতিথি হিসেবে উপস্থিত থেকে রোজাদারদের মাঝে ইফতার ও অসহায়দের মাঝে খাদ্য বিতরণ করেন সংগঠনের উপদেষ্টা কমিটির সহসভাপতি ও রামগড় পৌরসভার কাউন্সিলর মোঃ আহসান উল্লাহ।
প্রতিষ্ঠানের প্রকল্প সমন্বয়ক মাকসুদা আক্তারের সভাপতিত্বে এতে অন্যান্যের মধ্যে সংগঠনের সদস্যঃ মোঃ মোশাররফ হোসেন, সৈয়দ মোবাশ্বের আলী, খাদিজা আক্তার এবং মাফিয়া আক্তার উপস্থিত ছিলেন।
প্রায় অর্ধশত রোজাদার ও ক্ষুধার্ত মানুষের মাঝে খাদ্য বিতরণ করা হয়। প্রতি মাসে অন্তত একদিন অসহায় ক্ষুধার্তদের মাঝে এ খাবার বিতরণ কার্যক্রম অব্যহত থাকবে বলে জানান সংগঠনটির কর্মকর্তরা।
এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ